| ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

শিরোনাম

মেসির নতুন ভবিষ্যৎ পরিকল্পনা প্রকাশ করলেন ব্যলন ডিঅর হাতে নিয়ে

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ নভেম্বর ১১ ১৫:০২:৫৩
মেসির নতুন ভবিষ্যৎ পরিকল্পনা প্রকাশ করলেন ব্যলন ডিঅর হাতে নিয়ে

লিওনেল মেসি ইন্টার মিয়ামি খেলোয়াড় হিসেবে ব্যালন ডি'অর জিতেছেন। মিয়ামি ভক্তদের জন্য এটি একটি দুর্দান্ত মুহূর্ত। আজ মিয়ামির ডিআরভি পিএনকে স্টেডিয়ামে নিউইয়র্ক সিটি এফসির বিপক্ষে প্রীতি ম্যাচের আগে মেসি তার অষ্টম ব্যালন ডি'অর ট্রফিটি ভক্তদের সামনে উপস্থাপন করেন। আর সেই মুহূর্তটিকে স্মরণীয় করে রাখতে স্টেডিয়ামের গ্যালারি ছিল লোকে ভরা।

মিয়ামির এক্স অ্যাকাউন্টে পোস্ট করা ভিডিওগুলির একটি সিরিজ দেখায় যে মাঠে তিলের জন্য কোনও জায়গা নেই। এর মধ্যেই ব্যালন ডি’অরে প্রবেশ করলেন মেসি। আর্জেন্টাইন সুপারস্টার মাঠে নামার সাথে সাথে করতালি আর উল্লাসে ফেটে পড়ে পুরো গ্যালারি। এ সময় উপস্থিত সবাই মোবাইল ফোনের আলো জ্বালিয়ে দারুণ পরিবেশ সৃষ্টি করে। মাঠে নির্দিষ্ট জায়গায় উপস্থিত কর্মকর্তাদের সঙ্গে হাত মিলিয়ে ভক্ত-সমর্থকদের কাছে ব্যালন ডি’অর তুলে দেন মেসি। তারপর মাইক্রোফোন হাতে নিয়ে নিজের অনুভূতি প্রকাশ করেন। তিনি মিয়ামির হয়ে আরও শিরোপা জয়ের ইচ্ছার কথাও বলেছেন।

মেসির ব্যালন ডি'অর জয় উদযাপন করতে আসা জনতার উদ্দেশে মেসি বলেন, "প্রথমত, আমি এখানে আসার জন্য এবং এই দুর্দান্ত অনুষ্ঠানটি আয়োজন করার জন্য সবাইকে ধন্যবাদ জানাতে চাই।" আপনাদের সাথে শেয়ার করতে পেরে আমার জন্য দারুণ লাগছে।'

এ সময় মিয়ামিতে আসার পর যে ভালোবাসা পেয়েছিলেন তাও স্মরণ করেন মেসি, 'কয়েকদিন এখানে আছি, কিন্তু মনে হচ্ছে অনেক দিন ধরে আছি। আমি মিয়ামির সকল মানুষকে ধন্যবাদ জানাতে চাই। আপনারা আমার সাথে এবং আমার পরিবারের সাথে যেভাবে আচরণ করেছেন তা দুর্দান্ত ছিল। আপনারা আমাদের অনেক ভালবাসা দেখিয়েছেন. আমি বর্তমান অনুভব করেছ যে এটা আমার বাড়ি।'

মেসির হাত ধরেই নিজেদের ইতিহাসে প্রথম শিরোপা জিতেছে মিয়ামি। মেসি সামনে থেকে দলকে নেতৃত্ব দিয়ে লিগ কাপ ট্রফি জিতেছেন। এরপর দলকে নিয়ে যান ইউএস ওপেন কাপের ফাইনালে। তবে এই প্রতিযোগিতায় রানার আপ হয়েই সন্তুষ্ট থাকতে হয় মেসিকে। তবে সেখানেই থেমে থাকতে চান না আর্জেন্টিনার হয়ে বিশ্বকাপ জয়ী এই তারকা। আগামী দিনে আরও শিরোপা জয়ের প্রত্যয় ব্যক্ত করেন মেসি।

মেসি বলেন, আমরা অল্প সময়ের জন্য একসঙ্গে ছিলাম এবং গুরুত্বপূর্ণ কিছু অর্জন করেছি। দলের হয়ে শিরোপা জিতেছেন। এটা গুরুত্বপূর্ণ ছিল. আমার কোন সন্দেহ ছিল না যে আমি এখানে এটি উপভোগ করব। এবং এখন আমার কোন সন্দেহ নেই যে আমরা আগামী বছর আরও ভাল করব। আমরা অনেক উপভোগ করব এবং আরও শিরোপা জিতব। আমি আশা করি আপনি আমাদের সমর্থন অব্যাহত রাখবেন, যেমন আমি এখানে আছি। আগামী বছর গুরুত্বপূর্ণ টুর্নামেন্টে একসঙ্গে লড়ব।

তবে জয় দিয়ে মেসির ব্যালন ডি’অর উদযাপনের রাত শেষ করতে পারেনি মিয়ামি। নিউইয়র্ক এফসির কাছে ২-১ গোলে হেরেছে তারা। ম্যাচের শুরুতেই দুই গোল করে মায়ামি। পরে মিয়ামির হয়ে একটি গোল করেন রবি রবিনসন। ম্যাচে ফ্রি কিক থেকে গোল করার সুযোগ পেয়েছিলেন মেসি। তবে সেই সুযোগ কাজে লাগাতে পারেননি তিনি।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

অবশেষে ঘুরে দাঁড়াল বিসিবি, লিটনকে বাদ বিশ্বকাপের চূড়ান্ত স্কোয়াড প্রস্তুত, জায়গা পেতে কঠিন শর্ত পেল লিটন

অবশেষে ঘুরে দাঁড়াল বিসিবি, লিটনকে বাদ বিশ্বকাপের চূড়ান্ত স্কোয়াড প্রস্তুত, জায়গা পেতে কঠিন শর্ত পেল লিটন

লিটন দাস কি বিশ্বকাপ দলে আছেন? আইসিসির সময়সীমা (১ মে) দ্বারা বিসিবি যে ১৫ সদস্যের ...

লিটন যদি এপ্লিকেশন দিয়ে বলে 'আমাকে বিশ্বকাপ থেকে বাদ দেন' তারপরও বিশ্বকাপ টিম থেকে বাদ দিতে পারবে না টিম ম্যানেজমেন্ট

লিটন যদি এপ্লিকেশন দিয়ে বলে 'আমাকে বিশ্বকাপ থেকে বাদ দেন' তারপরও বিশ্বকাপ টিম থেকে বাদ দিতে পারবে না টিম ম্যানেজমেন্ট

আসন্ন টি টোয়েন্টি বিশ্বকাপের জন্য ১৫ জনের স্কোয়াড নিয়ে যাওয়ার নিয়ম করেছে আইসিসি সেই অনুযায়ী ...

ফুটবল

বাংলাদেশ-জিম্বাবুয়ের হাইভোল্টেজ ম্যাচসহ টিভিতে আজকের খেলা

বাংলাদেশ-জিম্বাবুয়ের হাইভোল্টেজ ম্যাচসহ টিভিতে আজকের খেলা

অন্যান্য দিনের মতো আজ মঙ্গলবার (৭ মে) বিশ্ব ক্রীড়াঙ্গনে চলছে নানা আয়োজন। তৃতীয় টি-টোয়েন্টিতে আজ ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে