| ঢাকা, মঙ্গলবার, ৭ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

বহুল প্রতীক্ষিত এই ম্যাচের আগেই শোনা গেল দুঃসংবাদ

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৪ জানুয়ারি ২২ ১৫:১৮:০৮
বহুল প্রতীক্ষিত এই ম্যাচের আগেই শোনা গেল দুঃসংবাদ

একসাথে, ক্রিশ্চিয়ানো রোনালদো এবং লিওনেল মেসি দুই দশক ধরে ইউরোপীয় ফুটবলে রাজত্ব করেছেন। সাফল্যের দিক থেকে দুজনের মধ্যে সামান্য পার্থক্য থাকলেও তাকে ইতিহাসের সেরা ফুটবলার বলতে অনেকেরই আপত্তি থাকবে না। বার্সেলোনা এবং রিয়াল মাদ্রিদের জন্য তার সংগ্রাম ফুটবল ভক্তদের বারবার মুগ্ধ করেছে।

প্রতি মৌসুমে অন্তত দুবার মুখোমুখি হয়েছেন মেসি-রোনালদো। লিগ ম্যাচ ছাড়াও টুর্নামেন্টের অন্যান্য ম্যাচেও তাদের দেখা হয়েছিল। এটি এল ক্লাসিকো ম্যাচের উত্তেজনা কেড়ে নিল। কিন্তু সে সবই এখন অতীত। এখন একটি মহাদেশ ছাড়া দুই মহাদেশে দুজন মানুষ বাস করে। কাকতালীয় না হলে তাদের দ্বন্দ্ব তাৎক্ষণিকভাবে দৃশ্যমান হবে না।

গত বছর ফুটবল বিশ্ব দেখেছিল রোনালদো ও মেসির দ্বৈরথ। যেখানে শেষবারের মতো হেসেছিলেন মেসি। LMTEN খেলেছেন PSG ও CRSwein Al Nasr এর জার্সিতে। এরপর থেকে আর দেখা হয়নি এই দুই ফুটবল সুপারস্টারের। অবশেষে আবারও দুই জায়ান্টের লড়াই দেখার সুযোগ এসেছে।

সব ঠিক থাকলে আগামী ১ ফেব্রুয়ারি সৌদি আরবে রিয়াদ সিজন কাপে মেসি ও রোনালদোর বর্তমান দল আল নাসর ও মিয়ামির মধ্যে আরেকটি ম্যাচ হবে। কিন্তু ফুটবল ভক্তদের বহুল প্রতীক্ষিত এই ম্যাচের আগেই শোনা গেল দুঃসংবাদ। আল-নাসরের জার্সিতে রোনালদোকে দেখা যাবে না।

হ্যামস্ট্রিং ইনজুরির কারণে মিয়ামির বিপক্ষে খেলার সম্ভাবনা নেই পর্তুগিজ সুপারস্টারের। সৌদি আরবের সংবাদমাধ্যম আরবি স্পোর্টসের বরাত দিয়ে স্প্যানিশ সংবাদমাধ্যম ‘এএস’ এ কথা জানিয়েছে। মিডিয়া জানিয়েছে, বর্তমানে পায়ের পেশীর চোটে ভুগছেন রোনালদো। ইনজুরি কাটিয়ে উঠতে দুই সপ্তাহ লাগতে পারে রোনালদোর। এ কারণে মিয়ামির বিপক্ষে আল নাসরের একাদশে দেখা যাবে না তাকে।

স্প্যানিশ মিডিয়াও জানিয়েছে, রোনালদো শুধু মেসির বিপক্ষে ম্যাচের জন্য নয়, চীনের দুই প্রীতি ম্যাচেও মাঠের বাইরে থাকতে পারেন। চীন সফরে রোনালদোর দল আল নাসর ২৪ জানুয়ারি সাংহাই শেনহুয়া এবং ২৮ জানুয়ারি ঝেজিয়াংয়ের বিপক্ষে দুটি প্রীতি ম্যাচ খেলবে।

তবে সিআর সেভেনের ইনজুরি নিয়ে এখনো কোনো ঘোষণা দেয়নি সৌদি আরবের ক্লাবটি। ২০২৩ সালের সর্বোচ্চ স্কোরার তার শেষ ম্যাচটি ৩০ ডিসেম্বর ৫৪ গোল করে খেলেছিলেন।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

জিম্বাবুয়ের সঙ্গে বাংলাদেশের এই সিরিজ আসন্ন বিশ্বকাপ কতটা সহজ হবে খোলামেলা বললেন পাপন

জিম্বাবুয়ের সঙ্গে বাংলাদেশের এই সিরিজ আসন্ন বিশ্বকাপ কতটা সহজ হবে খোলামেলা বললেন পাপন

টি-২০ বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে বাংলাদেশ বনাম জিম্বাবুয়ের মধ্যকার পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ চলছে এই সিরিজ ...

সময় খারাপ হলে লিটনের নাম ঠনঠন দাসও হয়ে যায়

সময় খারাপ হলে লিটনের নাম ঠনঠন দাসও হয়ে যায়

একজন ক্রিকেট টানা ভালো ফর্মে থাকবে তা অনেক কঠিন ব্যাপার কোন ক্রিকেটার সময়ে ফর্মে আবার ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে