| ঢাকা, রবিবার, ৫ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

১৯ জানুয়ারি মুখোমুখি মেসি-রোনালদো, হতেও পারে এই দেখাই শেষ দেখা

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ জানুয়ারি ১৭ ১৪:৩৮:৩৯
১৯ জানুয়ারি মুখোমুখি মেসি-রোনালদো, হতেও পারে এই দেখাই শেষ দেখা

সৌদির দুই ক্লাব আল হেলাল ও আল নাছের এর কিছু খেলোয়াড় নিয়ে সৌদির কিং ফাহাদ স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে একটি প্রদর্শনী ম্যাচ। যে ম্যাচটিতে অভিষেক হবে ক্রিস্টিয়ানো রোনালদোর।

এই স্টেডিয়ামে দর্শক ধারণের ক্ষমতা প্রায় ৬৮০০০। সাধারণভাবেই এই ম্যাচ কে ঘিরে দর্শকদের মাঝে উন্মাদনা ও উত্তেজনার কোন কমতি নেই।

ইএসপিএন বলছে পিএসজি ও সৌদি আরবের এই প্রদর্শনী ম্যাচটি দেখতে অনলাইনে ২০ লক্ষেরও অধিক মানুষ আবেদন করেছেন। বিক্রি শুরুর মাত্র কয়েক মিনিট ব্যবধানে সবগুলো টিকেট বিক্রি হয়ে যায়।

সমর্থকদের আগ্রহের পুরোটা জুড়েই যে রয়েছে ক্রিস্টান রোলান্ডো ও লিওনেল মেসি তার বলার অপেক্ষা রাখে না। প্রায় তিন বছর পর আবারো একে অপরের মুখোমুখি হচ্ছে তাই দর্শকদের মাঝে উত্তেজনা ওইভাবেই বিরাজ করছে।

এর আগে এই দুই তারকা মুখোমুখি হয়েছিলেন গত ২০২০ সালের ডিসেম্বর মাসে। সেই ম্যাচে জুভেন্টাসের জার্সি গায়ে মেসির বার্সেলোনার বিরুদ্ধে সিআর সেভেন দুইটি গোল করেছিলেন। ৩ শুন্য গোলে জয় দিয়ে মাঠ ছেড়েছিল ক্রিস্টানও রোনালদোর দল।

অন্যদিকে মুখোমুখি লড়াইয়ে জয়ের দিক থেকে এগিয়ে আছে মেসি। এখন পর্যন্ত এই দুই তারকা ৩৬ টি ম্যাচ খেলেছে যার মধ্যে ১৬ টি তে জয়লাভ করেছে মেসি এবং ১১ টি তে।

এই সবগুলো ম্যাচ মিলিয়ে মেসি গোল করেছেন ২২ টি অন্যদিকে রোলান্ডো গোল করেছেন ২১ টি। হতেও পারে এই দেখায় শেষ দেখা এই লড়াই শেষ লড়াই। তাইতো দল ছাড়িয়ে দর্শকদের কাছে এই ম্যাচটি একটি এল ক্লাসিকোর ফ্লেভার।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

অবশেষে মাঠে ফেরার ঘোষণা দিলেন সাকিব

অবশেষে মাঠে ফেরার ঘোষণা দিলেন সাকিব

জিম্বাবুয়ে ও যুক্তরাষ্ট্রের বিপক্ষে সিরিজ দিয়ে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি নিচ্ছে বাংলাদেশ। দক্ষিণ আফ্রিকা অঞ্চল ...

লিটনের বাজে ফর্মে বিশ্বকাপ দলে ফিরছেন তামিম, বললেন পাপন

লিটনের বাজে ফর্মে বিশ্বকাপ দলে ফিরছেন তামিম, বললেন পাপন

পাপন বলেন আসলে আমাদের অরিজিনাল প্লান সাথে এখন কিছুই কাজ করছে না। সত্যি কথা যদি ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে