| ঢাকা, রবিবার, ৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

আবার মেসিকে নিয়ে দুঃসংবাদ পেল ইন্টার মায়ামি

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ অক্টোবর ০৮ ১০:১৯:৫৭
আবার মেসিকে নিয়ে দুঃসংবাদ পেল ইন্টার মায়ামি

কয়েক মাসের মধ্যে, আমেরিকান মেজর লীগ সকার (এমএলএস) ক্লাব ইন্টার মিয়ামি মুদ্রার অন্য দিকটি দেখেছে। লিওনেল মেসির ক্লাবে যোগ দেওয়ার পর জয়ের পথে ছিল ক্লাবটি। তারপরে, ভ্রমণের ক্লান্তি এবং আঘাত তাকে জর্জরিত করতে শুরু করলে, মিয়ামি সমস্যায় পড়ে যায়। এর পর ফ্লোরিডার ক্লাব জয় ভুলে যায়। অবশেষে বদলি খেলোয়াড় হিসেবে তাদের হয়ে মাঠে ফিরেছেন তিনি। কিন্তু সিনসিনাটির কাছে ১-০ হারের ফলে মিয়ামির মেজর লিগের প্লে-অফের স্বপ্ন শেষ হয়ে যায়।

মায়ামি আর্জেন্টাইন সুপারস্টার ছাড়া মোট চারটি ম্যাচ খেলেছেন। যেখানে কোনো জয়ের দেখা পাননি তিনি। এমএলএস-এ তাদের শেষ তিনটি গেমে দুটি জয় এবং একটি ড্র নিয়ে, তাদের প্লে-অফ প্রচেষ্টা ইতিমধ্যেই কঠিন দেখাচ্ছিল। যাইহোক, সম্ভবত মিয়ামি ভক্তরা এই তারকা ফরোয়ার্ডের কাছে এবার ভিন্ন কিছু আশা করছিল।

হ্যামস্ট্রিং ইনজুরির কারণে শেষ ৬ ম্যাচের ৫টিতে দলের বাইরে ছিলেন মেসি। একটি ম্যাচে তিনি মাত্র ৩৬ মিনিট মাঠে ছিলেন। আজ (রোববার) সিনসিনাটির বিপক্ষে ম্যাচের ৫৫ মিনিটে টমাস অ্যাভিলেসের বিকল্প হিসেবে মাঠে নামেন মেসি। তবে দুই দলের স্কোরলাইন তখনও গোলশূন্য। এরপর ৭৮তম মিনিটে আলভারো বুরেলের গোলে পিছিয়ে পড়ে মিয়ামি। এরপর আর কোনো দল জাল পায়নি। এর সাথে, মিয়ামি চলতি মৌসুমের জন্য তার এমএলএস যাত্রা শেষ করেছে।

কয়েকদিন আগে আর্জেন্টিনা বিশ্বকাপ বাছাইপর্বের জন্য দল ঘোষণা করেছিল, যে দলে মেসিকে অন্তর্ভুক্ত করা হয়েছিল। তখনই বোঝা গেল শিগগিরই মাঠে ফিরতে পারেন বিশ্বকাপজয়ী অধিনায়ক। চোট কাটিয়ে মাঠে ফিরলেও মেসির জড়তা স্পষ্ট দেখা যাচ্ছিল। মাঠে থাকাকালীন তিনি দুটি ফ্রি-কিক দিয়েছিলেন। অতিরিক্ত সময়ের ৫৮ মিনিটে সেই ফ্রি কিকগুলোও সিনসিনাটি গোলরক্ষকের মাথার ওপর দিয়ে যায়।

গুরুত্বপূর্ণ ম্যাচে মেসির না থাকাটাই মূলত গতকাল ইন্টার মিয়ামির হয়ে। মেসির অনুপস্থিতিতে তারা জিততে পেরেছে মাত্র ১ ম্যাচে। ইন্টার মিয়ামির এমএলএস-এ এখনও দুটি খেলা বাকি আছে, যেখানে তাদের লাভ করার কিছুই নেই। ১৮ অক্টোবর মিয়ামি পরবর্তী ম্যাচ খেলবে, তবে মেসি সেই ম্যাচটি খেলবেন না। একই দিনে পেরুর বিপক্ষে বিশ্বকাপের বাছাইপর্ব খেলতে নামবে আর্জেন্টিনা। তাই তার আগেই দলে যোগ দেবেন এলএমটির বিশ্বচ্যাম্পিয়ন।

এমএলএস-এ, ইন্টার মিয়ামি ৩২ ম্যাচে ৯ জয়, ৬ ড্র এবং ১৭ হারে ৩৩ পয়েন্ট নিয়ে তালিকায় ১৪ তম স্থানে রয়েছে। পরের দুই ম্যাচে পূর্ণ ছয় পয়েন্টই ইন্টার মিয়ামির প্লে-অফের জন্য যথেষ্ট হবে না। তবে, গত মাসে আন্তর্জাতিক বিরতির সময় তিনি আহত না হলে পরিস্থিতি অন্যরকম হতে পারত।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

 আজ টস জিতলো বাংলাদেশ, দেখে নিন চমক ভরা একাদশ

আজ টস জিতলো বাংলাদেশ, দেখে নিন চমক ভরা একাদশ

বিশ্বকাপের প্রস্তুতি হিসাবে জিম্বাবুয়ের বিপক্ষে ৫ ম্যাচের টি টোয়েন্টি সিরিজ আয়োজন করেছেন বিসিবি। প্রথম ম্যাচে ...

পাঞ্জাবের বিপক্ষে জয়ের পর মুস্তাফিজকে স্মরণ করে আবারও মুখ খুললেন ধোনি

পাঞ্জাবের বিপক্ষে জয়ের পর মুস্তাফিজকে স্মরণ করে আবারও মুখ খুললেন ধোনি

আজ পাঞ্জাবের বিপক্ষে জয়ের পর মোস্তাফিজকে মিস করার কথা বলেছেন ধোনি ৷ মোস্তাফিজুর রহমান ফিরে ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে