| ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

ম্যাচে লিও নামে চিৎকার হতেই রেগে গেলেন রোনালদো

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ নভেম্বর ০১ ১৮:০০:২৭
ম্যাচে লিও নামে চিৎকার হতেই রেগে গেলেন রোনালদো

সোমবার ক্যারিয়ারে অষ্টমবারের মতো শিরোপা জিতলেন লিওনেল মেসি। তার চেয়ে বেশি এই পুরস্কার আর কেউ জেতেনি। ক্রিশ্চিয়ানো রোনালদো হয়তো মনে মনে মেসির সাফল্যের সঙ্গে মানিয়ে নিতে পারেননি। তারপরে তিনি ইনস্টাগ্রামে এমন একটি "মন্তব্য" রেখেছিলেন, যা দৃষ্টি আকর্ষণ করেছিল। সেই মন্তব্যে মেসিকে ব্যঙ্গ করা হয়েছে বলে মনে করছেন ফুটবল বিশেষজ্ঞরা।

‘এএস টিভি’-এর স্প্যানিশ সাংবাদিক সোশ্যাল মিডিয়ায় এক পোস্টে মেসির সমালোচনা করে লিখেছেন যে আর্জেন্টাইন অধিনায়ক এই পুরস্কার পাবেন তা আগেই ঠিক হয়ে গিয়েছিল। বিশ্বকাপ জয়ে কোনো ভূমিকা রাখেননি মেসি। কারণ পেনাল্টি থেকে ছয় গোল করেছেন তিনি। এর বেশি না হলে পাঁচবার এই পুরস্কার জেতা উচিত ছিল মেসির। আন্দ্রে ইনিয়েস্তা এবং জাভির প্রাপ্য পুরস্কারও জিতেছেন তিনি। তিনি রবার্ট লিওনিডস্কির যোগ্য একটি পুরস্কার পেয়েছিলেন। আরলিং হল্যান্ডের এবার পুরস্কার পাওয়া উচিত ছিল। সেটাও মেসিকে দেওয়া হয়েছিল।

এই পোস্টের অধীনে রোনালদো চারটি হাস্যকর ছবি পোস্ট করেছেন। এর মানে তিনি এই পোস্ট অনুমোদন করেছেন। অর্থাৎ রোনালদোর মতোই অন্যায়ভাবে এই পুরস্কার পেয়েছেন মেসি।

এদিকে রোনালদোর দল আল নাসের রাতে আল ইত্তেফাকের বিপক্ষে খেলে পুরস্কার জিতেছে মেসি। ওই ম্যাচে ইত্তেফাক ভক্তরা ‘মেসি, মেসি’ বলে চিৎকার করে পর্তুগিজ তারকাকে ক্ষুব্ধ করে। এমনকি রোনালদোও রেগে যান। এছাড়া ম্যাচের বেশ কিছু সিদ্ধান্ত নিয়েও ক্ষোভ প্রকাশ করেছেন তিনি।

মেসি এবং রোনালদো ২০০৮ থেকে ২০১৭ সাল পর্যন্ত এই পুরস্কারটি ভাগ করে নিয়েছেন। ২০১৭ সালে রোনালদোর জয়ের পর, এই পুরস্কার জিতেছেন এমন দুইজনের সংখ্যা পাঁচজন। এরপর রোনালদো পুরস্কার না জিতলেও মেসি আরও তিনবার জিতেন।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

হাইভোল্টেজ ম্যাচে হায়দ্রাবাদকে যত রানের টার্গেট দিল চেন্নাই

হাইভোল্টেজ ম্যাচে হায়দ্রাবাদকে যত রানের টার্গেট দিল চেন্নাই

টানা দুই ম্যাচ হেরে পয়েন্ট টেবিলে নিজেদের অবস্থান দুর্বল করেছে চেন্নাই। সুপার ফোরের জন্য হায়দ্রাবাদের ...

শ্রীলঙ্কান লিগে নাম লেখালেন তামিম সহ বাংলাদেশ এক ঝাঁক তারকা ক্রিকেটার

শ্রীলঙ্কান লিগে নাম লেখালেন তামিম সহ বাংলাদেশ এক ঝাঁক তারকা ক্রিকেটার

বর্তমানে সারা বিশ্বের ক্রিকেট খেলা দেশগুলো প্রিমিয়ার লিগের দিকে ছুটছে। শ্রীলঙ্কা প্রিমিয়ার লিগের (এলপিএল) এর ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে