| ঢাকা, মঙ্গলবার, ৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

এবার তাপস-বুবলী প্রসঙ্গে যা বললেন অপু

বিনোদন ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ নভেম্বর ০৪ ২০:১৮:২২
এবার তাপস-বুবলী প্রসঙ্গে যা বললেন অপু

ঢাকাই চলচ্চিত্র অভিনেত্রী শবনম বুবলী নতুন বিতর্কের জন্ম দিয়েছেন। সংগীতশিল্পী ও গানবাংলা টেলিভিশনের সিইও কৌশিক হোসেন তাপসের সঙ্গে তার প্রেমের সম্পর্কের খবরে রয়েছেন।

তাপসের স্ত্রী ফারজানা মুন্নির ফেসবুক অ্যাকাউন্টের একটি স্ট্যাটাস ঘিরে শুরু হয় আলোচনা। যেখানে বলা হয়েছে, শবনম বুবলী ও কৌশিক হোসেন তাপস প্রেমের সম্পর্কে জড়িয়েছেন।

ওই পোস্টে লেখা হয় তাপস ও বুবলী প্রেম করছেন। বুবলী আমার পরিবারকে ধ্বংস করেছে। ঠিক যেভাবে তিনি অপু বিশ্বাসের জীবন ধ্বংস করেছেন। ব্ল্যাকমেইলের মাধ্যমে গর্ভবতী হলেন শাকিব খান। এখন তার মনোযোগ তাপস। আমার কিছু হলে তাপস ও বুবলী দুজনেই দায়ী!

ফেসবুক পোস্টটি প্রকাশের পরপরই মুছে ফেলা হয়। এরপর শনিবার বিকেলে অন্য রাজ্যে মুন্নি জানান, তার ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক হয়েছে।

এদিকে তাপস-বুবলী ইস্যুতে কলকাতার আনন্দবাজার মিডিয়া সেন্টারে কথা বলেছেন অভিনেত্রী অপু বিশ্বাস। কারণ স্ট্যাটাসে তার নামও উল্লেখ ছিল।

আনন্দবাজারকে অপু বলেন, "আমি কখনোই এসব নিয়ে কথা বলতে চাই না। যেহেতু আমার নাম বলা হয়েছে, তাই বলছি। তবে আমাকে কিছু বলতে হবে না। শিগগিরই পুরো সত্য বেরিয়ে আসবে।

এদিকে বুবলীও পুরো ঘটনার কথা বলেছেন। তার ভাষায়: "আমি জানি না এই নোংরা ষড়যন্ত্র আর কতদিন চলবে।" আজ সকালে কয়েকজন সাংবাদিকের মাধ্যমে ফেসবুকে একটি পোস্ট সম্পর্কে অবগত হই। এটা সম্পর্কে কথা বলা আকর্ষণীয়. শুনেছি ফেসবুক আইডি হ্যাক করে পোস্ট তৈরি করা হয়েছে। হ্যাকারদের চিহ্নিত করার কাজ চলছে।

অভিনেত্রী ঘোষণা করেছেন: “কিছু সময়ের জন্য একটি দল তার সমস্ত কাজকে বিভিন্ন উপায়ে নোংরা করতে শুরু করেছে। এখন আমি টিএম ফিল্মসের 'খেলা হবে' শিরোনামের নতুন ছবি করব, তখনই তারা পরিকল্পনা করছে কীভাবে পরিবেশ দূষণ করা যায়।'

তাপস ও মুন্নির সম্পর্ক নিয়ে বুবলী বলেন, "তাপস ভাই ও মুন্নির প্রতি আমার অনেক শ্রদ্ধা আছে। তাদের কাজের পরিবেশ খুবই স্বচ্ছ এবং সম্মানজনক। তাপস ভাইয়ের আগে মুন্নি আপুর সাথে আমার দেখা হয়েছিল। আপনি আমাকে অনেক বিষয়ে পরামর্শ দিয়েছেন। এই দম্পতি আমাকে ভালোবাসে। আমরা শৈল্পিক মানুষ, আমাদের কাজ শৈল্পিক, তাই চিত্রগ্রহণে সময় ব্যয় করা আমার জন্য আরও গুরুত্বপূর্ণ। এই নোংরা গ্রুপ, হ্যাকার বা যারা ট্রোল তাদের নিয়ে চিন্তা করে সময় নষ্ট করার কোন মানে নেই।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

নতুন র‌্যাঙ্কিংয়ে শীর্ষে ব্রাজিল, আর্জেন্টিনা-বাংলাদেশ কততম

নতুন র‌্যাঙ্কিংয়ে শীর্ষে ব্রাজিল, আর্জেন্টিনা-বাংলাদেশ কততম

এবার মেসির আর্জেন্টিনাকে পিছনে ফেলে শীর্ষে আসল ব্রাজিল। তবে এটি ফুটবলের সংক্ষিপ্ত সংস্করণে। বিশ্বে অনেক ...

শেষ হল বাংলাদেশ-জিম্বাবুয়ে হাইভোল্টেজ ম্যাচ, দেখে নিন ফলাফল

শেষ হল বাংলাদেশ-জিম্বাবুয়ে হাইভোল্টেজ ম্যাচ, দেখে নিন ফলাফল

বিশ্বকাপের প্রস্তুতির অংশ হিসেবে জিম্বাবুয়ের বিপক্ষে খেলবে বাংলাদেশ। চট্টগ্রামে আগের দুই ম্যাচে লড়াই হয়েছিল একতরফা। ...

ফুটবল

বাংলাদেশ-জিম্বাবুয়ের হাইভোল্টেজ ম্যাচসহ টিভিতে আজকের খেলা

বাংলাদেশ-জিম্বাবুয়ের হাইভোল্টেজ ম্যাচসহ টিভিতে আজকের খেলা

অন্যান্য দিনের মতো আজ মঙ্গলবার (৭ মে) বিশ্ব ক্রীড়াঙ্গনে চলছে নানা আয়োজন। তৃতীয় টি-টোয়েন্টিতে আজ ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে