| ঢাকা, শনিবার, ৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

ভারতের ক্লাবে ১০ নম্বার জার্সিতে খেলবেন বাংলাদেশের সাবিনা

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৪ জানুয়ারি ১৬ ২২:৪৫:২৮
ভারতের ক্লাবে ১০ নম্বার জার্সিতে খেলবেন বাংলাদেশের সাবিনা

বাংলাদেশ মহিলা ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুন, ২০১৮ সালে ভারতীয় মহিলা লীগে সেথু এফসি-এর হয়ে ১১ নম্বর জার্সি নিয়ে খেলেছিলেন। এই বাংলাদেশি গোল মেশিনটি ৬ বছর পর দ্বিতীয়বার জাতীয় লীগে খেলতে গিয়েছিল। তার বর্তমান ক্লাব কিকস্টার্ট এফসি। এই দলে তিনি খেলবেন ১০ নম্বর শার্ট নিয়ে।

সোমবার দুপুরে ভারতের উদ্দেশ্যে ঢাকা ছেড়ে রাত ২টায় গোয়ায় পৌঁছেছেন সাবিনা। দীর্ঘ ভ্রমণের পর বিশ্রাম তেমন হয়নি। আজ (মঙ্গলবার) দলের হালকা অনুশীলন সেশন করেছেন উপমহাদেশের অন্যতম সেরা এই ফরোয়ার্ড।

বুধবার গোয়ায় কিকস্টার্ট এফসির খেলা আছে সেথু এফসির বিপক্ষে। কেবলই দলের সঙ্গে যোগ দিয়েছেন তিনি। পুরোদমে অনুশীলনের সুযোগও হয়নি। তাই এ ম্যাচে প্রথম একাদশে নাও দেখা যেতে পারে সাবিনাকে।

আসলে কেবলইতো এখানে আসলাম। দীর্ঘভ্রমণ ছিল। এখানে এসে পৌঁছতে পৌঁছতে রাত ২টা বেজে গিয়েছিল। অনুশীলনও তো সেভাবে করতে পারিনি। আজ হালকা একটু সেশন করেছি। তাই হয়তো কোচ বদলি হিসেবে খেলাতে পারেন আমাকে। বিষয়টি অবশ্য পুরোটাই কোচের ওপর নির্ভর করছে’-রাতে ভারতের গোয়া থেকে বলছিলেন সাবিনা খাতুন।

ইন্ডিয়ান উইমেন্স লিগে একটি ক্লাব তিনজন বিদেশি নিবন্ধন করতে পারে। তবে খেলতে পারেন দুইজন। সাবিনার ক্লাবের অন্য দুই বিদেশি, নেপালের। দুইজনই মধ্যমাঠের খেলোয়াড়।

চলতি এই লিগে বাংলাদেশের দ্বিতীয় ফুটবলার হিসেবে খেলতে যাওয়ার কথা রাইট উইঙ্গার সানজিদা আক্তারের। তার চুক্তি হয়েছে ইস্টবেঙ্গল ক্লাবের সঙ্গে।

মঙ্গলবার সানজিদা ভারতের ভিসার জন্য প্রয়োজনীয় কাগজপত্র জমা দিয়েছেন। ভিসা পেলেই তিনি ভারত চলে যাবেন। সানজিদাদের ক্লাবের পরের ম্যাচ ১৮ জানুয়ারি কলকাতায় ওড়িশা এফসির বিপক্ষে।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

একাধিক চমক নিয়ে ২য় টি টোয়েন্টির জন্য শক্তিশালী দল ঘোষণা করলো টাইগার কোচ হাথুরু

একাধিক চমক নিয়ে ২য় টি টোয়েন্টির জন্য শক্তিশালী দল ঘোষণা করলো টাইগার কোচ হাথুরু

বিশ্বকাপের প্রস্তুতি হিসাবে জিম্বাবুয়ের বিপক্ষে ৫ ম্যাচের টি টোয়েন্টি সিরিজ আয়োজন করেছেন বিসিবি। প্রথম ম্যাচে ...

লিটনের বাজে ফর্মে বিশ্বকাপ দলে ফিরছেন তামিম, বললেন পাপন

লিটনের বাজে ফর্মে বিশ্বকাপ দলে ফিরছেন তামিম, বললেন পাপন

পাপন বলেন আসলে আমাদের অরিজিনাল প্লান সাথে এখন কিছুই কাজ করছে না। সত্যি কথা যদি ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে