| ঢাকা, সোমবার, ৬ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

বাংলাদেশে আসছেন বিশ্বকাপ জয়ী ফুটবলার

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ অক্টোবর ১২ ১৪:৩৮:২৪
বাংলাদেশে আসছেন বিশ্বকাপ জয়ী ফুটবলার

ব্রাজিলের হয়ে ২০০২ সালের বিশ্বকাপ জয়ী মহান ফুটবলার রোনালদিনহো ঢাকায় আসছেন ১৮ অক্টোবর। কলকাতার ক্রীড়া উদ্যোক্তা শতদ্রু দত্ত ফেসবুকে তার ভেরিফায়েড পেজে খবরটি ঘোষণা করেছেন। এর আগে গত ৩ জুলাই আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজকে ঢাকায় নিয়ে আসেন শতদ্রু দত্ত। তিনি জানান, রোনালদিনহো ঢাকায় আসবেন এবং বাংলাদেশ জাতীয় দলের অধিনায়ক জামাল ভূঁইয়ার সঙ্গে দেখা করবেন।

শতদ্রু দত্ত ফেসবুকে লিখেছেন, "'আমার সোনার বাংলা'... আমরা আসছি এবং এবার আমরা অবশ্যই বাংলাদেশের ফুটবল অধিনায়ক জামাল ভূঁইয়ার সঙ্গে দেখা করব।" সময় পেলে মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গেও দেখা করব।

ফেসবুকে ঘোষণা দেওয়ার পর প্রথম আলো তার সঙ্গে ফোনে যোগাযোগ করে। শতদ্রু দত্ত বলেন, 'রোনালদিনীও ১৮ অক্টোবর বিকেলে ঢাকায় নামবেন। বাংলাদেশ ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়ার সঙ্গে দেখা করবেন রোনালদিনহো। মাননীয় প্রধানমন্ত্রী সময় দিলে আমরাও তার সঙ্গে দেখা করব। ১৯ অক্টোবর, রোনালদিনিও ১:৪০ মিনিটের ফ্লাইটে ঢাকা থেকে ছাড়বেন।

তিনি জানান, ঢাকা ছাড়ার আগে একটি পৃষ্ঠপোষক সংস্থার সঙ্গেও বসবেন রোনালদিনি।

রোনালদিনহো ৪৩, সর্বকালের সেরা ফুটবলারদের একজন হিসাবে বিবেচিত হয়। পিএসজি, বার্সেলোনা ও এসি মিলানের সাবেক এই মিডফিল্ডার দুইবার ব্যালন ডি'অর এবং দুইবার ফিফা বর্ষসেরা খেলোয়াড়ের পুরস্কার জিতেছেন। বার্সেলোনার হয়ে জিতেছেন লা লিগা ও চ্যাম্পিয়ন্স লিগ।

বার্সার পুনরুজ্জীবনে রোনালদিনহোর ভূমিকাকে ক্লাব কিংবদন্তি লিওনেল মেসি বড় করে তুলেছেন। রোনালদিনহো এসি মিলানের হয়ে সিরি এ জিতেছেন। ২০০২ বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে ইংল্যান্ডের বিপক্ষে রোনালদিনহোর ফ্রি-কিক গোলটি বিশ্বকাপের ইতিহাসের অন্যতম সেরা গোল। ২০১৫ সালে পেশাদার ফুটবলে তিনি তার শেষ ম্যাচ খেলেছিলেন।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

 আজ টস জিতলো বাংলাদেশ, দেখে নিন চমক ভরা একাদশ

আজ টস জিতলো বাংলাদেশ, দেখে নিন চমক ভরা একাদশ

বিশ্বকাপের প্রস্তুতি হিসাবে জিম্বাবুয়ের বিপক্ষে ৫ ম্যাচের টি টোয়েন্টি সিরিজ আয়োজন করেছেন বিসিবি। প্রথম ম্যাচে ...

মুস্তাফিজের পরিবর্তীত বোলার আজ যত রান দিল

মুস্তাফিজের পরিবর্তীত বোলার আজ যত রান দিল

আজ পাঞ্জাবের বিপক্ষে জয়ের পর মোস্তাফিজকে মিস করার কথা বলেছেন ধোনি ৷ মোস্তাফিজুর রহমান ফিরে ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে