| ঢাকা, সোমবার, ৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

দুই প্রতিদ্বন্দ্বী মেসি ও রোনালদোর ম্যাচ, দেখে নিন সময়সূচি

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৪ জানুয়ারি ২১ ২১:২৮:০০
দুই প্রতিদ্বন্দ্বী মেসি ও রোনালদোর ম্যাচ, দেখে নিন সময়সূচি

ফুটবল বিশ্বের অন্যতম উত্তেজনাপূর্ণ লড়াই ক্রিশ্চিয়ানো রোনালদো এবং লিওনেল মেসির মধ্যকার দ্বন্দ্ব। দুই ফুটবল জায়ান্ট যারা প্রায় দেড় দশক ধরে ইউরোপ জয় করেছেন এবং এখন বিশ্বের দুই প্রান্তে বসবাস করছেন। একটির ঠিকানা সৌদি আরব এবং অন্যটির ঠিকানা যুক্তরাষ্ট্র। কিন্তু CRSeven-LMTen আবার মুখোমুখি। রিয়াদ সিজন কাপে রোনালদোর আল নাসরের মুখোমুখি হবে মেসির ইন্টার মিয়ামি।

দুই প্রতিদ্বন্দ্বী মেসি ও রোনালদো আগামী ১ ফেব্রুয়ারি সৌদি আরবের রিয়াদে একটি প্রীতি ফুটবল ম্যাচে মুখোমুখি হবেন। তবে পরের ম্যাচে ইনজুরির কারণে পর্তুগিজ যুবরাজের পারফরম্যান্স নিয়ে উদ্বেগ প্রকাশ করেছে স্প্যানিশ সংবাদমাধ্যম ‘এএস’।

সৌদি আউটলেট আরব স্পোর্টসের বরাত দিয়ে স্প্যানিশ আউটলেট "এএস" জানিয়েছে যে লিওনেল মেসির ইন্টার মিয়ামির বিপক্ষে রিয়াদ সিজন কাপ ম্যাচে রোনালদোর পারফরম্যান্স নিয়ে উদ্বেগ রয়েছে। আল নাসর ফরোয়ার্ড তার পায়ের একটি পেশীতে চোট পান। যে কারণে দুই মহারথীর লড়াইয়ে দেখা যাবে না সিআরসেভেনকে।

স্প্যানিশ গণমাধ্যমও জানিয়েছে, পায়ের পেশীর চোট থেকে সেরে উঠতে রোনালদোর দুই সপ্তাহ সময় লাগতে পারে। এই সময়ের মধ্যে আল নাসর স্ট্রাইকারকে চিকিৎসা ও পুনর্বাসনের প্রয়োজন হতে পারে। সেক্ষেত্রে ইন্টার মিয়ামির বিপক্ষে ভিড়ে থাকতে হতে পারে রোনালদোকে।

স্প্যানিশ মিডিয়ার রিপোর্ট সত্যি হলে আল নাসর বড় বিপদে পড়তে পারে। কারণ ইন্টার মিয়ামির বিপক্ষে মাঠে নামার আগে চীনে আরও দুটি প্রীতি ম্যাচ খেলবে রোনালদোর দল। আল নাসর ২৪ জানুয়ারি সাংহাই সিনহুয়া এবং ২৮ জানুয়ারি ঝেজিয়াংয়ের বিপক্ষে খেলবে। মেসির মিয়ামি ছাড়াও চীনে যে দুটি প্রীতি খেলা হবে তাতে রোনালদো থাকবে না মধ্যপ্রাচ্যের দলটি।

মেসি-রোনালদো শেষবার ১৯ জানুয়ারী, ২০২৩-এ একে অপরের মুখোমুখি হয়েছিল। যদি রোনালদো দ্রুত ইনজুরি থেকে সেরে উঠতে পারেন, সারা বিশ্বের ফুটবল ভক্তরা আবারও দুই মহারথীর মধ্যে দ্বৈত খেলা দেখার সুযোগ পাবেন।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

জিম্বাবুয়ের সঙ্গে বাংলাদেশের এই সিরিজ আসন্ন বিশ্বকাপ কতটা সহজ হবে খোলামেলা বললেন পাপন

জিম্বাবুয়ের সঙ্গে বাংলাদেশের এই সিরিজ আসন্ন বিশ্বকাপ কতটা সহজ হবে খোলামেলা বললেন পাপন

টি-২০ বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে বাংলাদেশ বনাম জিম্বাবুয়ের মধ্যকার পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ চলছে এই সিরিজ ...

বল হাতে ৩ উইকেট নিয়েই মুস্তাফিজকে অপমান করে আবারও একি মন্তব্য করলেন জাদেজা

বল হাতে ৩ উইকেট নিয়েই মুস্তাফিজকে অপমান করে আবারও একি মন্তব্য করলেন জাদেজা

আইপিএলে এ আসরের শুরু থেকে দারুণ ফর্মে ছিলেন বাংলাদেশের কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। কিন্তু তার ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে