| ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

জায়েদের পরিবর্তে নিপুণ সাধারণ সম্পাদক পদে জয়ী

বিনোদন ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২২ ফেব্রুয়ারি ০৫ ১৯:০১:২৮
জায়েদের পরিবর্তে নিপুণ সাধারণ সম্পাদক পদে জয়ী

সঙ্গত কারণেই তিনি তার অবস্থান হারিয়েছেন। তার পরিবর্তে সাধারণ সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হন নিপুণ। শনিবার (৫ ফেব্রুয়ারি) আপিল বোর্ডের চেয়ারম্যান সোহনুর রহমান সোহান বিষয়টি নিশ্চিত করেছেন।

আজ বিকেল ৫টায় চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যালয়ে আপিল বোর্ডের জরুরি সভা অনুষ্ঠিত হয়। জায়েদ খান উপস্থিত ছিলেন না। চান্নু সক্রিয় সদস্য হিসেবে উপস্থিত ছিলেন না।

তিনি উপস্থিত না থাকায় আপিল বোর্ড তার বক্তব্য গ্রহণ করেনি। তবে আপিল বোর্ড তার বিরুদ্ধে রায় দিয়েছে। জায়েদের জায়গায় সাধারণ সম্পাদক পদে জয়ী হয়েছেন নিপুণ। নির্বাচন কমিশনে চান্নুর পরিবর্তে ১৮৯ ভোট পাওয়া নাদির খানকে বিজয়ী ঘোষণা করা হয়েছে।

এদিকে জায়েদ এর আগে সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন যে তিনি বৈঠকে অংশ নেবেন না। শুধু তাই নয়, জায়েদ খান নির্বাচন কমিশনের আপিল বোর্ডের চেয়ারম্যান সোহানুর রহমান সোহানসহ চারজনকে আইনি নোটিশও দিয়েছেন। বাকিরা হলেন সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ হোসেন, সমাজসেবা অধিদফতরের মহাপরিচালক, আপিল বোর্ডের সদস্য মো. ব্যারিস্টার মুজিবুল হক ভূঁইয়া স্বাক্ষরিত লিগ্যাল নোটিশ বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) পাঠানো হয়।

এর আগে সাধারণ সম্পাদক পদে জয়ী জায়েদ খান ও নির্বাচন কমিশনে জয়ী চান্নুর বিরুদ্ধে একাধিক অভিযোগ তোলেন সাধারণ সম্পাদক প্রার্থী নিপুণ। দুজনের বিরুদ্ধেই আচরণবিধি না মানার অভিযোগ উঠেছে।

অভিযোগের বিষয়ে নির্দেশনা চেয়ে আপিল বোর্ডের চেয়ারম্যান সোহনুর রহমান সোহান সমাজকল্যাণমন্ত্রী ও সচিবকে চিঠি দিয়েছেন। ওই চিঠির আলোকে এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে আপিল বোর্ডকে নির্দেশ দিয়েছে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সমাজসেবা বিভাগ।

এদিকে বৈঠকে উপস্থিত না থাকার কথা জায়েদ আগেই গণমাধ্যমকে জানিয়েছিলেন। শুধু তাই নয়, নির্বাচন কমিশনের আপিল বোর্ডের চেয়ারম্যান সোহানুর রহমান সোহানসহ চারজনকে আইনি নোটিশও দিয়েছেন জায়েদ খান। বাকিরা হলেন সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সচিব, সমাজসেবা অধিদপ্তরের মহাপরিচালক, আপিল বোর্ডের সদস্য মোহাম্মদ হোসেন। বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) ব্যারিস্টার মুজিবুল হক ভুইয়া স্বাক্ষরিত এই আইনি নোটিশ পাঠানো হয়েছে।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

হায়দ্রাবাদের বিপক্ষে চেন্নাইয়ের একাদশে মুস্তাফিজ থাকা না থাকা নিয়ে মুখ খুললেন ব্রাভো

হায়দ্রাবাদের বিপক্ষে চেন্নাইয়ের একাদশে মুস্তাফিজ থাকা না থাকা নিয়ে মুখ খুললেন ব্রাভো

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে স্বপ্নের শুরুর পর গত তিন ম্যাচেই ফর্ম হারিয়েছেন বাংলাদেশের মুস্তাফিজুর রহমান। প্রথম ...

হায়দ্রাবাদের বিপক্ষে মাঠে নামার আগে মুস্তাফিজকে নতুন নাম দিল ধোনিরা

হায়দ্রাবাদের বিপক্ষে মাঠে নামার আগে মুস্তাফিজকে নতুন নাম দিল ধোনিরা

চলমান আইপিএলে একটি দলে প্রবেশ নিয়ে শঙ্কা ছিল, তবে বদলি দল পাওয়ার পর শুরুর লাইন ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে