| ঢাকা, রবিবার, ৫ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

১ ঘণ্টায় শেষ হংকংয়ে মেসিদের প্রীতি ম্যাচের টিকিট

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ ডিসেম্বর ১৫ ১৮:৪৩:৪০
১ ঘণ্টায় শেষ হংকংয়ে মেসিদের প্রীতি ম্যাচের টিকিট

লিওনেল মেসি গত মৌসুমের মাঝপথে মেজর লিগ সকার (এমএলএস) দল ইন্টার মিয়ামিতে যোগ দেন। মাঝামাঝি মৌসুমে যোগ দিলেও, আর্জেন্টিনার অধিনায়ক মিয়ামিকে তার ইতিহাসে প্রথম শিরোপা এনে দেন। এছাড়া ফ্লোরিডার ক্লাবটিও খেলেছে আরেকটি টুর্নামেন্টের ফাইনালে।

এখন মেসির সামনে ২০২৪, একটি নতুন বছর এবং একটি নতুন চ্যালেঞ্জ। মিয়ামিও মৌসুম শুরুর আগে প্রস্তুতিতে খুব মনোযোগী। আন্তর্জাতিক সফরকেও গুরুত্ব দিচ্ছে দলটি। এশিয়ার দেশ হংকংয়ে একটি প্রীতি ম্যাচ খেলবেন মেসিরা। ইন্টার মিয়ামি কয়েকদিন আগে সফরের ঘোষণা দিয়েছিল এবং বলেছিল যে তারা চীনের শীর্ষ-স্তরের লিগ থেকে নির্বাচিত খেলোয়াড়দের সাথে প্রীতি ম্যাচ খেলবে। ৪ ফেব্রুয়ারি হংকং একাদশের বিপক্ষে ম্যাচ খেলবে মেসিরা।

সর্বশেষ খবরে, হংকং একাদশের বিরুদ্ধে মিয়ামির ম্যাচের টিকিট প্রকাশের এক ঘণ্টার মধ্যেই বিক্রি হয়ে গেছে। এই ম্যাচের টিকিট যে খুব সস্তায় বিক্রি হয় তা নয়। এই ম্যাচের টিকিটের মূল্য ১১৩ ডলার (বাংলাদেশি মুদ্রায় প্রায় ১২ হাজার ডলার) থেকে ৬২৫ ডলার (বাংলাদেশি মুদ্রায় প্রায় ৬৮ হাজার) এর মধ্যে রয়েছে।

হংকং জাতীয় স্টেডিয়ামে হংকংয়ের বিপক্ষে ম্যাচটি খেলবে ইন্টার মিয়ামি। এই স্টেডিয়ামের ধারণক্ষমতা ৪০ হাজার। কিন্তু এরই মধ্যে ধারণক্ষমতার সব টিকিট বিক্রি হয়ে গেছে। এত গতিতে ম্যাচের সব টিকিট বিক্রি হওয়ার জন্য মূলত মেসিকে ধন্যবাদ।

টেটলার এশিয়ার সিইও এবং সভাপতি মিশেল লামুনিয়ারে, আয়োজকদের মধ্যে একজন বলেছেন: "আমরা ভক্তদের কাছ থেকে এমন প্রতিক্রিয়া পেয়ে আনন্দিত।" মেসি শেষবার ২০১৪ সালে হংকং গিয়েছিলেন। বিশ্বকাপজয়ী সুপারস্টার একটি প্রীতি ম্যাচ খেলতে সেবাতে এসেছিলেন।

সৌদি আরবে মুখোমুখি মেসি-রোনালদোইংলিশ কিংবদন্তিদের একজন, মিয়ামির মালিকদের একজন ডেভিড বেকহ্যাম তার হংকং সফর সম্পর্কে বলেছেন: "আমি আমার ক্যারিয়ার জুড়ে এশিয়াতে অনেক সময় কাটিয়েছি। ইন্টার মিয়ামিতে খেলার সুযোগ পেয়ে আমি আনন্দিত। এই সুন্দর শহর প্রথমবারের মতো।"

হংকং জাতীয় স্টেডিয়াম। মেসির খেলা হবে এই মাঠেইহংকং সফরের আগে এল সালভাদরের বিপক্ষে প্রথম প্রিসিজন ম্যাচ খেলবেন মেসি। মায়ামি এবং এল সালভাদর ১৯ জানুয়ারি সান সালভাদরের কাস্টালান স্টেডিয়ামে মুখোমুখি হবে। তবে ইন্টার মিয়ামির প্রিসিজনের সবচেয়ে আকর্ষণীয় ম্যাচটি হবে আল নাসরের বিপক্ষে। আগামী ১ ফেব্রুয়ারি রিয়াদ সিজন কাপের এই ম্যাচে আবার দেখা হবে মেসি ও ক্রিশ্চিয়ানো রোনালদোর।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

অবশেষে মাঠে ফেরার ঘোষণা দিলেন সাকিব

অবশেষে মাঠে ফেরার ঘোষণা দিলেন সাকিব

জিম্বাবুয়ে ও যুক্তরাষ্ট্রের বিপক্ষে সিরিজ দিয়ে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি নিচ্ছে বাংলাদেশ। দক্ষিণ আফ্রিকা অঞ্চল ...

লিটনের বাজে ফর্মে বিশ্বকাপ দলে ফিরছেন তামিম, বললেন পাপন

লিটনের বাজে ফর্মে বিশ্বকাপ দলে ফিরছেন তামিম, বললেন পাপন

পাপন বলেন আসলে আমাদের অরিজিনাল প্লান সাথে এখন কিছুই কাজ করছে না। সত্যি কথা যদি ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে