| ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

‘আমি কারও সহানুভূতি চাই না, তবে আমি আবারও উড়বো’: মুনিম শাহরিয়ার

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২২ আগস্ট ১৫ ১৩:০৬:২৫
‘আমি কারও সহানুভূতি চাই না, তবে আমি আবারও উড়বো’: মুনিম শাহরিয়ার

তার ঝড়ো ব্যাটিংয়ের আগে বিশ্ব বস গেইল নিজেও অনেক ম্যাচে নো-স্ট্রাইক শেষে দর্শক ছিলেন। যদিও তিনি সেই বিপিএলে মাত্র ছয়টি ম্যাচ খেলার সুযোগ পেয়েছিলেন, ময়মনসিংহের এই তরুণ ১৫২ স্ট্রাইকে ১৭৮ রান করে তার দক্ষতা প্রমাণ করেছিলেন।

এর আগে ২০২১ সালে ঢাকা প্রিমিয়ার লিগে টি-টোয়েন্টি ফরম্যাটে ১৪৩ স্ট্রাইকে ৩৫৫ রান করেছিলেন মুনিম। এমন ব্যাটিং ক্ষমতার কারণে চলতি বছরের মার্চে আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে প্রথমবারের মতো সুযোগ পান মুনিম।

সেই সিরিজের দুই ম্যাচে ২১ রানের বেশি করতে পারেননি মুনিম। পরে ওয়েস্ট ইন্ডিজ ও জিম্বাবুয়ে সফরের দুই সিরিজে আরও তিন ম্যাচে সুযোগ দেওয়া হয় ২৪ বছর বয়সী এ ওপেনারকে। যেখানে দুই অঙ্কও ছোঁয়া হয়নি তার। সবমিলিয়ে পাঁচ ম্যাচে মাত্র ৭২ স্ট্রাইকরেটে ৩৪ রান করেছেন মুনিম।

যে কারণে আসন্ন এশিয়া কাপের দল থেকে জায়গা হারিয়েছেন ঘরোয়া ক্রিকেটের এ মারকুটে ব্যাটার। পাঁচ ম্যাচে মাত্র ৩৪ রান করায় বেশ সমালোচনা ও টিপ্পনী শুনতে হয়েছে মুনিমকে। এমনকি তার ব্যক্তিগত জীবন নিয়েও খোঁচা দেওয়া হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

তবে এসব ঘটনায় মুষড়ে পড়েননি মুনিম। বরং দিয়েছেন ঘুরে দাঁড়ানোর বার্তা, জানিয়েছেন আবারও ডানা মেলে ওড়ার প্রত্যয়। আর এজন্য কারও কাছ থেকে কোনো সহানুভূতিও চান না মুনিম। বরং সৃষ্টিকর্তার প্রতি আনুগত্য রেখে সামনের দিকে তাকিয়ে এ প্রতিভাবান তরুণ।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের অফিসিয়াল পেজে মুনিম লিখেছেন, ‘আমি কারও সহানুভূতি চাই না। তবে আমি আবারও উড়বো। হয়তো আজকে অথবা কালকে অথবা কালকের পরদিন কিংবা তার পরেরদিন। শুধুমাত্র আমি ও আমার আল্লাহ্ জানে আমি কোথায় ছিলাম।’

তিনি আরও যোগ করেন, ‘আর কেউ আমার কথা জানুক বা না জানুক সেটা কোনো বিষয় না। তবে আমি আশা করি একদিন সবাই দেখবে যে আমি পারি। ইনশাআল্লাহ্ শিগগির আমি নিশ্চিতভাবেই ঘুরে দাঁড়াবো।’

আপনার জন্য নির্বাচিত নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

যে কারণে মুস্তাফিজকে নিয়ে বিসিবির দুই পরিচালকের দুই রকম মতামত

যে কারণে মুস্তাফিজকে নিয়ে বিসিবির দুই পরিচালকের দুই রকম মতামত

মুস্তাফিজুর রহমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলেন। এ পর্যন্ত ৫ ম্যাচে ১০ ...

মুস্তাফিজের সঙ্গে সম্পর্ক নিয়ে যা বললেন শ্রীলঙ্কার পাথিরানা

মুস্তাফিজের সঙ্গে সম্পর্ক নিয়ে যা বললেন শ্রীলঙ্কার পাথিরানা

ক্রিকেট বিশ্বে বাংলাদেশ ও শ্রীলঙ্কার বৈরিতার কথা সবারই জানা। দুই দলের মধ্যে দারুণ প্রতিদ্বন্দ্বিতা রয়েছে। ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে