| ঢাকা, বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

ক্যারিয়ার ধ্বংসের দিকে এগিয়ে যাচ্ছে এমবাপ্পে

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ আগস্ট ০৮ ০০:৪৪:১৮
ক্যারিয়ার ধ্বংসের দিকে এগিয়ে যাচ্ছে এমবাপ্পে

কিলিয়ান এমবাপ্পে প্যারিস সেন্ট জার্মেইর (পিএসজি) সঙ্গে চুক্তি নবায়ন করবেন না। তবে আসন্ন নতুন মৌসুমে পিএসজির হয়ে খেলতে চান ফরাসি ফরোয়ার্ড। তিনি আগামী মৌসুমে একজন ফ্রি এজেন্ট হতে চান। ২৪ বছর বয়সী এই তারকা ইতিমধ্যেই ফরাসি ক্লাবকে তার চুক্তি না বাড়ানোর সিদ্ধান্ত জানিয়ে দিয়েছেন।

কিন্তু এমবাপ্পের সিদ্ধান্ত মানতে চায়নি পিএসজি। প্যারিস ক্লাব চায় এমবাপ্পে তার চুক্তি নবায়ন করুক অথবা অন্য কোথাও চলে যাক। কারণ এমবাপ্পে আগামী মৌসুমে 'ফ্রি প্লেয়ার' হবেন।

এমবাপ্পেকে ছাড়াই এশিয়ার প্রাক-মৌসুম সফরে পিএসজি। যাইহোক, প্রাক-মৌসুম গেমগুলির সময় দলের সাথে অনুশীলন করেছিলেন ফরাসি। পিএসজির অবস্থান এখনো একই। যে কারণে নতুন মৌসুমের প্রথম লিগ ওয়ানের দলে নেই এমবাপ্পে।

পিএসজি তাদের প্রথম লিগ ম্যাচ খেলবে ১২ আগস্ট লরিয়েন্টের বিপক্ষে। এই ম্যাচের জন্য প্যারিসে অনুশীলন করছে লুইস এনরিকের দল। কিন্তু সেই অনুশীলনে নেইমার ও হাকিমির সঙ্গে নেই এমবাপ্পে। তিনি এখন ব্যক্তিগত প্রশিক্ষণে তার সময় ব্যয় করছে। তার মানে তিনি পিএসজির হয়ে মৌসুম শুরু করবেন না।

ফরাসি মিডিয়া আউটলেট অনুসারে, লরিয়েন্টের বিপক্ষে মৌসুমের উদ্বোধনী ম্যাচে এমবাপ্পে খেলার সম্ভাবনা কম। কাপ ডি চ্যাম্পিয়নদের ফাইনালে সামনে পিএসজি। সূচি পিছিয়ে গেলেও আগস্টের দ্বিতীয় সপ্তাহে অনুষ্ঠিত হতে পারে ম্যাচটি। এমবাপ্পে সেখানেও অনিশ্চিত।

এদিকে কিলিয়ান এমবাপ্পেকে চাইছে রিয়াল মাদ্রিদ। তবে স্প্যানিশ জায়ান্টরা এখনো এ ধরনের আলোচনা শুরু করেনি। লস ব্লাঙ্কোস এমবাপ্পের জন্য একটি কার্যকর প্রস্তাব দেয়নি। তবে রিয়ালের কাছে আড়াই কোটি ইউরো দাবি করেছে পিএসজি।

পিএসজি বিশ্বাস করে এমবাপ্পে আগামী মৌসুমে ফ্রি এজেন্ট হিসেবে রিয়ালে যেতে রাজি হয়েছেন। সেজন্য রিয়াল বা এমবাপ্পে কেউই সাড়া দেননি। তবে রিয়াল বা এমবাপ্পে কেউই বিষয়টি নিয়ে কথা বলেননি। ফলে আগামী মৌসুমে এই নাটক কোন দিকে যাবে সেটাই দেখার।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

ব্রেকিং নিউজ ; বিশ্বকাপে শান্তর দায়িত্ব কেড়ে নিলেন সাকিব!

ব্রেকিং নিউজ ; বিশ্বকাপে শান্তর দায়িত্ব কেড়ে নিলেন সাকিব!

সাম্প্রতিক ওয়ানডে বিশ্বকাপে বাংলাদেশের ব্যাটসম্যানদের ব্যাটিং পজিশন ছিল না। যা নিয়ে সে সময় ভাষ্যকার থেকে ...

বাদ দেওয়া সেই বুড়ো রিয়াদেই সব ভরসা

বাদ দেওয়া সেই বুড়ো রিয়াদেই সব ভরসা

গত রাতে বিশ্বকাপ খেলতে দেশ ছেরেছেন বাংলাদেশ ক্রিকেট দল। এই দলে এমন একজন ক্রিকেটার আছেন ...

ফুটবল

বাংলাদেশ-জিম্বাবুয়ের হাইভোল্টেজ ম্যাচসহ টিভিতে আজকের খেলা

বাংলাদেশ-জিম্বাবুয়ের হাইভোল্টেজ ম্যাচসহ টিভিতে আজকের খেলা

অন্যান্য দিনের মতো আজ মঙ্গলবার (৭ মে) বিশ্ব ক্রীড়াঙ্গনে চলছে নানা আয়োজন। তৃতীয় টি-টোয়েন্টিতে আজ ...

এবারের কোপা আমেরিকায় ফেবারিট কারা

এবারের কোপা আমেরিকায় ফেবারিট কারা

দরজায় কড়া নাড়ছে কোপা আমেরিকা। ব্রাজিলের স্কোয়াড ঘোষণার পর থেকেই উত্তপ্ত দক্ষিণ আমেরিকা মহাদেশীয় আধিপত্যের ...



রে