| ঢাকা, শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

বিশ্বকাপে আজকে থেকে দেখা যাবে পরিবর্তীত নতুন এক পাকিস্তান

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ অক্টোবর ২৩ ১৩:৪৩:৪৮
বিশ্বকাপে আজকে থেকে দেখা যাবে পরিবর্তীত নতুন এক  পাকিস্তান

টানা জয় দিয়ে বিশ্বকাপ শুরু করে পথ হারিয়েছে পাকিস্তান। চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের বিপক্ষে একটি হাই-ভোল্টেজ ম্যাচে, তারা দুর্বল পারফরম্যান্সে ৭ উইকেটের বিশাল ব্যবধানে হেরেছে। অস্ট্রেলিয়ার বিপক্ষে শেষ রানের বন্যা ম্যাচটি আশা জাগিয়েছিল কিন্তু ৬২ রানের বড় ব্যবধানে হেরেছিল। টানা হারের পর সেমিফাইনালে বাবর আজমের খেলা নিয়ে শঙ্কা প্রকাশ করেছেন অনেকেই। তবে ম্যান ইন দ্য গ্রিনের বিশ্বাস আগামী ম্যাচ থেকেই ঘুরে দাঁড়াবে তারা।

কিছুক্ষণ পর ঘুরে দাঁড়ানোর জন্য আফগানদের মুখোমুখি হবে পাকিস্তান। দলের ওপেনার ইমাম উল হকের দাবি, আফগানিস্তান ম্যাচ থেকে নতুন পাকিস্তান দলকে সবাই দেখবে। ম্যাচের আগের দিন এক সংবাদ সম্মেলনে ইমাম বলেন, "আমরা চারটি ম্যাচ খেলেছি, দুটিতে জিতেছি এবং দুটিতে হেরেছি। তবে আমরা আত্মবিশ্বাসী। শেষ দুটি ম্যাচে আমরা ভালো খেলতে পারিনি। পরের থেকে এমনটি হবে না। ম্যাচ.

ইমামের দাবি, সোমবার থেকে মাঠে নামবে নতুন দল। তিনি বলেন, আমাদের ভালো খেলতে হবে। বিশ্বকাপের সেমিফাইনালে উঠতে। দলের সবাই একসাথে বসে আলোচনা করলো। এখন মাঠে দেখাতে চাই। আফগানিস্তান ম্যাচ থেকে পাল্টে যাবে পাকিস্তানের খেলা। সবাই নতুন দল দেখবে।

আফগানিস্তানের মূল শক্তি তাদের স্পিন বোলিং। রশিদ খান, মোহাম্মদ নবী এবং মুজিব উর রহমানের বিরুদ্ধে পাকিস্তানের কী ধরনের পরিকল্পনা রয়েছে তারও উত্তর দিয়েছেন ইমাম। দলের ওপেনার বলেন, "আমরা সব পরিস্থিতির জন্য নিজেদের প্রস্তুত করেছি। সব পিচে ভালো খেলতে হবে। এখন আলাদা কোনো অনুশীলন নেই। আমি আমার শক্তি অনুযায়ী খেলব।

এদিকে চার ম্যাচের মধ্যে শেষ তিনটিতে পাকিস্তানি বোলারদের পারফরম্যান্স হতাশাজনক। তবে দলের জন্য স্বস্তির বিষয় যে, অজি বাহিনীর বিপক্ষে রানবন্যা ম্যাচে ৫ উইকেট নিয়ে ফর্মে ফেরার ইঙ্গিত দিয়েছেন তারকা পেসার শাহীন আফ্রিদি। টুর্নামেন্টে ঘুরে দাঁড়াতে বোলারদের পারফরম্যান্সে উন্নতি করতে চান পাকিস্তান কোচ গ্রান্ট ব্র্যাডবার্ন। তিনি বলেন, আমাদের বোলাররা বিশ্বের সেরা। আমরা তাদের সামর্থ্য সম্পর্কে জানি। শেষ তিন ম্যাচে নিজেদের সেরাটা দিতে পারেনি তারা। বোলারদের খুব দ্রুত তাদের পারফরম্যান্সের উন্নতি করতে হবে। ভবিষ্যতের সব ম্যাচই এখন আমাদের জন্য।

আফগানিস্তানের বিপক্ষে ম্যাচ নিয়ে ব্র্যাডবার্ন বলেন, 'আফগানিস্তান কঠিন প্রতিপক্ষ। যেকোনো দলকে হারানোর ক্ষমতা তাদের আছে। ইংল্যান্ডকে হারিয়ে নিজেদের সামর্থ্য প্রমাণ করেছে তারা। তিন বিভাগেই ভালো খেললে জয় অসম্ভব নয়। জয়ের ধারায় ফিরলেই আমরা মাঠে নামব।

আপনার জন্য নির্বাচিত নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

ব্রেকিং নিউজ ; বিশ্বকাপে শান্তর দায়িত্ব কেড়ে নিলেন সাকিব!

ব্রেকিং নিউজ ; বিশ্বকাপে শান্তর দায়িত্ব কেড়ে নিলেন সাকিব!

সাম্প্রতিক ওয়ানডে বিশ্বকাপে বাংলাদেশের ব্যাটসম্যানদের ব্যাটিং পজিশন ছিল না। যা নিয়ে সে সময় ভাষ্যকার থেকে ...

আইপিএলে প্লে-অফের এক জায়গার লড়াইয়ে তিন দল, চেন্নাইয়ের সামনে যে সমীকরণ

আইপিএলে প্লে-অফের এক জায়গার লড়াইয়ে তিন দল, চেন্নাইয়ের সামনে যে সমীকরণ

আইপিএলের গ্রুপ পর্বে আরও চারটি ম্যাচ বাকি রয়েছে। এরই মধ্যে প্লে অফে উঠেছে তিনটি দল। ...

ফুটবল

বাংলাদেশ-জিম্বাবুয়ের হাইভোল্টেজ ম্যাচসহ টিভিতে আজকের খেলা

বাংলাদেশ-জিম্বাবুয়ের হাইভোল্টেজ ম্যাচসহ টিভিতে আজকের খেলা

অন্যান্য দিনের মতো আজ মঙ্গলবার (৭ মে) বিশ্ব ক্রীড়াঙ্গনে চলছে নানা আয়োজন। তৃতীয় টি-টোয়েন্টিতে আজ ...

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপা আমেরিকা টুর্নামেন্ট শুরু হবে ২০ জুন। মহাদেশীয় শ্রেষ্ঠত্বের মরসুম থেকে আমরা মাত্র এক মাসেরও ...



রে