| ঢাকা, শনিবার, ৪ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

টানা আট ম্যাচ হেরে যা বললেন তাসকিন!

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৪ ফেব্রুয়ারি ১১ ১২:৪৬:৩০
টানা আট ম্যাচ হেরে যা বললেন তাসকিন!

চলমান বাংলাদেশ প্রিমিয়ার লিগে নিজেদের প্রথম ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে হারিয়েছে ঢাকা। উত্তেজনাপূর্ণ শুরু হলেও এই রেকর্ড ধরে রাখতে পারেনি তাসকিন আহমেদের দল। টানা ৮ ম্যাচে ব্যর্থ হওয়ার দুঃখ ছাড়া আর কিছুই বাকি রইল না খালেদ মাহমুদের ছাত্রদের। গতকালও বরিশালের বিপক্ষে বড় ব্যবধানে হেরেছে তারা।

হারের পর সংবাদ সম্মেলনে অধিনায়ক তাসকিন বলেন, “টুর্নামেন্টের ৭০ শতাংশ শেষ। সব মিলিয়ে দুটি ছাড়া বেশি ভাগ ভালো ক্রিকেট ম্যাচ খেলা হয়নি। বেশিরভাগ ম্যাচেই আমরা ব্যাট করতে ব্যর্থ হয়েছি। আমি মনে করি আমাদের আরও ভালো ক্রিকেট খেলা উচিত ছিল। "সুতরাং, হেরে যাওয়াটা হতাশাজনক। তারপর কিছু ভুল হয়ে যায়। আমরা যদি এখন ভুল খুঁজে পাই, তাহলে অনেক সমস্যা হবে। তিনটি ম্যাচ আছে, আমরা সেরা ক্রিকেট খেলেই শেষ করতে পারি। ফ্র্যাঞ্চাইজিরা চায় আমরা জিতুক।"

ঢাকা অধিনায়ক অকপটে দলের ব্যর্থতা স্বীকার করে বলেছেন: "এটি একটি দলের খেলা।" কোথাও দু-চারজন লোক বাজে খেলা করছে। আমি নাম করব না। কারণ এটা দলগত খেলা। আজ খারাপ, কাল খারাপ হবে। একদিন একটা গোলমাল করলাম। খেলায় জেতা, দুর্বলতার কারণে খেলা হারায়।

পরাজয়ের যন্ত্রণার পরিমাণ নিম্নলিখিত শব্দগুলিতে স্পষ্ট: "হারানোর কারণে, পরিবার জিজ্ঞাসা করে কেন আমি জিততে পারি না।" এটা অবশ্যই ভালো অনুভূতি নয়। আমাদেরও একটা পরিবার আছে। তারা আরও জিজ্ঞাসা করে: "কেন আপনি জিততে পারবেন না?" আমরাও জিততে চাই, ব্যাট বা বোলিং করতে চাই যে আমরা কোথাও হারি।

টানা ৮ পরাজয় ফ্র্যাঞ্চাইজি কিছু বলেছে কি না এমন প্রশ্নে তাসকিন বলেন, 'ব্যবহার কেউ খারাপ করেনি। নিজেরই একটু লজ্জা লাগে। সবাই তো আসলে প্রত্যাশা করে সবাইকে নেয়। বিনিয়োগ করে অনেক আশা নিয়ে। যখন দল রেজাল্ট করে না নিজেরই খারাপ লাগে। আমি আমার দিক থেকে শতভাগ দিয়ে চেষ্টা করছি এটাই আমার হাতে আছে। মালিকপক্ষ খোঁজখবর নিচ্ছে। আজও লাঞ্চ হলো একসঙ্গে।'

আপনার জন্য নির্বাচিত নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

 আবারও শুরু হল বৃষ্টি, দেখে নিন স্কোর-

আবারও শুরু হল বৃষ্টি, দেখে নিন স্কোর-

দেশজুড়ে তাপপ্রবাহে বৃষ্টি থামার খবরে আপাত স্বস্তির কিছু নেই। তবে আপনি যদি ক্রিকেট ভক্ত হয়ে ...

ম্যাচ হারের পর সরাসরি যাকে দায়ী করলেন অধিনায়ক সিকান্দার রাজা

ম্যাচ হারের পর সরাসরি যাকে দায়ী করলেন অধিনায়ক সিকান্দার রাজা

আসন্ন টি টোয়েন্টি সিরিজকে সামনে রেখে ঘরের মাঠে পাঁচ ম্যাচের টি টোয়েন্টি সিরিজ আয়জন করে ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে