| ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

বাবরকে রেহাই দেয়ার অনুরোধ, কারণ তিনি পাকিস্তানের সম্পদ

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ অক্টোবর ৩১ ১১:১৯:০৯
বাবরকে রেহাই দেয়ার অনুরোধ, কারণ  তিনি পাকিস্তানের সম্পদ

বিশ্বকাপের মাঠে বাবর আজমের দুর্দশা পাকিস্তানের ক্রিকেট মাঠকে অস্থির করে তুলেছে। এর মধ্যে সর্বশেষ পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান জাকা আশরাফ অধিনায়ক বাবরের হোয়াটসঅ্যাপ বার্তা ফাঁস করেছেন।

বাবরের সঙ্গে তার কোনো সমস্যা নেই তা প্রমাণ করতে পিসিবি প্রধান নিজেই বড় সমস্যা তৈরি করেছেন। সেই ব্যক্তিগত বার্তাটিও টেলিভিশনে প্রচারিত হয়েছিল। এ নিয়ে তোলপাড় চলছে। এ ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন সাবেক অধিনায়ক ও কোচ ওয়াকার ইউনিস। বললেন, বাবুরকে রেহাই দাও।

সাবেক অধিনায়ক রশিদ লতিফ গত শনিবার বলেছিলেন যে অধিনায়ক বাবর ভারত থেকে ফোনে পিসিবি প্রধান জাকা আশরাফের সাথে যোগাযোগ করতে ব্যর্থ হয়েছেন। পাকিস্তান অধিনায়কের ফোন ধরেননি আশরাফ। ফোন ধরার অনুরোধ করে হোয়াটসঅ্যাপ মেসেজের করে সেটিরও জবাব দেননি তিনি।

পিসিবি প্রধান এই অভিযোগের জবাব দিতে গিয়ে বাবরের ব্যক্তিগত গোপনীয়তা ভঙ্গ করেন। এআরওয়াই চ্যানেলকে দেওয়া এক সাক্ষাৎকারে আশরাফ বলেন, "তিনি (লতিফ) বলেছেন যে আমি তার (বাবর) ফোন ধরি না।" সে আমাকে কখনো ফোনই করে নাই। আন্তর্জাতিক ক্রিকেটের পরিচালক বা চিফ অপারেটিং অফিসারের সঙ্গে আলোচনা করার কথা দলের অধিনায়কের।

এক পর্যায়ে, আশরাফ পিসিবির চিফ অপারেটিং অফিসার (সিওও) এবং বাবরের মধ্যে হোয়াটসঅ্যাপ কথোপকথনের স্ক্রিনশট দেখিয়েছিলেন যে বাবরের সাথে কোনও যোগাযোগ ছিল না। সেই কথোপকথনে, পিসিবি সিওও বাবরকে জিজ্ঞাসা করেন, 'আপনি কি চেয়ারম্যানকে ফোন করেছিলেন?', যার উত্তরে বাবর লেখেন, 'সালাম সালমান ভাই। স্যারকে ফোন করিনি।

এখন টেলিভিশনে কারও হোয়াটসঅ্যাপ বার্তা প্রকাশ করা উচিত কিনা তা নিয়ে একটি নতুন বিতর্ক রয়েছে। পাকিস্তানের সাবেক অধিনায়ক ও কোচ ওয়াকার ইউনিস স্পষ্টতই ক্ষুব্ধ । এ ধরনের ঘটনা কীভাবে ঘটতে পারে তা তিনি ভাবতে পারেন না। সোশ্যাল মিডিয়া 'এক্স'-এ ক্ষোভ প্রকাশ করে তিনি বলেন, 'আমরা আসলে কী করতে চাইছি? সত্যিই ভাবতে পারি না। এখন আমরা সবাই খুশি, তাই না! দয়া করে বাবর আজমকে রেহাই দিন। পাকিস্তান ক্রিকেটের বড় সম্পদ তিনি।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

হাইভোল্টেজ ম্যাচে হায়দ্রাবাদকে যত রানের টার্গেট দিল চেন্নাই

হাইভোল্টেজ ম্যাচে হায়দ্রাবাদকে যত রানের টার্গেট দিল চেন্নাই

টানা দুই ম্যাচ হেরে পয়েন্ট টেবিলে নিজেদের অবস্থান দুর্বল করেছে চেন্নাই। সুপার ফোরের জন্য হায়দ্রাবাদের ...

শ্রীলঙ্কান লিগে নাম লেখালেন তামিম সহ বাংলাদেশ এক ঝাঁক তারকা ক্রিকেটার

শ্রীলঙ্কান লিগে নাম লেখালেন তামিম সহ বাংলাদেশ এক ঝাঁক তারকা ক্রিকেটার

বর্তমানে সারা বিশ্বের ক্রিকেট খেলা দেশগুলো প্রিমিয়ার লিগের দিকে ছুটছে। শ্রীলঙ্কা প্রিমিয়ার লিগের (এলপিএল) এর ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে