| ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

বাংলাদেশের সঙ্গে খেলতে চান মার্টিনেজ, শিডিউল না থাকায় দেখা পাননি জামাল

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ জুলাই ০৩ ১৭:২৫:১৬
বাংলাদেশের সঙ্গে খেলতে চান মার্টিনেজ, শিডিউল না থাকায় দেখা পাননি জামাল

১১ ঘন্টার ঝটিকা এক সফরে বাংলাদেশে এসেছেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। মূলত নিজের ইচ্ছা পূরণ করতেই মার্টিনেজের বাংলাদেশে আসা। বিশ্বচ্যাম্পিয়ন এই তারকাকে বাংলাদেশে আনার মূল আয়োজক ফান্ডেড নেক্সট নামের একটি আইটি কোম্পানি।

সংক্ষিপ্ত এই সফরে মার্টিনেজ বাংলাদেশের সমর্থকদের কোনো উন্মাদনাই দেখতে পাচ্ছেন না। কারণ, তার সঙ্গে সাধারণ মানুষের কোনো অনুষ্ঠানই রাখা হয়নি সফরসূচিতে। যে কারণে কিছুটা মন খারাপ আর্জেন্টাইন বিশ্বকাপজয়ী গোলরক্ষকের। তিনি বাংলাদেশের আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলককে কথা দিয়েছেন, আবারও বাংলাদেশে আসবেন পুরো আর্জেন্টিনা দলকে সঙ্গে নিয়ে এবং বাংলাদেশ দলের বিপক্ষে ফুটবল ম্যাচও খেলতে চান।

মার্টিনেজের সঙ্গে সাক্ষাৎ শেষে গণমাধ্যমকর্মীদের পলক জানিয়েছেন, 'বাংলাদেশের তরুণদের জন্য, বাংলাদেশের মানুষদের জন্য তার যে আবেগ ও ভালোবাসা সেটা সে ব্যক্ত করেছে। এবং আগামী সে আবারও বাংলাদেশে আসতে চায়, আর্জেন্টিনা দলকে নিয়ে আসতে চায়, বাংলাদেশ দলের সঙ্গে খেলতে চায়।'

সাফ চ্যাম্পিয়নশিপ খেলে আজ দুপুরে দেশে ফিরেছে বাংলাদেশ ফুটবল দল। হায়দরাবাদ ও মুম্বাই হয়ে দুই ফ্লাইটে দুপুর সোয়া ১টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছায় জামাল-জিকোদের বহনকারী বিমান। প্রায় একই সময়ে আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী অধিনায়ক এমিলিয়ানো মার্টিনেজ ঢাকা সফর শেষে যাচ্ছিলেন কলকাতায়। বাংলাদেশ অধিনায়ক জামাল ভূঁইয়া সেই সময় অনেক চেষ্টা করেছিলেন আর্জেন্টিনার গোলকিপারের সঙ্গে দেখা করতে। কিন্তু ব্যর্থ হন।

১১ ঘণ্টার সংক্ষিপ্ত সফরে বাংলাদেশ সফরে এসেছিলেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। দুপুর ২টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাত শেষে বিমানবন্দরের উদ্দেশ্যে রওনা হন তিনি। বিমানবন্দরের আনুষ্ঠানিকতা শেষে তখন বাইরে বের হওয়ার পথে ছিল বাংলাদেশ ফুটবল দল। ঠিক তখনই হাজির হন মার্টিনেজ। সেই খবর পেয়ে মার্টিনেজের দেখা পাওয়ার জন্য অপেক্ষা করেন বাংলাদেশ ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া।

এর মধ্যেই সাফ চ্যাম্পিয়নশিপ খেলা বাংলাদেশের অনেক অনেক ফুটবলার বিমানবন্দর থেকে নিজ নিজ গন্তব্যে রওনা দিয়েছিলেন। জামাল ভূঁইয়া টিম অ্যাটেনডেন্ট মোঃ মহসীনকে নিয়ে মার্টিনেজকে দেখতে বর্হিগমনের দিকে যান। মার্টিনেজকে স্বল্প দূরত্ব থেকে দেখলেও বাংলাদেশের অধিনায়ক ফ্রেমবন্দি কিংবা পরিচয় হওয়ার সুযোগ পাননি।

জাতীয় দলের টিম অ্যাটেনডেন্ট মো. মহসিন সংবাদমাধ্যমকে জানিয়েছেন, 'অনেকে চলে গেলেও জামাল ভাই মার্টিনেজের সঙ্গে দেখা করার অপেক্ষায় ছিলেন। মার্টিনেজ যেখানে ছিলেন সেখানে কড়া নিরাপত্তা ছিল। আমি সেখানে গিয়ে তার সঙ্গে জামাল ভূঁইয়ার দেখা করার ইচ্ছার কথা জানাই। কিন্তু কোনও সাড়া পাইনি। এসময় অধিনায়ক আমার সঙ্গেই ছিলেন। হয়তো আগে থেকে শিডিউল না থাকায় দেখা হয়নি।'

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

ব্যাটিং অর্ডার পরিবর্তন নিয়ে দুই মেরুতে পাপন-হাথুরু, বিশ্বকাপের আগে নতুন দ্বন্দ শুরু

ব্যাটিং অর্ডার পরিবর্তন নিয়ে দুই মেরুতে পাপন-হাথুরু, বিশ্বকাপের আগে নতুন দ্বন্দ শুরু

হ্যাঁ, টি-টোয়েন্টিতে বাংলাদেশের ব্যাটিং অর্ডার বদলে যাবে। ক্রিকেটে এটা সাধারণ ব্যাপার। বাংলাদেশ জাতীয় দলের প্রধান ...

মুস্তাফিজের পরিবর্তে খেলা বোলার আজ যত রান দিল

মুস্তাফিজের পরিবর্তে খেলা বোলার আজ যত রান দিল

আইপিএলে নিজেদের শেষ ম্যাচে আজ মুখোমুখি হয়েছে চেন্নাই এবং ব্যাঙ্গালুরো। প্লে অফের জন্য এই ম্যাচ ...

ফুটবল

বাংলাদেশ-জিম্বাবুয়ের হাইভোল্টেজ ম্যাচসহ টিভিতে আজকের খেলা

বাংলাদেশ-জিম্বাবুয়ের হাইভোল্টেজ ম্যাচসহ টিভিতে আজকের খেলা

অন্যান্য দিনের মতো আজ মঙ্গলবার (৭ মে) বিশ্ব ক্রীড়াঙ্গনে চলছে নানা আয়োজন। তৃতীয় টি-টোয়েন্টিতে আজ ...

এবছর আসছে না আর্জেন্টিনা, যুক্ত হচ্ছে জাপান

এবছর আসছে না আর্জেন্টিনা, যুক্ত হচ্ছে জাপান

বঙ্গবন্ধু কাবাডি কাপের চতুর্থ আসর শুরু হচ্ছে আগামী ২৬ মে। গতবারের আলোচিত দেশ এবারে আর্জেন্টিনা ...



রে