| ঢাকা, শুক্রবার, ৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

শৈশবের ক্লাবের বিপক্ষে খেলবেন মেসি

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ ডিসেম্বর ২০ ১২:০২:০৯
শৈশবের ক্লাবের বিপক্ষে খেলবেন মেসি

ক্লাব ফুটবলে আর্জেন্টিনা ও ইউরোপের পাশাপাশি লিওনেল মেসি এখন যুক্তরাষ্ট্রের ইন্টার মিয়ামির সম্পদ! এবার বড় তারকা এই ক্লাবের হয়ে তার ছোটবেলার দল নিউ ওয়েলস ওল্ড বয়েজের বিপক্ষে খেলবেন বলে আশা করা হচ্ছে। নিউ ওয়েলসের হয়ে প্রথম বলেই জিতলেন মেসি। সেখানে পাঁচ বছরেরও বেশি সময় পর তিনি যোগ দেন স্প্যানিশ চ্যাম্পিয়ন বার্সেলোনায়। ইউরোপীয় ফুটবলে অনুপস্থিত থাকার পর মেসি মিয়ামিতে অর্ধেক মৌসুম কাটিয়েছেন, যার জন্য তিনি ফেব্রুয়ারিতে তার ছেলেবেলার ক্লাবের মুখোমুখি হবেন।

আর্জেন্টাইন অধিনায়ক বর্তমানে তার জন্মভূমি রোজারিওতে শীতকালীন ছুটি কাটাচ্ছেন। এরপর মেসি মেন ইন পিঙ্কের হয়ে খেলতে যাবেন। ক্লাবের আসন্ন সময়সূচীতে ক্রিশ্চিয়ানো রোনালদোর চিরপ্রতিদ্বন্দ্বী আল-নাসরের সাথে ম্যাচও অন্তর্ভুক্ত রয়েছে। এছাড়া মায়ামি আল-হিলালের বিপক্ষে নেইমারকে ছাড়াই খেলবে বলে আশা করা হচ্ছে।

শুধু মেসি নন, বার্সেলোনার কোচ হওয়ার আগে নিউ ওয়েলস দলকে সামলাতেন মিয়ামির জেরার্ডো টাটা মার্টিনো। এই আর্জেন্টিনার কোচ তার ছাত্রদের নেতৃত্ব দেবেন তার সাবেক ক্লাব মিয়ামির হয়ে। মিয়ামি-নিউ ওয়েলস ম্যাচটি ১৫ ফেব্রুয়ারি ফ্লোরিডার ডিআরভি পিএনকে স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। এর আগে, মায়ামি পরবর্তী মেজর সকার লিগের মৌসুম শুরুর আগে প্রিসিজনে এল সালভাদর, হংকং সিলেক্ট একাদশ এবং ভিসেল কোবের মুখোমুখি হবে।

মিয়ামি অফিসিয়াল ওয়েবসাইটে এ বিষয়ে একটি বিবৃতি দিয়েছে। কোচ মার্টিনো বলেছেন, "আমার প্রিয় নিউয়েলসকে মিয়ামিতে আমাদের বাড়িতে স্বাগত জানাতে পেরে আমি খুব আনন্দিত।" নিউ ওয়েলস ওল্ড বয়েজ আমার কাছে যা বোঝায় তার জন্য এটি একটি বিশেষ খেলা হবে। এটি অবশ্যই একটি উত্তেজনাপূর্ণ মৌসুমের জন্য প্রস্তুতি নেওয়ার একটি ভাল সুযোগ হবে।”

ক্রিস হেন্ডারসন, মিয়ামির চিফ ফুটবল অফিসার এবং স্পোর্টিং ডিরেক্টর বলেছেন: "ডিআরভি পিএনকে স্টেডিয়ামে আমাদের অনুরাগীদের সামনে এই উত্তেজনাপূর্ণ প্রাক-মৌসুম খেলাটি খেলতে পেরে আমরা খুব উত্তেজিত। নিউ ওয়েলসের বিপক্ষে এই খেলাটি আমাদের সম্ভাব্য সর্বোত্তম দিকে নিয়ে যাবে। ২০২৪ সালের প্রতিযোগিতার জন্য অবস্থান। সামনে যা আছে তা নিয়ে আমরা উত্তেজিত।"

ফিফার বছরের সেরাদের তালিকায় ফিরেছেন মেসিআর্জেন্টিনা অধিনায়ক মেসি বারবার বলেছেন যে তিনি নিউ ওয়েলসে ফিরে তার ক্যারিয়ার শেষ করতে চান। যাইহোক, মিয়ামির সাথে তার বর্তমান চুক্তি ২০২৫ সাল পর্যন্ত চলে। এর পরে, মেসি নিজেই গ্যারান্টি দেননি যে তার ক্যারিয়ার কতদিন বাড়ানো হবে। ২০২৬ বিশ্বকাপ অনুষ্ঠিত হবে মার্কিন যুক্তরাষ্ট্রে। আর্জেন্টাইন সুপারস্টার তার টার্গেট হিসেবে ইভেন্টের সাথে ক্লাবে যোগ দিয়েছেন বলে গুঞ্জন রয়েছে। ইউরোপীয় পর্ব শেষ করে গত জুনে মিয়ামিতে আবেদন করেন মেসি।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

নিজের শেষ ম্যাচে কেঁদে কেঁদে ধোনিকে যা বললেন কাষ্টার মাষ্টার মুস্তাফিজির রহমান

নিজের শেষ ম্যাচে কেঁদে কেঁদে ধোনিকে যা বললেন কাষ্টার মাষ্টার মুস্তাফিজির রহমান

আইপিএলে নিজের শেষ ম্যাচ খেলে ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে কান্নার স্বরে কথা বলেন মুস্তাফিজুর রহমান। ...

প্রথম টি টোয়েন্টিতে বাংলাদেশ চ্যালেঞ্জিং রানের টার্গেট দিল জিম্বাবুয়ে

প্রথম টি টোয়েন্টিতে বাংলাদেশ চ্যালেঞ্জিং রানের টার্গেট দিল জিম্বাবুয়ে

বিশ্বকাপের প্রস্তুতি শুরু করেছে দলগুলো। বাংলাদেশও এর ব্যতিক্রম নয়। বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে জিম্বাবুয়ের সঙ্গে হোম ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে