| ঢাকা, সোমবার, ৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

মেসি বর্ষসেরা হওয়ার পোস্টে রোনালদোর ‘হা হা ইমজি

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ ডিসেম্বর ৩১ ১৫:৫৬:৫১
মেসি বর্ষসেরা হওয়ার পোস্টে রোনালদোর ‘হা হা  ইমজি

ভুলে যাওয়া মৌসুমের পর, ২০২৩ পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদোর জন্য একটি দুর্দান্ত বছর। সিআরসিসেভেন এ বছর সবচেয়ে বেশি গোল করেছেন ৫৩টি। ইন্টারন্যাশনাল ফেডারেশন অফ ফুটবল হিস্ট্রি অ্যান্ড স্ট্যাটিস্টিকস (IFFHS) আনুষ্ঠানিকভাবে তাকে সর্বোচ্চ গোলদাতা ঘোষণা করে। কিন্তু তারপরও, ৩৮ বছর বয়সী তারকা সংস্থার বছরের সেরা ১০ খেলোয়াড়ের তালিকায় জায়গা করে নিতে পারেননি। রোনালদোও তার প্রতিক্রিয়া দেখিয়েছেন।

পর্তুগিজ মিডিয়া আউটলেট এ বোয়া ইনস্টাগ্রামে সেরা নয়জন খেলোয়াড়ের নাম এবং ছবি সহ একটি ফটোকার্ড প্রকাশ করেছে। তালিকার শীর্ষে আর্লি হল্যান্ড, দ্বিতীয় স্থানে কিলিয়ান এমবাপ্পে এবং তৃতীয় স্থানে লিওনেল মেসি। পোস্টের ক্যাপশনে লেখা, 'ইন্টারন্যাশনাল ফেডারেশন অফ ফুটবল হিস্ট্রি অ্যান্ড স্ট্যাটিস্টিকস (IFFHS) ২০২৩ সালের বর্ষসেরা খেলোয়াড় হিসেবে হল্যান্ড (আর্লিং) নির্বাচিত হয়েছে। বার্নার্দো সিলভা 8 নম্বরে রয়েছেন এবং একমাত্র পর্তুগিজ যিনি শীর্ষ ১০ -এ স্থান পেয়েছেন।'

পোস্টের নিচে কমেন্ট বক্সে রোনালদোর আইডি থেকে পরপর তিনটি 'হা হা' ইমোজি এবং লজ্জায় চোখ ঢেকে একটি ইমোজি পোস্ট করা হয়েছে। যা পরেসামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। পর্তুগিজ ম্যাগাজিন রোনালদোর জমা দেওয়া 'ইমোজি'র আরেকটি স্ক্রিনশটও পোস্ট করেছে। পোস্টের মন্তব্য বিভাগে, ভক্তরা মেসি এবং রোনালদোর পক্ষে এবং বিপক্ষে তাদের মতামত দিয়েছেন।

ম্যানচেস্টার সিটির জন্য একটি উপভোগ্য বছর কাটিয়েছে হল্যান্ড। পেপ গার্দিওলার অধীনে দলের হয়ে ৫টি শিরোপা জিতেছেন তিনি। এবার চ্যাম্পিয়ন্স লিগ, ইংলিশ প্রিমিয়ার লিগ ও এফএ কাপ জিতেছে ম্যানচেস্টার সিটি। এ বছর হল্যান্ড দলের হয়ে ৬০ ম্যাচে ৫০ গোল করেছে। এবং এমন সাফল্যের স্বীকৃতিস্বরূপ, হল্যান্ড বর্ষসেরা আইএফএফএইচএস খেলোয়াড়ের পুরস্কারও জিতেছে। সম্প্রতি কাইলিয়ান এমবাপ্পে এবং লিওনেল মেসিকে হারিয়ে এই পুরস্কার জিতেছেন এই স্ট্রাইকার।

মার্টিনেজ এডারসনকে পেছনে ফেলে মেসির উপরে হল্যান্ডের সেরা ফুটবলারআবার দেখা যাচ্ছে মেসি-রোনালদোর দ্বন্দ্বকিন্তু রোনালদো সেরা তালিকায় নিজের নাম না দেখা সহজ করেননি, যা তার প্রতিক্রিয়ায় স্পষ্ট। আল-নাসর তারকা ইতিমধ্যে একই ধরনের প্রতিক্রিয়া দেখিয়েছিলেন। এ বছর অষ্টমবারের মতো ব্যালন ডি’অর জিতেছেন মেসি। স্প্যানিশ সংবাদপত্র Ace-এর সাংবাদিক তামাস রনচেরো এটি নিয়ে ব্যঙ্গাত্মক মন্তব্য করেছেন। পরে মিডিয়ার ইনস্টাগ্রামে এটি প্রকাশ করা হলে, মন্তব্য বিভাগে 'হা হা' ইমোজি দেন রোনালদো।

উল্লেখ্য, IFFHS অনুসারে, ২০১১ থেকে ২০২৩ সালের মধ্যে, রোনালদো ৫ বার গোলদাতার তালিকায় শীর্ষে ছিলেন। রোনালদো ২০১১, ২০১৩, ২০১৪ এবং ২০১৫ সালে সবচেয়ে বেশি গোল করেছেন। প্রায় ৭ বছরের ব্যবধানে ২০২৩ সালে তিনি আবার সর্বোচ্চ স্কোরার হন। এতে তিনি হ্যারি কেন এবং কাইলিয়ান এমবাপ্পের কাছে ৫২ টি গোল স্বীকার করেন।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

 আজ টস জিতলো বাংলাদেশ, দেখে নিন চমক ভরা একাদশ

আজ টস জিতলো বাংলাদেশ, দেখে নিন চমক ভরা একাদশ

বিশ্বকাপের প্রস্তুতি হিসাবে জিম্বাবুয়ের বিপক্ষে ৫ ম্যাচের টি টোয়েন্টি সিরিজ আয়োজন করেছেন বিসিবি। প্রথম ম্যাচে ...

বল হাতে ৩ উইকেট নিয়েই মুস্তাফিজকে অপমান করে আবারও একি মন্তব্য করলেন জাদেজা

বল হাতে ৩ উইকেট নিয়েই মুস্তাফিজকে অপমান করে আবারও একি মন্তব্য করলেন জাদেজা

আইপিএলে এ আসরের শুরু থেকে দারুণ ফর্মে ছিলেন বাংলাদেশের কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। কিন্তু তার ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে