| ঢাকা, মঙ্গলবার, ৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯

পিএসজি ছাড়ার কথা ভাবছেন ব্রাজিলিয়ান কিংবদস্তি

২০২২ জুলাই ০৬ ২১:০২:১৭
পিএসজি ছাড়ার কথা ভাবছেন ব্রাজিলিয়ান কিংবদস্তি

মাউরিসিও পাচেত্তিনোর স্থলাভিষিক্ত হয়ে মঙ্গলবার প্যারিস সেন্ট জার্মেইর (পিএসজি) নতুন কোচ হিসেবে নিয়োগ পেয়েছেন ক্রিস্টোফ গালটিয়ের। প্রাক্তন নাইস কোচ দায়িত্ব নিয়েই স্পষ্ট করেছেন যে তিনি নেইমারকে তার দলে চান।

নেইমার পিএসজি ছাড়ার কথা ভাবছেন বলে গুঞ্জন রয়েছে। ইতিমধ্যে বেশ কয়েকটি ক্লাব আগ্রহ দেখিয়েছে। তবে তিনি গালাটিয়ার প্রথম শ্রেণীর খেলোয়াড়কে কিছুতেই ছাড়তে রাজি নন।

পিএসজি কোচ বলেন, ‘সে (নেইমার) একজন বিশ্বমানের খেলোয়াড়। কোন কোচ দলে এমন খেলোয়াড়কে না চাইবে? অবশ্যই আমাদের দলে ভারসাম্য আনতে হবে। তবে আমি পরিষ্কার করে বলতে চাই, তাকে দলে লাগবে এবং আমি নিশ্চিত সে আমাদের সঙ্গে থাকবে। কেননা আমরা সেরাদেরই চাই।’

গত মৌসুমে পিএসজি ছাড়ার দ্বারপ্রান্তে চলে গিয়েছিলেন কিলিয়ান এমবাপেও। রিয়াল মাদ্রিদের সঙ্গে তার চুক্তি ছিল সময়ের ব্যাপার। তবে শেষ মুহূর্তে লা লিগার ক্লাবকে ‘না’ বলে দেন ফরাসি ফরোয়ার্ড।

এমবাপেকে নিয়ে গাল্টিয়ের বলেন, ‘ফরাসি একজন কোচ হিসেবে আমি খুশি যে, সে পিএসজিতে থাকছে। এটা আমাদের ফুটবল এবং ক্লাবের জন্যই ভালো।’

‘সে বিশ্বের অন্যতম সেরা, তবে আমরা সব দায়িত্ব তার ওপর দিয়ে রাখতে পারি না। অন্য খেলোয়াড়রাও আছে। যদি আমরা দল হিসেবে খেলতে পারি, তবে দারুণ একটি মৌসুম কাটাতে পারব’-যোগ করেন গাল্টিয়ের।

পাঠকের মতামত:

ফুটবল এর সর্বশেষ খবর

ফুটবল - এর সব খবর



রে