| ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

হাথুরুসিংহেকে নিয়ে নতুন করে ‘বিস্ফোরক’ মন্তব্য সুজনের

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৪ এপ্রিল ০৭ ১৭:৩৪:০৯
হাথুরুসিংহেকে নিয়ে নতুন করে ‘বিস্ফোরক’ মন্তব্য সুজনের

বিভিন্ন সময়ে টিম ম্যানেজারের দায়িত্ব পালন করলেও জাতীয় দলের সঙ্গে কাজ করতে চান না খালেদ মাহমুদ সুজন। জাতীয় দলের কোচ হাথুরুসিংহেকে নিয়েও কড়া মন্তব্য করেছেন সাবেক অধিনায়ক ও বর্তমান বোর্ড পরিচালক। একই সঙ্গে তিনি বিসিবি প্রেসিডেন্টের কাছে বিশেষ অনুরোধও জানিয়েছেন।

বিসিবির টিম ডিরেক্টর ও ঢাকার কোচ আবাহনী সুজন বলেছেন, হাথুরুসিংহে বিশ্বের সেরা কোচ হলেও তিনি মূল্যহীন। এ প্রসঙ্গে তিনি বলেন: "আমি ক্রিকেটকে ভালোবাসি। এতগুলো ট্যুর করার পর যদি আমার চাকরি বদলে যায়, তাহলে আমাকে এই পদে রাখার কোনো মানে হয় না। আমি বাংলাদেশ দলের সঙ্গে ভ্রমণ করি না। আমি অনেক বিদেশ ভ্রমণ করেছি, এবং আমার বিদেশ ভ্রমণের কোনো ইচ্ছা নেই।” হাথুরুসিংহে বিশ্বের সেরা কোচ হওয়াটা আমার কাছে কোনো মানেই নয়। বাংলাদেশে আমার অনেক সম্মান আছে, ক্রিকেটাররাও আমাকে অনেক সম্মান করে।

এ সময় সুজন সিবিবি প্রধানকে নতুন কোনো দায়িত্ব না দিতে বলেন। বিসিবি সভাপতির অনুরোধ সত্ত্বেও জাতীয় দলের সঙ্গে আর কাজ করবেন না বলেও মন্তব্য করেন আবাহনী কোচ। "আমি আর ২৮-২৯ বছর বয়সী ছেলে নই," তিনি বলেছিলেন। আমাকে এখন আমার সম্মান বজায় রাখতে হবে। বাবা ভাইকে আগের মতোই শ্রদ্ধা করি। তবে আমি বিনীতভাবে বাবা ভাইকে অনুরোধ করছি যেন এ বিষয়ে আমাকে আর কোনো কাজ করতে না বলেন।

বিসিবি সভাপতির প্রতি পূর্ণ সম্মান প্রদর্শন করে সুজন আরও বলেন, ‘পাপন ভাই আমার অধিনায়ক। উনি আমাকে যখন বলে যে ফাইন লেগে ফিল্ডিং করতে আমি করবো। কিন্তু আমি মনে করি উনি আর আমাকে বলবেন না ফাইন লেগে ফিল্ডিং করতে। আমি মনে করি আমি কোন সলিউশন না এখন আর। এত বড় বড় কোচরা আসছে যারা হাইলি পেইড, তাদের মধ্যে আমার না যাওয়াটাই ভালো।

আপনার জন্য নির্বাচিত নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

দায়িত্ব পেয়েই বাবরদের নতুন লক্ষ্য নির্ধারন করলেন নতুন কোচ

দায়িত্ব পেয়েই বাবরদের নতুন লক্ষ্য নির্ধারন করলেন নতুন কোচ

দক্ষিণ আফ্রিকার কিংবদন্তি গ্যারি কার্স্টেন কোচ হিসেবে প্রায় সবকিছুই পেয়েছেন। ২০১১ সালে, তিনি ভারতের কোচ ...

টি-টোয়েন্টি বিশ্বকাপ জয় করতে এর আরো শক্তিশালী দল ঘোষণা করল ভারত

টি-টোয়েন্টি বিশ্বকাপ জয় করতে এর আরো শক্তিশালী দল ঘোষণা করল ভারত

অবশেষে টিম ইন্ডিয়া তাদের বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা করেছে। একদিন বাকি থাকতেই ১৫ সদস্যের দল ঘোষণা ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে