| ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

শিরোনাম

মুস্তাফিজ ২, পাথিরানা ২, এক ম্যাচেই উল্টে গেল পার্পল ক্যাপের হিসাব, দেখে নিন মুস্তাফিজের অবস্থা*** এক ম্যাচ পরেই দেশে ফিরবেন ; কান্নার স্বরে ম্যাচ শেষে যা বললেন চেন্নাই অধিনায়ক*** হায়দ্রাবাদের বিপক্ষে দুই উইকেট নিয়ে ম্যাচ শেষে অবিশ্বাস্য মন্তব্য করলেন মুস্তাফিজুর রহমান*** হায়দ্রাবাদের বিপক্ষে ২ উইকেট নিয়ে আইপিএলে যে রেকর্ডের মালিক একমাত্র মুস্তাফিজ*** মুস্তাফিজকে ৪ ওভার বোলিং না করানোর পিছনে যে অবিশ্বাস্য কারন লুকিয়ে আছে জানালেন ধোনি *** কলকাতার হাইভোল্টেজ ম্যাচ সহ টিভিতে আজকের সকল খেলা*** হায়দ্রাবাদের বিপক্ষে দুই উইকেট নিয়ে পার্পল ক্যাপের হিসাব-নিকাশে বড় লাফ দিলেন মুস্তাফিজ***

বাঁচা-মরার লড়াইয়ে দিল্লির বিপক্ষে মুম্বই ইন্ডিয়ান্সের শক্তিশালী একাদশ ঘোষণা

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২২ মে ২১ ১৫:২৫:০৭
বাঁচা-মরার লড়াইয়ে দিল্লির বিপক্ষে মুম্বই ইন্ডিয়ান্সের শক্তিশালী একাদশ ঘোষণা

একট দল লড়াই করতে নামছে প্লে অফের টিকিটের জন্য। বর্তমানে লিগ টেবিলে ১৩ ম্য়াচে ৭টি জয় ১৪ পয়েন্ট নিয়ে রয়েছে লিগ টেবিলের পঞ্চম স্থানে। ফলে শেষ চারে জায়গা পাকা করতে হলে আজকের ম্য়াচ ডু অর ডাই। অপরদিকে, একটি ১৩ ম্য়াচে ৩টি জয় ৬ পয়েন্ট নিয়ে রয়েছে লিগ টেবিলের একেবাকে শেষ দশম স্থানে। মরসুমের শেষ ম্য়াচ তাদের কাছে সম্মান রক্ষার। এই পরিস্থিতিতে শনিবার আইপিএল ২০২২-এর গুরুত্বপূর্ণ ম্য়াচে মুখোমুখি হতে চলেছে ঋষভ পন্থের দিল্লি ক্য়াপিটালস ও রোহিত শর্মার মুম্বই ইন্ডিয়ান্স। আজকের ম্য়াচে দুই দলের প্রথম একাদশ কেমন হতে পারে তা নিয়েও কৌতুহল রয়েছে ক্রিকেট প্রেমিদের মধ্যে। ম্যাচের আগে দেখে নিন দুই দলের সম্ভাব্য একাদশ।

দিল্লি ক্যাপিটালসের সম্ভাব্য একাদশ- মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে দিল্লি দলের ব্য়াটিং লাইনআপে ওপেনিং শুরুর করবেন সরফরাজ খান / পৃথ্বি শ ও ডেভিড ওয়ার্নার। এছাড়া দলের মিডল অর্ডারে তিন নম্বরে আসতে পারেন অলরাউন্ডার মিচেল মার্শ। তারপর দলের উইকেট রক্ষক ও অধিনায়ক ঋষভ পন্থ। এরপর নামতে পারেন ললিত যাদব ও রভম্য়ান পাওয়েল। দলে অলরাউন্ডারের ভূমিকায় দেখা যাবে অক্ষর প্যাটেল, শার্দুল ঠাকুরকে। এছাড়া রয়েছে মিচেল মার্শও। প্রয়োজনে বল করছেন ললিত যাদবও। দিল্লি দলের অলরাউন্ডার বিভাগ খুবই শক্তিশালী। দলের বোলিং লাইনআপে স্পিন অ্যাটাকে প্রধান ভরসা চায়নাম্যান স্পিনার কুলদীপ যাদব। অক্ষর প্য়াটলও রয়েছেন স্পিন অ্য়াটাকে। পেসার হিসেবে দেখা যাবে শার্দুল ঠাকুর, খালিল আহমেদ ও আনরিখ নকিয়াকে।

মুম্বই ইন্ডিয়ান্সের সম্ভাব্য একাদশ-দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে মুম্বই ইন্ডিয়ান্স দলের ব্যাটিং লাইনআপের ওপেনিংয়ে থাকতে পারেন দলের দুই তারকা রোহিত শর্মা ও ইশান কিশান। এরপর মিডল অর্ডারে তিলক ভার্মা, টিম ডেভিড, ট্রিস্টান স্টাবস ও রমনদী সিং। মুম্বই দলে অলরাউন্ডারের ভূমিকায় খেলতে দেখা যেতে পারে ড্যানিয়েল সামস সঞ্জয় যাদবকে। দলের বোলিং লাইনআপে স্পিন অ্যাটাকের দায়িত্বেও থাকবেন মায়াঙ্ক মার্কান্ডে। সঙ্গে থাকবেন সঞ্জয় যাদব। পেস অ্যাটাকে দেখা যাবে জসপ্রীত বুমরা ও রিলে মেরেডিথ / ফ্যাবিয়ান অ্যালেনকে। সঙ্গে থাকছেন ড্যানিয়েল সামসও।

প্রসঙ্গত, চেন্নাই সুপার কিংস বনাম রাজস্থান রয়্যালসের মধ্যে ম্য়াচ হতে চলেছে মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে। রোহিত শর্মা ও ঋষভ পন্থের দলে একাধিক ম্যাচ উইনার রয়েছে। যারা একার দৌলত ম্যাচের ভাগ্য নির্ধারিত করতে পারে। খাতায় কলমে দুই দলে ব্য়াটিং-বোলিং বিভাগের শক্তি-ভারসাম্য ও গভীরতা বিচার করলে বর্তমানে অনেকটাই এগিয়ে দিল্লি। দুই দলের সাম্প্রতিক ফর্মের বিচার করলেও এগিয়ে ঋষভ পন্থের দল। তাই আজকের ম্য়াচে মুম্বইয়ের থেকে দিল্লি ক্যাপিটালসকেই এগিয়ে রাখছেন ক্রিকেট বিশেষজ্ঞরা।

আপনার জন্য নির্বাচিত নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

হাইভোল্টেজ ম্যাচে হায়দ্রাবাদকে যত রানের টার্গেট দিল চেন্নাই

হাইভোল্টেজ ম্যাচে হায়দ্রাবাদকে যত রানের টার্গেট দিল চেন্নাই

টানা দুই ম্যাচ হেরে পয়েন্ট টেবিলে নিজেদের অবস্থান দুর্বল করেছে চেন্নাই। সুপার ফোরের জন্য হায়দ্রাবাদের ...

মুস্তাফিজ ২, পাথিরানা ২, এক ম্যাচেই উল্টে গেল পার্পল ক্যাপের হিসাব, দেখে নিন মুস্তাফিজের অবস্থা

মুস্তাফিজ ২, পাথিরানা ২, এক ম্যাচেই উল্টে গেল পার্পল ক্যাপের হিসাব, দেখে নিন মুস্তাফিজের অবস্থা

গত রাতে চেন্নাইয়ে হায়দরাবাদের মুখোমুখি হয়েছেন মুস্তাফিজের চেন্নাই। টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে ২০ ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে