| ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

নিয়ম ভঙ্গ করে ম্যাচ শেষ হওয়ার আগেই মাঠ ছেড়ে যান রোনালদো

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২২ আগস্ট ০১ ২২:১২:৩৯
নিয়ম ভঙ্গ করে ম্যাচ শেষ হওয়ার আগেই মাঠ ছেড়ে যান রোনালদো

তিনি ক্লাবের সাথে থাইল্যান্ড এবং অস্ট্রেলিয়া যাননি কারণ তিনি ম্যান ইউতে থাকবেন না। কিন্তু শেষ পর্যন্ত, তাকে ম্যানচেস্টার ইউনাইটেডের জার্সি পরতে হয়েছিল। যদিও তিনি ছিলেন সম্পূর্ণ উদাসীন। তিনি ম্যান ইউ-এর বিখ্যাত লাল জার্সি গায়ে খেলছেন বলে মনে করেননি।

নিজেদের মাঠ ওল্ড ট্র্যাফোর্ডে রোববার রাতে স্প্যানিশ ক্লাব রায়ো ভায়োকানোর বিপক্ষে খেলতে নামে ম্যানচেস্টার ইউনাইটেড। ম্যাচটি শেষ পর্যন্ত ১-১ গোলে ড্র হয়।

ম্যানইউ কোচ এরিক টেন হাগ রোনালাদোকে তার সেরা একাদশেই রেখেছিলেন। তবে, প্রস্তুতি ম্যাচ বলে পুরো সময় খেলাননি। প্রথমার্ধের পর রোনালদোর পরিবর্তে আমাদ দিয়ালোকে মাঠে নামান কোচ টেন হাগ।

একজন ফুটবলারকে পরিবর্তন করে তুলে আনা হলে ম্যাচের শেষ বাঁশি না বাজা পর্যন্ত সেই ফুটবলার মাঠ ছেড়ে যেতে পারেন না। কিন্তু এই নিয়মটাই ভঙ্গ করলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। তাকে দেখা গেছে, ম্যাচ শেষ হওয়ার আগেই মাঠ ছেড়ে বেরিয়ে যেতে। ইএসপিএন জানিয়েছে এ খবর।

ম্যাচ শেষে এ নিয়ে ম্যানইউ কোচ এরিক টেন হাগ কিংবা অন্য কর্মকর্তাদের কাছে সাংবাদিকরা মন্তব্য জানতে চাইলে তারা চুপ থাকেন, কিছু বলতে অপারগতা প্রকাশ করেন।

চ্যাম্পিয়ন্স লিগে খেলার জন্য বায়ার্ন মিউনিখ, চেলসি, পিএসজি এবং অ্যাটলেটিকো মাদ্রিদে ধর্না দিয়েছিলেন রোনালদো। কিন্তু কোথাও আশানুরূপ জবাব পাননি। যদিও অ্যাটলেটিকো মাদ্রিদে যাওয়ার গুঞ্জন শোনা যাচ্ছে এখনও।

মাত্র একদিন আগেই অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে প্রীতি ম্যাচ খেলেছিল ম্যানইউ। কোচ এরিক টেন হাগ অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে খেলা স্কোয়াডকেই রায়ো ভায়োকানোর বিপক্ষে রেখেছিলেন। যে কারণে এই ম্যাচে ম্যাচটি ডিরেক্টর বক্সে বসে খেলা দেখেন মার্কাস রাশফোর্ড, অ্যান্থোনি মার্শাল এবং স্কট ম্যাকটোমিনাই। অন্য খেলোয়াড়দের যারা স্কোয়াডে ছিলেন না, তারা খেলা দেখেন হসপিটালিটি বক্সে থেকে।

রোনালদোর রিপ্লেসমেন্ট আমাদ দিয়ালো দ্বিতীয়ার্ধের শুরুতেই গোল করে ম্যানইউকে এগিয়ে দেন। যদিও আলভারো গার্সিয়া গোল করে রায়ো ভায়োকানোকে সমতায় ফেরান। ড্র দিয়েই শেষ পর্যন্ত প্রাক মৌসুম প্রস্তুতি পর্ব শেষ করলো ম্যানইউ। ৬ ম্যাচের মধ্যে ৩জয়, ২ ড্র এবং এক ম্যাচে পরাজয় বরণ করেছে রেড ডেভিলরা।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

বুড়ো ধোনির ঝড়ে লড়াকু পুঁজি পেল মুস্তাফিজরা, দেখে নিন স্কোর

বুড়ো ধোনির ঝড়ে লড়াকু পুঁজি পেল মুস্তাফিজরা, দেখে নিন স্কোর

আজ শুক্রবার চলমান আইপিএলের ৩৪ তম ম্যাচে মুখোমুখি হয়েছে চেন্নাই সুপার কিংস এবং লখনউ সুপার ...

বাংলাদেশের কাছে মুস্তাফিজকে চাইলেন ভারতের সাবেক তারকা ক্রিকেটার

বাংলাদেশের কাছে মুস্তাফিজকে চাইলেন ভারতের সাবেক তারকা ক্রিকেটার

আইপিএলে বাংলাদেশের একমাত্র প্রতিনিধি মুস্তাফিজুর রহমান। এই মৌসুমে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলছেন এই টাইগার ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে