| ঢাকা, শনিবার, ৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

চ্যাম্পিয়ন হতে আফগানিস্তানের যে তারকাকে দলে নিলো বরিশাল

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৪ জানুয়ারি ০৩ ২১:৫১:৩৭
চ্যাম্পিয়ন হতে আফগানিস্তানের যে তারকাকে দলে নিলো বরিশাল

বিপিএলের নতুন মৌসুম শুরু হতে আর মাত্র কয়েক সপ্তাহ বাকি। ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টের ১০ তম আসর ১৯ জানুয়ারী থেকে অনুষ্ঠিত হবে। বিপিএলকে সামনে রেখে ফ্র্যাঞ্চাইজি দলগুলো বেশ মজা করছে। ইতিমধ্যেই প্রিয় ক্রিকেটারদের নিয়ে দল গঠন করছেন তারা। বিপিএলের সময়ও এই ক্রিকেট বিকিনির কাজ চলবে। এবার আফগানিস্তান তারকা নাভিন-উল হককে এখানে নিয়ে এসেছে তামিম ইকবালের ফরচুন বরিশাল দল।

বরিশালের ফ্র্যাঞ্চাইজিটি আসন্ন আসরের অন্যতম ফেভারিট দল। যেখানে তামিম ছাড়াও রয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম ও মেহেদী মিরাজের মতো তারকারাও। এছাড়া মোহাম্মদ আমির এবং শোয়েব মালিকের মতো বিদেশি নামি ক্রিকেটারকেও বরিশাল দলে নিয়েছে। সে তালিকার সর্বশেষ সংযোজন আফগান পেসার নাভিন।

তাকে দলে নেওয়ার বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন ফরচুন বরিশালের মালিক মিজানুর রহমান। তিনি বলছেন, গ্লেন ম্যাক্সওয়েল এবং ট্রেন্ট বোল্টের সঙ্গেও কথা-বার্তা চলছে। সিডিউল মিলে গেলে তাদেরও দেখার সম্ভাবনা রয়েছে বিপিএলে।

এর আগে বরিশালের তারকা ক্রিকেটার তামিম চ্যাম্পিয়ন হওয়ার জন্যই তার দল মাঠে নামবে বলে এক ভিডিও বার্তায় জানিয়েছিলেন, ‘ইনশা-আল্লাহ সবদিক থেকে আমরা প্রস্তুত। আমি মনে করি আমরা একটা ভালো দল তৈরি করেছি, যারা চ্যাম্পিয়নশিপ লড়াইয়ের জন্যও প্রস্তুত থাকবে।’

বিপিএলের জন্য সময় নির্ধারিত হয়েছে ১৯ জানুয়ারি থেকে ১ মার্চ পর্যন্ত। দেশের তিন ভেন্যুতে সাত দলের এই আসর মাঠে গড়াবে। ম্যাচ হবে মোট ৪৬টি। একই সময় মাঠে চলবে আরও ৫টি বিদেশি ফ্র্যাঞ্চাইজি লিগ। যার অর্থ— পুরো বিশ্বের আরও ৫ লিগের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতায় নামতে হবে বাংলাদেশের এই লিগকে।

আপনার জন্য নির্বাচিত নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

 আবারও শুরু হল বৃষ্টি, দেখে নিন স্কোর-

আবারও শুরু হল বৃষ্টি, দেখে নিন স্কোর-

দেশজুড়ে তাপপ্রবাহে বৃষ্টি থামার খবরে আপাত স্বস্তির কিছু নেই। তবে আপনি যদি ক্রিকেট ভক্ত হয়ে ...

ম্যাচ হারের পর সরাসরি যাকে দায়ী করলেন অধিনায়ক সিকান্দার রাজা

ম্যাচ হারের পর সরাসরি যাকে দায়ী করলেন অধিনায়ক সিকান্দার রাজা

আসন্ন টি টোয়েন্টি সিরিজকে সামনে রেখে ঘরের মাঠে পাঁচ ম্যাচের টি টোয়েন্টি সিরিজ আয়জন করে ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে