| ঢাকা, শুক্রবার, ৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

বেরিয়ে এল চাঞ্চল্যকর তথ্য, যে কারণে আর্জেন্টিনার দায়িত্ব ছাড়তে চায় স্কালোনি

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ ডিসেম্বর ০৭ ১৫:১১:০৯
বেরিয়ে এল চাঞ্চল্যকর তথ্য, যে কারণে আর্জেন্টিনার দায়িত্ব ছাড়তে চায় স্কালোনি

চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলকে হারিয়ে মাঠে উল্লাসে মাতে আর্জেন্টিনার ফুটবলাররা। তবে সেই আনন্দ বেশিক্ষণ স্থায়ী হয়নি তাদের। কারণ, পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নদের হারানোর পরই আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী কোচ লিওনেল স্কালোনি কোচের পদ থেকে সরে দাঁড়ানোর ইঙ্গিত দেন।

স্কালোনির দল ছাড়ার পেছনে দায়ী আর্জেন্টিনারই এক তারকা ফুটবলার, ব্রিটিশ গণমাধ্যম দ্য অ্যাথলেটিকের বরাত দিয়ে এ খবর প্রকাশ করেছে গোল ডটকম। বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে কিছুদিন আগে ব্রাজিলের বিপক্ষে মাঠে নেমেছিল আর্জেন্টিনা। সেই ম্যাচ ঘিরে রণক্ষেত্র তৈরি হয়েছিলো রিও ডি জেনিরোর মারাকানা স্টেডিয়াম। দুই দলের সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ হয়।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ বাধ্য হয়ে লাঠি চার্জও করে। সে সময় নিজ দেশের সমর্থকদের পাশে দাঁড়িয়ে মাঠ থেকে দল নিয়ে বেরিয়ে যান বিশ্বকাপজয়ী লিওনেল মেসি। আর এ নিয়েই মেসির সঙ্গে দূরত্ব তৈরি হয়েছে স্কালোনির। গোল ডটকমের প্রতিবেদন অনুযায়ী, স্কালোনি এবং মেসির মধ্যে বিবাদের এটাই মূল কারণ।

স্কালোনির অনুমতি না নিয়ে দল নিয়ে মাঠ ছাড়ায় মেসির প্রতি ক্ষুব্ধ হয়ে ওঠেন আর্জেন্টিনার কোচ। আবার সেই ম্যাচের পর স্কালোনি যখন নিজের সিদ্ধান্তের কথা ড্রেসিংরুমে সবার মাঝে জানিয়ে দেন সেটি ভালোভাবে নেননি মেসি। দলের সঙ্গে আলোচনা না করে আকস্মিকভাবে এমন সিদ্ধান্ত নেয়ায় স্কালোনির প্রতি ক্ষোভ রয়েছে মেসিরও।

এদিকে, গুঞ্জন রয়েছে আর্জেন্টিনার দায়িত্ব ছেড়ে স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদের কোচ হতে পারেন স্কালোনি। আনচেলত্তি ব্রাজিলের দায়িত্ব গ্রহণের জন্য মাদ্রিদ ছেড়ে দিলে স্কালোনিকে কোচ করতে পারে তারা। যদিও এখনও এ বিষয়গুলো চূড়ান্ত নয়।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

 আবারও শুরু হল বৃষ্টি, দেখে নিন স্কোর-

আবারও শুরু হল বৃষ্টি, দেখে নিন স্কোর-

দেশজুড়ে তাপপ্রবাহে বৃষ্টি থামার খবরে আপাত স্বস্তির কিছু নেই। তবে আপনি যদি ক্রিকেট ভক্ত হয়ে ...

প্রথম টি টোয়েন্টিতে বাংলাদেশ চ্যালেঞ্জিং রানের টার্গেট দিল জিম্বাবুয়ে

প্রথম টি টোয়েন্টিতে বাংলাদেশ চ্যালেঞ্জিং রানের টার্গেট দিল জিম্বাবুয়ে

বিশ্বকাপের প্রস্তুতি শুরু করেছে দলগুলো। বাংলাদেশও এর ব্যতিক্রম নয়। বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে জিম্বাবুয়ের সঙ্গে হোম ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে