| ঢাকা, মঙ্গলবার, ৭ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

মুখ উজ্জল করে কামব্যক করলেন নেইমার

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ আগস্ট ০৩ ২৩:৪৭:৩০
মুখ উজ্জল করে কামব্যক করলেন নেইমার

গত ২০১৭ সালে দাপটের সঙ্গে পিএসজিতে যোগ দিয়েছিলেন নেইমার। সে সময় তাকে ঘিরে ক্লাবটির কত স্বপ্ন ছিল। শুরুর দিকে ভালো সময়ই পার করেন এই ব্রাজিলিয়ান; কিন্তু ধীরে ধীরে সেটি হতাশায় রূপ নেয়। নিয়মিত চোটে পড়া, মাঠের বাইরের নানা বিতর্ক আর অফফর্ম পিএসজির সঙ্গে তার দূরত্ব তৈরি করে। একসময় তাকে বেচার জন্য কম দৌড়ঝাঁপ করেনি পিএসজি। তবে মেসির ক্লাব ত্যাগ আর এমবাপেকে নিয়ে অনিশ্চয়তার মধ্যে প্যারিস জায়ান্টসদের আশা ভরসা যে হতে পারেন এক নেইমারই, সেটিই যেন দেখালেন সেলেসাও তারকা।

আজ (বৃহস্পতিবার) বাংলাদেশ সময় দুপুরে প্রীতি ম্যাচে দক্ষিণ কোরিয়ার বুসান আসাইদ স্টেডিয়ামে স্থানীয় ক্লাব জেওনবাকের মুখোমুখি হয়েছিল পিএসজি। যেখানে স্বাগতিক ক্লাবটির বিপক্ষে ৩-০ গোলের বড় জয় পেয়েছে ফরাসি জায়ান্টসরা। এই ম্যাচ দিয়েই প্রায় পাঁচ মাস পর মাঠে ফিরেছেন নেইমার। প্রত্যাবর্তনের ম্যাচে জোড়া গোল করে দলের জয়ে বড় ভূমিকাও রাখলেন।

প্রথমার্ধে নেইমারের লিডে বিরতিতে যায় পিএসজি। পরে ম্যাচের অন্তিম মুহূর্ত তথা ৮৩ মিনিটে ব্রাজিল তারকার দ্বিতীয় গোলে লিড দ্বিগুণ করে সফরকারীরা। ৮৮ মিনিটে পিএসজির স্কোর ৩-০ করেন রিয়াল মাদ্রিদ ছেড়ে আসা মার্কো আসেনসিও।

গত মৌসুমের বেশির ভাগ সময়ই চোট পরিচর্যায় কাটাতে হয়েছিল নেইমারকে। প্রাক মৌসুমের শুরুর ম্যাচগুলোতেও খেলতে পারেননি। আগামী ১৩ আগস্ট থেকে শুরু হবে লিগ ওয়ানের নয়া মৌসুম। প্রথম দিন থেকে পিএসজির জার্সিতে মাঠ মাতাতে প্রস্তুত নেইমার।

পিএসজিও এখন নেইমারকে রেখে দিতে চায়। কেননা যে তিনজন বড় তারকাকে নিয়ে চ্যাম্পিয়ন্স লিগ জেতার পরিকল্পনা সাজিয়েছিল তারা, সেটা একপ্রকার ভেস্তে গেছে।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

জিম্বাবুয়ের সঙ্গে বাংলাদেশের এই সিরিজ আসন্ন বিশ্বকাপ কতটা সহজ হবে খোলামেলা বললেন পাপন

জিম্বাবুয়ের সঙ্গে বাংলাদেশের এই সিরিজ আসন্ন বিশ্বকাপ কতটা সহজ হবে খোলামেলা বললেন পাপন

টি-২০ বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে বাংলাদেশ বনাম জিম্বাবুয়ের মধ্যকার পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ চলছে এই সিরিজ ...

বল হাতে ৩ উইকেট নিয়েই মুস্তাফিজকে অপমান করে আবারও একি মন্তব্য করলেন জাদেজা

বল হাতে ৩ উইকেট নিয়েই মুস্তাফিজকে অপমান করে আবারও একি মন্তব্য করলেন জাদেজা

আইপিএলে এ আসরের শুরু থেকে দারুণ ফর্মে ছিলেন বাংলাদেশের কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। কিন্তু তার ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে