| ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

এমবাপ্পে-দেম্বেলের অবদানে পিএসজির বড় জয়

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ নভেম্বর ২৫ ১৩:২৭:০১
এমবাপ্পে-দেম্বেলের অবদানে পিএসজির বড় জয়

কয়েকদিন পর চ্যাম্পিয়ন্স লিগে নিউক্যাসলের মুখোমুখি হবে পিএসজি। এর আগেও বড় জয়ে নিজেদের ঝালিয়ে নিল ফরাসি জায়ান্টরা। প্যারিসিয়ানরা গতকাল মোনাকোকে ৫-২ গোলে হারিয়ে লিগ ১-এ তাদের শীর্ষস্থানকে একীভূত করেছে। ম্যাচে পেনাল্টি থেকে গোল করেছেন কিলিয়ান এমবাপ্পে। গোল করেন সাবেক বার্সেলোনা তারকা উসমানে দেম্বেলেও।

ঘরের মাঠে ১৮তম মিনিটে পিএসজিকে এগিয়ে দেন গঞ্জালো রামোস। তবে চার মিনিট পর তাকুমি মিনামিনোর গোলে সমতা আনে মোনাকো। তবে তাদের স্বস্তি কেড়ে নেন মোনাকোর সাবেক তারকা এমবাপ্পে। ৩৯ মিনিটে পেনাল্টি থেকে গোল করেন ফরাসি ফরোয়ার্ড। যা চলতি মৌসুমে লিগে তার ১৪তম। গোলের উৎস অবশ্য ডেম্বেলে। ১৮-গজ বক্সের ভিতরে মোনাকোর সাংগাউতু মাগাসা তাকে ফাউল করেন। গোল করার সুযোগটা কাজে লাগান এমবাপ্পে।

দ্বিতীয়ার্ধে দেম্বেলে (৭০') ও ভিনিতহা (৭২') যে দুই গোল করেন, তার পেছনেও অবদান রাখেন এমবাপ্পে। ৭৫তম মিনিটে মোনাকোর ফোলারিন বালোগুন ব্যবধান কমান। কিন্তু কোলো মুয়ানির পিএসজির পঞ্চম গোলটি করে মোনাকোকে ম্যাচ থেকেই ছিটকে দেন। ওই ব্যবধান আর কমাতে পারেনি মোনাকো।

এ জয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে থাকা নিসের চেয়ে ৪ পয়েন্ট এগিয়ে গেল টানা শিরোপার পথে থাকা পিএসজি। তৃতীয় স্থানে আছে মোনাকো।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

হাইভোল্টেজ ম্যাচে হায়দ্রাবাদকে যত রানের টার্গেট দিল চেন্নাই

হাইভোল্টেজ ম্যাচে হায়দ্রাবাদকে যত রানের টার্গেট দিল চেন্নাই

টানা দুই ম্যাচ হেরে পয়েন্ট টেবিলে নিজেদের অবস্থান দুর্বল করেছে চেন্নাই। সুপার ফোরের জন্য হায়দ্রাবাদের ...

কলকাতার হাইভোল্টেজ ম্যাচ সহ টিভিতে আজকের সকল খেলা

কলকাতার হাইভোল্টেজ ম্যাচ সহ টিভিতে আজকের সকল খেলা

আইপিএলে দিনের একমাত্র ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের প্রতিপক্ষ দিল্লি ক্যাপিটালস। রাতে ভ্যালেন্সিয়ার প্রতিপক্ষ বার্সেলোনা। ক্রিকেট আইপিএল কলকাতা ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে