| ঢাকা, রবিবার, ৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

যে কারণে দোষী ক্রিকেটার সন্দীপ লামিশানে

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ ডিসেম্বর ৩০ ১৪:৩০:০৫
 যে কারণে দোষী ক্রিকেটার সন্দীপ লামিশানে

সন্দীপ লামিশানে বর্তমানে জামিনে রয়েছেন। ১২ জানুয়ারি নেপালের প্যাটন হাইকোর্ট জামিনে মুক্তি পান লামিশানে। সন্দীপ লামিশানের দায়ের করা রিভিউ পিটিশনের ভিত্তিতে, বিচারপতি ধ্রুবরাজ নন্দা এবং বিচারপতি রমেশ দাহাল আদেশ দেন যে নেপালি ক্রিকেটারকে নেপালি মুদ্রায় ২০ লাখ টাকার বিনিময়ে জামিন দেওয়া হবে। এরপর সেই টাকা পরিশোধ করে জামিনে মুক্তি পান সন্দীপ।নাবালিকা ধর্ষণের মামলায় দোষী সাব্যস্ত হলেন নেপালের ক্রিকেটার সন্দীপ লামিশানেনাবালিকাকে ধর্ষণের মামলায় দোষী সাব্যস্ত হয়েছেন নেপালি ক্রিকেট তারকা সন্দীপ লামিশান

কাঠমান্ডু: নেপালের প্রাক্তন অধিনায়ক সন্দীপ লামিকচাইন অল্প সময়ের মধ্যে বিশ্ব ক্রিকেটে খ্যাতি অর্জন করেছেন। গত বছর থেকে অবশ্য তিনি ক্রিকেটের জন্য নয়, অন্য কারণে শিরোনামে রয়েছেন। ২০২২ সালে, একটি ১৭ বছর বয়সী মেয়ে সন্দীপ লামিশানের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করে। নাবালিকাকে ধর্ষণের মামলায় দোষী সাব্যস্ত হলেন নেপালি ক্রিকেট তারকা সন্দীপ লামিশান। কাঠমান্ডু জেলা আদালতের বিচারক শিশির রাজ ঢকাল এ আদেশ দেন। গত সপ্তাহ থেকে (২৪ ডিসেম্বর) সন্দীপের বিরুদ্ধে ধর্ষণ মামলার শুনানি চলছে। শেষ হবে শুক্রবার (২৯ ডিসেম্বর)। পরবর্তী শুনানিতে এ বারই জানা যাবে কত দিনের সাজা হবে সন্দীপ লামিশানের।

সন্দীপ লামিশানে বর্তমানে জামিনে রয়েছেন। ১২ জানুয়ারি নেপালের প্যাটন হাইকোর্ট জামিনে মুক্তি পান লামিশানে। সন্দীপ লামিশানের দায়ের করা রিভিউ পিটিশনের ভিত্তিতে, বিচারপতি ধ্রুবরাজ নন্দা এবং বিচারপতি রমেশ দাহাল আদেশ দেন যে নেপালি ক্রিকেটারকে নেপালি মুদ্রায় ২০ লাখ টাকার বিনিময়ে জামিন দেওয়া হবে। এরপর সেই টাকা পরিশোধ করে জামিনে মুক্তি পান সন্দীপ।

২০২২ সালের সেপ্টেম্বরে, ১৭ বছর বয়সী একটি মেয়ে কাঠমান্ডু ভ্যালি থানায় আইপিএলে খেলা নেপালের ক্রিকেটার সন্দীপ লামিশানের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেছিল। মাত্র এক মাস পর ত্রিনিদাদ ও টোবাগো থেকে ফেরার পর বিমানবন্দরে গ্রেফতার হন সন্দীপ লামিশানে। ৪ নভেম্বর ২০২২ তারিখে, কাঠমান্ডু জেলা আদালত রিমান্ড শুনানির পর সন্দীপ লামিশানকে সুন্ধরা কেন্দ্রীয় কারাগারে পাঠায়। এরপর ওই রায়কে চ্যালেঞ্জ করে হাইকোর্টে যান সন্দীপ। তবে তিনি তদন্তে সহযোগিতা করবেন বলে জানিয়েছেন।

আপনার জন্য নির্বাচিত নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

 আজ টস জিতলো বাংলাদেশ, দেখে নিন চমক ভরা একাদশ

আজ টস জিতলো বাংলাদেশ, দেখে নিন চমক ভরা একাদশ

বিশ্বকাপের প্রস্তুতি হিসাবে জিম্বাবুয়ের বিপক্ষে ৫ ম্যাচের টি টোয়েন্টি সিরিজ আয়োজন করেছেন বিসিবি। প্রথম ম্যাচে ...

এবার বিসিবি কে বুড়ো আঙ্গুল দেখিয়ে আবারও আইপিএল খেলতে ভারত যাবেন মুস্তাফিজ

এবার বিসিবি কে বুড়ো আঙ্গুল দেখিয়ে আবারও আইপিএল খেলতে ভারত যাবেন মুস্তাফিজ

এ বারের আইপিএলে দুর্দান্ত পারফর্ম করেছিলেন বাংলাদেশের মুস্তাফিজুর রহমান আর মোস্তাফিজের ভালো যেন দেখতে পাচ্ছে ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে