| ঢাকা, মঙ্গলবার, ৭ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

এবার মেসি-সুয়ারেজ জুটিকে নিয়ে যুক্তরাষ্ট্রের গণমাধ্যমে নতুন সংবাদ প্রকাশ

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ নভেম্বর ০৪ ১২:২১:৫৩
এবার মেসি-সুয়ারেজ জুটিকে নিয়ে  যুক্তরাষ্ট্রের গণমাধ্যমে নতুন সংবাদ প্রকাশ

অনেকদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল। ইন্টার মিয়ামিতে আবারও লিওনেল মেসির সঙ্গে জুটি বাঁধবেন লুইস সুয়ারেজ। এবার মিয়ামির সঙ্গে চুক্তির শর্তে রাজি হওয়ার খবরও সামনে এসেছে সুয়ারেজের। খবরটি জানিয়েছে ইএসপিএন। খবর সত্যি হলে আগামী মৌসুমে আমেরিকান ফুটবলে একসঙ্গে খেলতে দেখা যাবে মেসি-সুয়ারেজকে।

গ্রেমিও থেকে সুয়ারেজের বিদায়ের বিষয়টি নিশ্চিত করেছেন ক্লাবের বর্তমান কোচ রেনাতো গাউচো গত মাসে। সে সময় তিনি বলেছিলেন, ব্রাজিলের সিরি আ মৌসুম শেষ করেই ক্লাব ছাড়বেন সুয়ারেজ। তবে উরুগুয়ের এই তারকার দুই বছরের চুক্তির অর্ধেক বাকি আছে।

গত ডিসেম্বরে গ্রেমিওর সঙ্গে দুই বছরের চুক্তি করেন সুয়ারেজ। এদিকে, ইএসপিএন জানিয়েছে যে সুয়ারেজের কাছে মিয়ামির সাথে তার এক বছরের চুক্তি আরও এক বছরের জন্য বাড়ানোর বিকল্প থাকবে। মেসি ছাড়াও সাবেক লিভারপুল স্ট্রাইকার মিয়ামিতে দুই পুরনো সতীর্থ জর্ডি আলবা এবং সার্জিও বুসকেটসকে খুঁজে পাবেন।এর আগে বার্সেলোনায় দারুণ জুটি গড়েছিলেন মেসি-সুয়ারেজ।

এই জুটিতে একাধিক শিরোপা জিতেছে বার্সা। ২০১৪ থেকে ২০২০ সালের মধ্যে, মেসি-সুয়ারেজ জুটি 1টি চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা সহ ৪ টি লা লিগা শিরোপা জিতেছে। শুধু মাঠেই নয়, মাঠের বাইরেও দারুণ বন্ধুত্ব গড়ে ওঠে মেসি-সুয়ারেজের। যখন তারা ছুটি পায়, তখন দুই বন্ধু তাদের পরিবারের সাথে দেখা করে এবং তারা একসাথে বেড়াতে যায়। তাই মেসি মিয়ামিতে যাওয়ার পর থেকেই সেখানে সই করার গুঞ্জন উঠছিল সুয়ারেজের।গত জুনে অবশ্য মিয়ামিতে যাওয়ার খবর অস্বীকার করেন সুয়ারেজ নিজেই। তারপর বললেন, 'এটা অসম্ভব। আমি গ্রেমিওতে খুব ভালো। আমার এখানে ২০২৪ সালের শেষ পর্যন্ত একটি চুক্তি আছে।'

এরপর গত জুলাইয়ে এক সাক্ষাৎকারে তিনি বলেন, 'আমরা একসঙ্গে অবসর নেওয়ার স্বপ্ন দেখি। আমরা যখন বার্সেলোনায় ছিলাম, তখন আমরা এটা পরিকল্পনা করেছিলাম (একসঙ্গে অবসর নেওয়ার)। তারপর আমি অ্যাটলেটিকোতে যাই, সে পিএসজিতে যায়। তখনই আমরা যুক্তরাষ্ট্রে যাওয়ার পরিকল্পনা করি। কিন্তু কিছুই হচ্ছিল না। গত মাসে ইন্টার মিয়ামি কোচ জেরার্ডো মার্টিনোও সুয়ারেজের প্রতি ক্লাবের আগ্রহের বিষয়টি নিশ্চিত করেছেন।

উরুগুয়ের ইতিহাসের অন্যতম সেরা ফুটবলার সুয়ারেজ জাতীয় দলের হয়ে ১৩৭ ম্যাচে সর্বোচ্চ ৬৮টি গোল করেছেন। এই মৌসুমে গ্রেমিওর সর্বোচ্চ গোলদাতা ছিলেন সুয়ারেজ। ৩১টি ম্যাচে তার ১০ টি গোল এবং ১০টি অ্যাসিস্ট রয়েছে।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

জিম্বাবুয়ের সঙ্গে বাংলাদেশের এই সিরিজ আসন্ন বিশ্বকাপ কতটা সহজ হবে খোলামেলা বললেন পাপন

জিম্বাবুয়ের সঙ্গে বাংলাদেশের এই সিরিজ আসন্ন বিশ্বকাপ কতটা সহজ হবে খোলামেলা বললেন পাপন

টি-২০ বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে বাংলাদেশ বনাম জিম্বাবুয়ের মধ্যকার পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ চলছে এই সিরিজ ...

সময় খারাপ হলে লিটনের নাম ঠনঠন দাসও হয়ে যায়

সময় খারাপ হলে লিটনের নাম ঠনঠন দাসও হয়ে যায়

একজন ক্রিকেট টানা ভালো ফর্মে থাকবে তা অনেক কঠিন ব্যাপার কোন ক্রিকেটার সময়ে ফর্মে আবার ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে