| ঢাকা, সোমবার, ৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

বিপিএল থেকে বিদায় নিলো সিলেট!

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৪ ফেব্রুয়ারি ১৭ ১৭:৩৫:৪৩
বিপিএল থেকে বিদায় নিলো সিলেট!

আরিফুল হক এবং বেনি হাওয়েল তাদের সর্বস্ব দিয়েছিলেন এবং সিলেটের কিছু ভক্ত হয়তো ফরচুন বরিশালের ১৮৪ রানের লক্ষ্য অতিক্রম করার স্বপ্ন দেখেছিলেন। কিন্তু ওবেদ মাকুই আরিফুলকে আউট করলে সিলেটের সুযোগ শেষ হয়ে যায়। দশম ম্যাচে সপ্তম হারের পর নিশ্চিত হয়েছে সিলেটের বিদায়।

১০ খেলায় সিলেটের পয়েন্ট ৬। পরের দুই ম্যাচ জিতলে ১০ পয়েন্ট পাবে। খুলনা টাইগারস ও চিটাগং চ্যালেঞ্জার্স ১০ পয়েন্টে টাই। চলতি মাসের ২০ তারিখ আবার মুখোমুখি হবে দুই দল। এই ম্যাচে যে কোনো দল জিতলে সিলেটের নাগালের বাইরে চলে যাবে তারা। হিসাব-নিকাশ থেকে গেলেও এবারের বিপিএলে সিলেটের বিদায় নিশ্চিত।

বরিশালের বিপক্ষে ম্যাচে সিলেটের ব্যাটিং ব্যর্থতার প্রমাণ মিলেছে। পুরো টুর্নামেন্টে ব্যর্থ হওয়া সিলেট চট্টগ্রামের রণপ্রসবা গেটেও কিছু দেখাতে পারেনি। বিপরীতে, তারা ৪০ রানে ৬ উইকেট তুলে নিয়ে তাদের হুমকি বাড়িয়ে দেয়। পরাজয় এড়াতে লড়াই করেছেন আরিফুল ও হাওয়েল। তবে প্রায় দুই শতাধিক রানের জুটির পর ১৮ রানে হেরে যায় সিলেট।

ইনিংসের প্রথম ওভারেই দুই উইকেট হারায় সিলেট। কাইল মায়ার্সের সুইংয়ে পরাস্ত হয়েছেন হ্যারি টেক্টর। এরপর পঞ্চম বলেই স্লিপে দারুণ ক্যাচ নিয়ে শান্তকে সাজঘরে পাঠান সৌম্য। বোলার সেই মায়ার্স। দলীয় ১৮ রানে রানআউট হন জাকির হাসান। ১১ বলে ৫ রান করেন তিনি।

৩৩ থেকে ৪০, এই সাত রানেই আরও তিন উইকেট হারিয়ে ফেলে সিলেট। মিঠুন পারেননি ইনিংস বড় করতে। ব্যর্থ হয়েছেন দুই বিদেশী অ্যাঞ্জেলো পেরেরা এবং রায়ান বার্ল। ৪০ রানেই নেই সিলেটের ৬ উইকেট।

এরপর সংগ্রাম করেছেন আরিফুল হক এবং বেনি হাওয়েল। দুজন মিলে ৫৪ বলে গড়েছেন ১০৮ রানের জুটি। শেষ দুই ওভারে দরকার ছিল ৪৪ রান। আরিফুল আউট হয়ে গেলে সেখানেই ইতি ঘটে সিলেটের স্বপ্নের। শেষ ওভারে দরকার ছিল ২৩ রান। এরপর ৫৭ রানে বেনি হাওয়েল আউট হলে তাদের পরাজয় ছিল সময়ের ব্যাপার। ১৮৪ রানের লক্ষ্যে খেলতে নেমে সিলেট থামে ১৬৫ রানে।

আপনার জন্য নির্বাচিত নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

জিম্বাবুয়ের সঙ্গে বাংলাদেশের এই সিরিজ আসন্ন বিশ্বকাপ কতটা সহজ হবে খোলামেলা বললেন পাপন

জিম্বাবুয়ের সঙ্গে বাংলাদেশের এই সিরিজ আসন্ন বিশ্বকাপ কতটা সহজ হবে খোলামেলা বললেন পাপন

টি-২০ বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে বাংলাদেশ বনাম জিম্বাবুয়ের মধ্যকার পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ চলছে এই সিরিজ ...

বল হাতে ৩ উইকেট নিয়েই মুস্তাফিজকে অপমান করে আবারও একি মন্তব্য করলেন জাদেজা

বল হাতে ৩ উইকেট নিয়েই মুস্তাফিজকে অপমান করে আবারও একি মন্তব্য করলেন জাদেজা

আইপিএলে এ আসরের শুরু থেকে দারুণ ফর্মে ছিলেন বাংলাদেশের কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। কিন্তু তার ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে