| ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

এবার নতুন সুখবর দিলেন দীপিকা

বিনোদন ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৪ ফেব্রুয়ারি ২২ ১২:৩৯:৫৩
এবার নতুন সুখবর দিলেন দীপিকা

মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। ভারতীয় সাময়িকী দ্য উইকের এক প্রতিবেদনেও একই দাবি করা হয়েছে। দীপিকার ঘনিষ্ঠ একটি সূত্রের বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়েছে যে দীপিকা পাড়ুকোন এখন গর্ভাবস্থার দ্বিতীয় ত্রৈমাসিকে (গর্ভাবস্থার ১৪-২৭ সপ্তাহ)।

সবকিছু ঠিক থাকলে রণবীর-দীপিকা শীঘ্রই তাদের প্রথম সন্তানের বাবা-মা হবেন। কিছুদিন আগে লন্ডনে রয়্যাল ফেস্টিভ্যালে অনুষ্ঠিত হয় ৭৭তম ব্রিটিশ একাডেমি অফ ফিল্ম অ্যান্ড টেলিভিশন আর্টস (বাফটা) অ্যাওয়ার্ড। দীপিকা পাড়ুকোন সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা শাড়িতে হাজির হয়েছিলেন।

এই মঞ্চে তিনি বারবার শাড়ি ব্যবহার করে পেট লুকানোর চেষ্টা করেছেন। এরপরই দীপিকার সম্পৃক্ততার গুঞ্জন জোরদার হয়। এদিকে, হিন্দুস্তান টাইমস সহ বেশ কয়েকটি ভারতীয় সংবাদমাধ্যম দ্য উইক-এর প্রতিবেদনের বরাত দিয়ে দীপিকার মাতৃত্বের খবরটি ব্রেক করেছে। তবে, রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন পুরো বিষয়টি নিয়ে মৌন রয়েছেন।

সম্প্রতি ‘ভোগ সিঙ্গাপুর’ ম্যাগাজিনকে দেওয়া এক সাক্ষাৎকারে ফ্যামিলি প্ল্যানিং নিয়ে কথা বলেন দীপিকা। যেখানে তিনি বলেন, ‘রণবীর ও আমি দুজনেই এখন সন্তান চাই। আমরা পরিবার তৈরি করতে চাচ্ছি।’ দীপিকার কথায়, ‘আমি যখন পরিবারের কোনো সদস্যদের সঙ্গে দেখা করি, সকলেই বলেন যে আমি একদম আগের মতোই আছি। একটুও বদলাইনি। এটাই তো আমাদের লালনপালন পারিবারিক শিক্ষার উদাহরণ।

এই ইন্ডাস্ট্রিতে টাকা-পয়সা, যশ পাওয়া সহজ। তবে বাসায় কেউ আমাকে তারকা বলে মনে করে না। সেখানে আমি কারো মেয়ে, কারো বোন। আমি নিজেকে বদলাতে চাই না। আমার পরিবার আমাকে মাটিতে পা দিয়ে চলতে শিখিয়েছে। আমি আর রণবীরও আমাদের সন্তানকে এমন শিক্ষায় বড় করে তুলতে চাই।’ ‘ভোগ সিঙ্গাপুর’ ম্যাগাজিনকে দীপিকা আরো বলেছিলেন ‘রণবীর আর আমি দুজনেই বাচ্চা ভালোবাসি। আমরা মুখিয়ে রয়েছি নিজেদের পরিবার শুরু করার অপেক্ষায়।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

কলকাতার হাইভোল্টেজ ম্যাচ সহ টিভিতে যেসব খেলা দেখবেন আজ

কলকাতার হাইভোল্টেজ ম্যাচ সহ টিভিতে যেসব খেলা দেখবেন আজ

আজ (শুক্রবার) আইপিএলে একটি ম্যাচ রয়েছে। রাতে লা লিগায় খেলবে রিয়াল মাদ্রিদ। ক্রিকেট ঢাকা প্রিমিয়ার লিগ রূপগঞ্জ টাইগার্স–সিটি ...

নির্বাচক প্যানেলের জরুরি মিটিংয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে নতুন পরিকল্পনা সাজিয়েছেন হাথুরুসিংহে

নির্বাচক প্যানেলের জরুরি মিটিংয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে নতুন পরিকল্পনা সাজিয়েছেন হাথুরুসিংহে

বাংলাদেশ ক্রিকেটের জন্য দীর্ঘমেয়াদি উন্নয়ন পরিকল্পনা রয়েছে কোচ চন্ডিকা হাথুরুসিংহের। ২০২৩ সালের ওয়ানডে বিশ্বকাপে তিনি ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে