| ঢাকা, রবিবার, ৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

একজন কিংবদন্তির উত্থান

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ ডিসেম্বর ১৬ ১৫:২৩:২৪
একজন কিংবদন্তির উত্থান

৩৬ বছরের আক্ষেপের পর আর্জেন্টিনার হয়ে বিশ্বকাপ জিতেছেন লিওনেল মেসি। শুধু আর্জেন্টিনা নয়, মেসির হাতে বিশ্বকাপ দেখার অপেক্ষায় পুরো ফুটবল বিশ্ব। তাই এই তারকার বিশ্বজয় নিয়ে উন্মাদনা এখনো আছে।

লিওনেল মেসি অনেক আগেই ক্লাব পর্যায়ে সবকিছু জিতেছেন। একটাই আক্ষেপ ছিল বিশ্বকাপের। এই বিশ্বকাপ জেতার পর মেসিকে কতটা হতাশায় পড়তে হয়েছে? তারপরও তিনি হারেননি। নিজের পঞ্চম বিশ্বকাপে শিরোপা জিতেছেন আর্জেন্টাইন জাদুকর।

মেসির বিশ্বকাপ জয়ের যাত্রা নিয়ে একটি তথ্যচিত্র তৈরি করছে অ্যাপল টিভি প্লাস। ইতিমধ্যেই এই তথ্যচিত্রের কাজ শুরু করেছে টেক মিডিয়া জায়ান্ট কোম্পানি। শুক্রবার (১৫ ডিসেম্বর) আনুষ্ঠানিকভাবে এই তথ্যচিত্র প্রকাশের ঘোষণা দেন তারা।

তথ্যচিত্রটির নাম 'মেসির বিশ্বকাপ: দ্য রাইজ অব এ লিজেন্ড'। তথ্যচিত্রটি হবে ৪টি পর্বে। অ্যাপল টিভি প্লাস জানিয়েছে যে এটি আগামী বছরের ২১ ফেব্রুয়ারি মুক্তি পাবে।

ইতিমধ্যেই প্রামাণ্যচিত্রটির ট্রেলার প্রকাশ করেছে Apple TV Plus। বিশ্বকাপ এবং মেসির সাক্ষাৎকারের ক্লিপ রয়েছে। এছাড়া মেসি সম্পর্কে সাবেক বার্সেলোনা তারকা গ্যারি লিনেকারের মতামতও নেওয়া হয়েছে এই তথ্যচিত্রে।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

অবশেষে মাঠে ফেরার ঘোষণা দিলেন সাকিব

অবশেষে মাঠে ফেরার ঘোষণা দিলেন সাকিব

জিম্বাবুয়ে ও যুক্তরাষ্ট্রের বিপক্ষে সিরিজ দিয়ে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি নিচ্ছে বাংলাদেশ। দক্ষিণ আফ্রিকা অঞ্চল ...

লিটনের বাজে ফর্মে বিশ্বকাপ দলে ফিরছেন তামিম, বললেন পাপন

লিটনের বাজে ফর্মে বিশ্বকাপ দলে ফিরছেন তামিম, বললেন পাপন

পাপন বলেন আসলে আমাদের অরিজিনাল প্লান সাথে এখন কিছুই কাজ করছে না। সত্যি কথা যদি ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে