| ঢাকা, রবিবার, ৫ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

শ্রীলঙ্কা সিরিজে জায়গা না পাওয়া নিয়ে মুখ খুললেন তামিম

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৪ ফেব্রুয়ারি ২০ ২০:০১:৩৫
শ্রীলঙ্কা সিরিজে জায়গা না পাওয়া নিয়ে মুখ খুললেন তামিম

চলমান বিপিএলে ব্যাট হাতে রান করে জাতীয় দলে ফিরেছেন নাঈম শেখ। শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের দলে আছেন তিনি। তবে বিপিএলে নাঈমের চেয়ে বেশি রান করলেও টি-টোয়েন্টি দলে নেই তানজিদ হাসান তামিম। যদিও তিনি ওয়ানডে দলের অংশ।

আজ খুলনা টাইগার্সের বিপক্ষে ব্যাট হাতে ১১৬ রান করেন তামিম। পরে সংবাদ সম্মেলনে তামিম বলেন, “টি-টোয়েন্টি দল থেকে ডাক না পেয়ে আমি কখনোই দুঃখ করিনি। তারা যা ভালো মনে করেছিল তাই করেছে। আমার কাজ হল দৌড়ানো এবং পারফর্ম করা। আমি এটাই করব, বাকিটা ঈশ্বরের ইচ্ছায়।”

এর আগে, চট্টগ্রাম ম্যাচের বিজয় উৎসর্গ করা হয়েছিল ভাষা শহীদদের, আল্লাহর প্রথম প্রশংসা। আমরা দারুণ একটা ম্যাচ খেলেছি। একবার প্লে-অফ সুরক্ষিত হয়ে গেলে, এটাই ছিল সেরা জিনিস। আমি দলের সকল সদস্যের সাথে কথা বলেছি এবং তারা সবাই এই বিজয় ভাষা শহীদদের উৎসর্গ করেছে। তাই আমরা সবাই খুব খুশি। আমরা এই বিজয়কে উৎসর্গ করছি তাদের জন্য যারা আমাদের ভাষার জন্য জীবন দিয়েছেন।

এছাড়া নিজের সেঞ্চুরি ভাগ্নেকে উৎসর্গ করেছেন তামিম, আমার ছোট একটা ভাগ্নে আছে। সবসময় ওর সাথে কথা হয়, ম্যাচের আগের দিন মাঠে আসার আগেও। ছয় বললে ছয় দেখায় আউট বললে আউট দেখায়। আমার সেঞ্চুরিটা ওকে উৎসর্গ করতে চাই।

আপনার জন্য নির্বাচিত নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

অবশেষে মাঠে ফেরার ঘোষণা দিলেন সাকিব

অবশেষে মাঠে ফেরার ঘোষণা দিলেন সাকিব

জিম্বাবুয়ে ও যুক্তরাষ্ট্রের বিপক্ষে সিরিজ দিয়ে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি নিচ্ছে বাংলাদেশ। দক্ষিণ আফ্রিকা অঞ্চল ...

লিটনের বাজে ফর্মে বিশ্বকাপ দলে ফিরছেন তামিম, বললেন পাপন

লিটনের বাজে ফর্মে বিশ্বকাপ দলে ফিরছেন তামিম, বললেন পাপন

পাপন বলেন আসলে আমাদের অরিজিনাল প্লান সাথে এখন কিছুই কাজ করছে না। সত্যি কথা যদি ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে