| ঢাকা, সোমবার, ৬ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

যুদ্ধে প্রাণ গেল ইসরায়েলের তারকা ফুটবলারের

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ অক্টোবর ১০ ২১:৩৭:৪০
যুদ্ধে প্রাণ গেল ইসরায়েলের তারকা ফুটবলারের

জন্মদিন পালনে ব্যস্ত ছিলেন ইসরায়েলের তারকা ফুটবলার লিওর আসুলিন। সে সময় গাজায় সশস্ত্র গোষ্ঠী হামাসের অতর্কিত হামলায় তিনি নিহত হন। শনিবার (৭ অক্টোবর) অবরুদ্ধ গাজা উপত্যকার কাছে হামাস বাহিনী দক্ষিণ ইসরায়েলে প্রবেশ করে এবং নির্বিচারে গুলি চালায়। তিনি ওই কর্মসূচিতে ছিলেন। সেখানে গুলিবিদ্ধ হন আসুলিন। ডয়চে ভেলের খবর।

"এটি খুবই দুঃখজনক যে অ্যাসোলিন কয়েক ঘন্টা ধরে নিখোঁজ," তার ক্লাব হ্যাপোয়েল তেল আবিভ বলেছে। কিন্তু হামাসের বন্দুকধারীরা তাকে হত্যা করে।ইসরায়েলি সূত্রে জানা গেছে, শনিবার রাতে প্রায় এক হাজার হামাস বন্দুকধারী ইসরায়েলে প্রবেশ করে এবং নির্বিচারে গুলি চালায়, এতে শতাধিক মানুষ নিহত হয়। তারা অনেক মানুষকে অপহরণ করেছে।

আসুলিন ২০০৪ সালে ইতিহাস তৈরি করেছিল। তার দল সাখনিন এফসি ইসরায়েলে একটি টুর্নামেন্ট জিতেছে। ফাইনালে দুটি গোল করেন তিনি। খেলার চূড়ান্ত বাঁশি বাজানোর পর, তিনি ইসরায়েলি পতাকা হাতে বিজয় উদযাপন করেন। আর ফিলিস্তিনের পতাকা হাতে উদযাপন করলেন তার সহকর্মী ফুটবলাররা। এর পরে আসুলিন ইউরোপীয় ক্লাবগুলির কাছ থেকে অফার পান। দুটি ফরাসি ক্লাব তাকে তাদের দলে খেলার প্রস্তাব দেয়। কিন্তু তিনি যাননি। তিনি ইসরায়েলে থেকে যান এবং একের পর এক ক্লাব পরিবর্তন করতে থাকেন।

তিনি ২০১৭ সালে অবসর গ্রহণ করেন। কিন্তু ২০২১ সালের ডিসেম্বরে, তাকে মাদক পাচারের অভিযোগে কারাগারে সাজা দেওয়া হয়। তিনি ২০২২ সালের সেপ্টেম্বরে মুক্তি পান।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

 আজ টস জিতলো বাংলাদেশ, দেখে নিন চমক ভরা একাদশ

আজ টস জিতলো বাংলাদেশ, দেখে নিন চমক ভরা একাদশ

বিশ্বকাপের প্রস্তুতি হিসাবে জিম্বাবুয়ের বিপক্ষে ৫ ম্যাচের টি টোয়েন্টি সিরিজ আয়োজন করেছেন বিসিবি। প্রথম ম্যাচে ...

মুস্তাফিজের পরিবর্তীত বোলার আজ যত রান দিল

মুস্তাফিজের পরিবর্তীত বোলার আজ যত রান দিল

আজ পাঞ্জাবের বিপক্ষে জয়ের পর মোস্তাফিজকে মিস করার কথা বলেছেন ধোনি ৷ মোস্তাফিজুর রহমান ফিরে ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে