| ঢাকা, রবিবার, ৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

হঠাৎ রোনালদোর অবসরের পরিকল্পনা, জানালেন নিজেই

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ অক্টোবর ১২ ১০:০০:৩৩
হঠাৎ রোনালদোর অবসরের পরিকল্পনা, জানালেন নিজেই

পর্তুগালকে ইউরো কাপ জিততে সাহায্য করলেও বিশ্বকাপ জিততে পারেননি রোনালদো। এই এক জায়গায় তিনি মেসির পেছনে। তবে অবসরের পরিকল্পনা সেরে ফেলেছেন তিনি।

ফুটবলকে বিদায় জানানোর পরিকল্পনা করেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। ৩৮ বছর বয়সী এই ফুটবলার ক্লাব আল নাসের এবং পর্তুগিজ কর্মকর্তাদের জানিয়েছেন কখন তিনি অবসর নেবেন। তা হলে কি লিওনেল মেসির সঙ্গে তার দ্বৈরথ দেখা যাবে না?

বয়স বাড়লেও রোনালদোর ফুটবল দক্ষতায় কোনো ভাটা পড়েনি। তিনি এখনও সর্বোচ্চ স্তরে খেলছেন। দেশের হয়ে ইউরো কাপ জিতলেও বিশ্বকাপ এখনো অসম্পূর্ণ। এ কারণে ফুটবলকে এখনো বিদায় জানাতে চান না বিশ্বের অন্যতম সেরা ফুটবলার ২০২৬ সালে আবার চেষ্টা করতে চান। তাই পেশাদার ফুটবল খেলা চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন তিনি।

পর্তুগিজ মিডিয়ার খবর অনুযায়ী, আল নাসের ও পর্তুগিজ কর্তৃপক্ষের কাছে নিজের ইচ্ছার কথা জানিয়েছেন রোনালদো। তিনি সৌদি আরবের ক্লাব কর্মকর্তাদের বলেছিলেন যে তিনি ২০২৭ সাল পর্যন্ত একটি চুক্তিতে স্বাক্ষর করতে আগ্রহী। আগামী বিশ্বকাপে পর্তুগালের হয়ে খেলতে চান রোনালদো।

এর আগে রোনালদো একবার ২০২৪ সাল পর্যন্ত পেশাদার ফুটবল খেলার ইচ্ছা প্রকাশ করেছিলেন। সেই পরিকল্পনা পাল্টেছে। আরও তিন বছর খেলতে চান তিনি। CR7 এ পর্যন্ত ২০১টি ম্যাচ খেলেছে এবং দেশের হয়ে ১২৩টি গোল করেছে।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

অবশেষে মাঠে ফেরার ঘোষণা দিলেন সাকিব

অবশেষে মাঠে ফেরার ঘোষণা দিলেন সাকিব

জিম্বাবুয়ে ও যুক্তরাষ্ট্রের বিপক্ষে সিরিজ দিয়ে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি নিচ্ছে বাংলাদেশ। দক্ষিণ আফ্রিকা অঞ্চল ...

লিটনের বাজে ফর্মে বিশ্বকাপ দলে ফিরছেন তামিম, বললেন পাপন

লিটনের বাজে ফর্মে বিশ্বকাপ দলে ফিরছেন তামিম, বললেন পাপন

পাপন বলেন আসলে আমাদের অরিজিনাল প্লান সাথে এখন কিছুই কাজ করছে না। সত্যি কথা যদি ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে