| ঢাকা, শনিবার, ৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

এবার ম্যাচ শুরুর আগের ঘটনা নিয়ে মন্তব্য করলেন মেসি

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ নভেম্বর ২২ ১০:৫৭:২৮
এবার ম্যাচ শুরুর আগের ঘটনা নিয়ে মন্তব্য করলেন মেসি

মারকানা স্টেডিয়ামে ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচ শুরুর আগেই খবরে ছিল গ্যালারি ও দর্শকরা। গ্যালারিতে দুই পক্ষের সংঘর্ষের কারণে ম্যাচটি বিলম্বিত হয়। এমনকি পুলিশও জড়িয়ে পড়ে। উভয় পক্ষের দর্শকদের সামলাতে স্থানীয় পুলিশ লাঠিচার্জ করে। কিন্তু সেই তিক্ততা ছড়িয়ে পড়ে মাঠে। আর্জেন্টাইন ফুটবলাররা তাদের দেশের সমর্থকদের ওপর হামলার প্রতিবাদে পিচ ছেড়েছেন।

ঘটনার সূত্রপাত হয় আর্জেন্টিনার জাতীয় সঙ্গীত বাজানোর সময়। লবিসেলেস্তেদের জাতীয় সঙ্গীত চলাকালীন হঠাৎ নাচতে শুরু করে ব্রাজিলের ভক্তরা। স্বাভাবিকভাবেই, এটি দেশের সমর্থকদের কাছে ভাল হয়নি। দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। ফলে পুরো দল নিয়ে ড্রেসিংরুমে যান অধিনায়ক মেসি। ম্যাচের পর ক্ষুব্ধ মেসি প্রতিক্রিয়া জানিয়েছেন।

বুধবারের ম্যাচের পর সংবাদমাধ্যমকে মেসি বলেন, ‘আমি দেখেছি পুলিশ কীভাবে মানুষের ওপর হামলা করছে। সেখানে আমার পরিবারের বেশ কয়েকজন সদস্যও ছিলেন। কোপা লিবার্তোদোরেসের ফাইনালেও তারা (ব্রাজিল পুলিশ) একই কাজ করেছিল। মাঠে খেলার চেয়ে সেদিকেই মনোযোগ দেওয়া উচিত

আমরা একটা পরিবার. পরিস্থিতি শান্ত করার জন্য আমরা আবার মাঠে নামার সিদ্ধান্ত নিয়েছি,” বলেন তিনি।

মারাকানায় ব্রাজিল বনাম আর্জেন্টিনা ম্যাচ শুরুর সব আনুষ্ঠানিকতা শেষে শুরু হয় প্রথম ঝামেলা। ব্রাজিলের মারাকানায় আর্জেন্টিনা সমর্থকদের সঙ্গে ব্রাজিল সমর্থকদের সংঘর্ষ হয়েছে। স্থানীয় পুলিশের সদস্যরা ঘটনাস্থলে ছুটে যান। ঘটনার জেরে পুরো দলের সঙ্গে ড্রেসিংরুমে যান আর্জেন্টিনা অধিনায়ক লিওনেল মেসি।

ম্যাচের লাইভ রিপোর্টে ব্রিটিশ মিডিয়া গার্ডিয়ান জানিয়েছে, আর্জেন্টিনার জাতীয় সঙ্গীত চলার সময় ব্রাজিল সমর্থকরা উল্লাস করতে শুরু করলে ঝামেলা শুরু হয়। আর্জেন্টিনা দলের সদস্য ও ব্রাজিল অধিনায়ক মার্সিনহোস ভিড়কে শান্ত করার চেষ্টা করছিলেন। এরপর মেসিকে নিয়ে মাঠ ছাড়েন আর্জেন্টিনার বাকি খেলোয়াড়রা।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

 আবারও শুরু হল বৃষ্টি, দেখে নিন স্কোর-

আবারও শুরু হল বৃষ্টি, দেখে নিন স্কোর-

দেশজুড়ে তাপপ্রবাহে বৃষ্টি থামার খবরে আপাত স্বস্তির কিছু নেই। তবে আপনি যদি ক্রিকেট ভক্ত হয়ে ...

ম্যাচ হারের পর সরাসরি যাকে দায়ী করলেন অধিনায়ক সিকান্দার রাজা

ম্যাচ হারের পর সরাসরি যাকে দায়ী করলেন অধিনায়ক সিকান্দার রাজা

আসন্ন টি টোয়েন্টি সিরিজকে সামনে রেখে ঘরের মাঠে পাঁচ ম্যাচের টি টোয়েন্টি সিরিজ আয়জন করে ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে