| ঢাকা, শনিবার, ৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

এটাই হয়তো শেষ ৯ গোল মেসি-রোনালদোর

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ জানুয়ারি ২০ ১২:১০:১২
এটাই হয়তো শেষ ৯ গোল মেসি-রোনালদোর

আল নাসের এবং আল হিলাল নামে দুটি ক্লাবের খেলোয়াড়দের সাথে রিয়াদ একাদশের ম্যাচটি ফ্রান্সের পিএসজির বিরুদ্ধে ফ্রান্সের পিএসজির সাথে লড়াই করে, এটি একটি প্রীতি ম্যাচের চেয়ে মেসি-রোনালদো ম্যাচটিকে আরও বেশি করে তুলেছে। বহুল প্রতীক্ষিত এই ম্যাচটি ফুটবল ভক্তদের হতাশ করেনি। তারা টাকার বিনিময়ে ম্যাচ উপভোগ করেছে।

সৌদি আরবের কিং ফাহদ স্টেডিয়ামে এই প্রীতি ম্যাচে উভয় দলই ৯ গোল করেছে।কঠিন লড়াইয়ের পর মেসি-নেইমার-এমবাপ্পের পিএসজি রোনালদোর রিয়াদ একাদশকে ৫-৪ গোলে হারিয়েছে। ম্যাচে রোনালদো দুটি এবং মেসি একটি গোল করেন।

গোলে ভরা এই ম্যাচের তৃতীয় মিনিটে নেইমারের সহায়তায় মেসি গোল করলে পিএসজি (১-০) এগিয়ে যায়। ৩৪ মিনিটে পেনাল্টি থেকে গোল করে ১-১ সমতা আনেন রোনালদো। পাঁচ মিনিট পর বার্নাট লাল কার্ড দেখে পিএসজি দশে নেমে যায়।

তবে তাদের গতি কমেনি। ৪৩তম মিনিটে এমবাপ্পের সহায়তায় পিএসজির মার্কুইনহোস ২-১ গোলে এগিয়ে যান। প্রথমার্ধে যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটে পেনাল্টি পায় পিএসজি। কিন্তু সুযোগ কাজে লাগাতে পারেননি নেইমার।

এর কিছুক্ষণ পর রোনালদো আরেকটি গোল করে সমতা আনেন (২-২)।

দ্বিতীয়ার্ধের ৫৩তম মিনিটে এমবাপ্পের সহায়তায় সার্জিও রামোস (৩-২) পিএসজিকে আবারও এগিয়ে দেন। তিন মিনিট পর জেংয়ের গোলে রিয়াদ একাদশকে সমতায় ফেরান (৩-৩)।

৬০তম মিনিটে পেনাল্টি থেকে গোল করেন কাইলিয়ান এমবাপ্পে (৪-৩)। পরের মিনিটেই রোনালদোকে তুলে নেন রিয়াদ কোচ। ৬২তম মিনিটে পিএসজির মেসি, নেইমার ও এমবাপ্পেকে একসঙ্গে তুলে নেন কোচ।

এর পরেও লড়াই কমেনি। ৭৮তম মিনিটে একিতি গোল করে পিএসজিকে ৫-৩ ব্যবধানে এগিয়ে দেন। তবে হাল ছাড়েনি রিয়াদ একাদশ। ইনজুরি টাইমের চতুর্থ মিনিটে গোল করেন তালিস্কা। শেষ পর্যন্ত ৫-৪ গোলে জয় তুলে নেয় পিএসজি।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

একাধিক চমক নিয়ে ২য় টি টোয়েন্টির জন্য শক্তিশালী দল ঘোষণা করলো টাইগার কোচ হাথুরু

একাধিক চমক নিয়ে ২য় টি টোয়েন্টির জন্য শক্তিশালী দল ঘোষণা করলো টাইগার কোচ হাথুরু

বিশ্বকাপের প্রস্তুতি হিসাবে জিম্বাবুয়ের বিপক্ষে ৫ ম্যাচের টি টোয়েন্টি সিরিজ আয়োজন করেছেন বিসিবি। প্রথম ম্যাচে ...

প্রথম ম্যাচে ভাল করলেও একাদশে জায়গা হারাবেন সাইফুদ্দিন

প্রথম ম্যাচে ভাল করলেও একাদশে জায়গা হারাবেন সাইফুদ্দিন

মুস্তাফিজ ফিরলে দলে আমার জায়গা হবে কি না জানি না অসহায়ের মতো বললেন পেসার সাইফ ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে