| ঢাকা, বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

নেইমারকে সরাতেই কি এমবাপের এমন নাটক

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ আগস্ট ১৫ ১৫:০৬:১৭
নেইমারকে সরাতেই কি এমবাপের এমন নাটক

অবশেষে বড় রকমের নাটক শেষ করে সৌদি ক্লাব আল-হিলালে পাড়ি জমিয়েছেন পিএসজির ব্রাজিলিয়ান তারকা নেইমার জুনিয়র। আবার সেই একইদিনে ফ্রেঞ্চ তারকা কিলিয়ান এমবাপে জানিয়েছেন, ক্লাব ছেড়ে যাচ্ছেন না তিনি। তাকে ফুটবলের চিরায়ত গার্ড অব অনার দিয়ে বরণও করে নিয়েছে পিএসজি খেলোয়াড়রা।

এমন দৃশ্য দেখেই কিনা নতুন করে প্রশ্ন জেগেছে, তবে কি নেইমারকে ক্লাবছাড়া করতেই এমবাপে এত নাটক করেছে। এমনটা হলেও অবশ্য অবাক হবার কিছু থাকছেনা। নেইমারের কার্যক্রম সেদিকেই ইঙ্গিত করেছেন। ইন্সটাগ্রামে এক পোস্টে লাইক দিয়ে বিতর্কটা উসকে দিয়েছেন স্বয়ং নেইমারই।

ক্লাব ত্যাগের পরেই নেইমার তার ইন্সটাগ্রামের এক পোস্টে লাইক দিয়েছেন যেখানে উল্লেখ করা আছে, এমবাপে পিএসজিকে শর্ত দিয়েছেন, একই ক্লাবে তার (এমবাপে) এবং নেইমারের থাকা সম্ভব না। পুরাতন সেই পোস্টে লাইক দিয়ে নেইমার নিজেও যেন জানান দিলেন ফ্রেঞ্চ তারকার দলবদলের গুঞ্জন পুরোটাই ছিল নাটক।

মেসি ক্লাব ছেড়েছেন, নেইমারও এখন নেই। বলা চলে, প্যারিসের ক্লাবটির এখন সবচেয়ে বড় পোস্টারবয় এমবাপেই। ক্লাব প্রেসিডেন্ট নাসের আল খেলাইফির সঙ্গে বৈঠকেও এমন আশ্বাসই পেয়েছেন ফ্রান্সের হয়ে বিশ্বকাপ জেতা এই তারকা। আর তারই সুবাদে থেকে যাচ্ছেন ফরাসি ক্লাবটিতে।

সংবাদ মাধ্যম ফুট মার্কেতোর দাবি, পিএসজি প্রেসিডেন্ট নাসের আল খেলাইফির সঙ্গে চুক্তি নবায়নের বিষয়ে আলোচনা হয়েছে ফ্রান্স স্ট্রাইকারের। এমনকি আরও একবছরের জন্য তিনি চুক্তি নবায়ন করতে সম্মত হয়েছেন।

তবে এই চুক্তির আগে নতুন শর্তও দিয়েছেন এমবাপে। ২০২৫ সাল পর্যন্ত ঐচ্ছিক চুক্তির শর্তে তিনি সই করতে আগ্রহী। যদিও এজন্য চলতি মৌসুম শেষ করেই অর্থাৎ ২০২৪ সালের জুনে তাকে ক্লাব ছাড়ার নিশ্চয়তা দিতে হবে। পিএসজিও এই প্রস্তাবে রাজি।

নতুন চুক্তি করায় চলতি মৌসুম শেষে ফ্রি এজেন্ট হবেন না এমবাপ্পে। তাকে মূল্য দিয়ে কিনতে হবে আগ্রহী ক্লাবকে। এমবাপে আগামী জুনেই ক্লাব ছাড়তে চান। আর তাকে কিনতে হলে বড় অঙ্কের অর্থই ছাড়তে হবে আগ্রহী ক্লাবকে।

নেইমার ক্লাব ত্যাগের পরেই এসব শর্তে রাজি হয়ে পিএসজিতে থেকে যাচ্ছেন এমবাপে। নেইমারও পুরাতন ইন্সটাগ্রাম পোস্টে লাইক দিয়ে বিতর্ক উস্কে দিয়েছেন। সবমিলিয়ে পিএসজি অবশ্য সন্তুষ্ট ফ্রেঞ্চম্যানকে ধরে রাখতে পেরে। তবে এক মৌসুম পরে আবারও এমবাপে ক্লাব ছাড়তে চাইলে সেই ঘটনা কোনদিকে যাবে, তা নিয়ে সংশয় থেকেই যায়।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

চেন্নাইয়ের শেষ ম্যাচে কোহলির বিপক্ষে মাঠে নামার আছে মুস্তাফিজ কে নিয়ে নতুন করে যা বললেন ধোনি

চেন্নাইয়ের শেষ ম্যাচে কোহলির বিপক্ষে মাঠে নামার আছে মুস্তাফিজ কে নিয়ে নতুন করে যা বললেন ধোনি

ধোনি ধীরে ধীরে ঘনিয়ে আসছে এ বারের আইপিএল আসরে শেষ সময় আর প্রথম দল হিসেবে ...

রাজকীয় ভাবে মধ্যরাতে দেশ ছাড়লেন শান্ত–সাকিবরা

রাজকীয় ভাবে মধ্যরাতে দেশ ছাড়লেন শান্ত–সাকিবরা

আরেকটি বিশ্বকাপে নতুন কিছুর স্বপ্ন নিয়ে দেশ ছাড়লেন নাজমাল হোসেন শান্ত ও সাকিব আল হাসান। ...

ফুটবল

বাংলাদেশ-জিম্বাবুয়ের হাইভোল্টেজ ম্যাচসহ টিভিতে আজকের খেলা

বাংলাদেশ-জিম্বাবুয়ের হাইভোল্টেজ ম্যাচসহ টিভিতে আজকের খেলা

অন্যান্য দিনের মতো আজ মঙ্গলবার (৭ মে) বিশ্ব ক্রীড়াঙ্গনে চলছে নানা আয়োজন। তৃতীয় টি-টোয়েন্টিতে আজ ...

এবারের কোপা আমেরিকায় ফেবারিট কারা

এবারের কোপা আমেরিকায় ফেবারিট কারা

দরজায় কড়া নাড়ছে কোপা আমেরিকা। ব্রাজিলের স্কোয়াড ঘোষণার পর থেকেই উত্তপ্ত দক্ষিণ আমেরিকা মহাদেশীয় আধিপত্যের ...



রে