| ঢাকা, শনিবার, ৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

শুরু আগেই অভিযোগ উঠলো পাকিস্তান পিএসএলের বিরুদ্ধে!

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৪ ফেব্রুয়ারি ০৫ ২১:০৫:৩৮
শুরু আগেই অভিযোগ উঠলো পাকিস্তান পিএসএলের বিরুদ্ধে!

পিসিএলের প্রথম আসর জিতেছে ইসলামাবাদ ইউনাইটেড। মৌসুমের তৃতীয় আসরে শিরোপাও গেছে তাদের ঘরে। তারপর থেকে পাকিস্তানের রাজধানী থেকে দলটি আর ফাইনালে উঠতে পারেনি। ইসলামাবাদ এবারের টুর্নামেন্টের আগে শক্তিশালী দল তৈরি করেছে। শাদাব খান, নাসিম শাহ, ইমাদ ওয়াসিম এবং অ্যালেক্স হিলস শিরোপার জন্য প্রতিদ্বন্দ্বিতা করবেন।

টুর্নামেন্ট শুরুর দুই সপ্তাহ আগে নতুন মৌসুমের জার্সি প্রকাশ করেছে দলটি। বরাবরের মতোই ইসলামাবাদের শার্টেও অনেক লাল। লাল শার্টের পাশাপাশি তিনি অ্যাওয়ে শার্ট দিয়েও প্রশিক্ষণ নেন। তবে শার্টটি প্রকাশের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ট্রোল ও সমালোচনা অব্যাহত রয়েছে।

ইসলামাবাদের অ্যাওয়ে শার্ট লালের সঙ্গে নীল। এই ডোরাকাটা নকশাটি চারটি ভিন্ন প্যাটার্নে টি-শার্টে প্রয়োগ করা হয়েছে। ফুটবলের সাথে পরিচিত যে কেউ এই শার্টটি খুব ভালভাবে চিনবে। জার্মান ক্লাব আরবি লিপজিগ এই মৌসুমে একই ধরনের জার্সি গায়ে খেলবে।

আপত্তি আছে প্র্যাকটিস সেশনের কিট নিয়ে। প্র্যাকটিসের জন্য তৈরি করা ডিজাইনে লালের সঙ্গে মাঝের অংশে রাখা হয়েছে বিভিন্ন রঙের ডিজাইন। তবে এই ডিজাইনের জার্সিও চলতি মৌসুমে ব্যবহার করেছে লিওনেল মেসির সাবেক ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইন। ফ্রান্সের সবচেয়ে পরিচিত এই ক্লাবের জার্সির সঙ্গে মিল থাকায় সমালোচনা হচ্ছে ব্যাপক।

এমনকি মূল জার্সি নিয়েও সমালোচনা করতে পিছপা নন পাকিস্তানের নেটিজেনরা। লাল জার্সিতে ২০২২ সালের ইংল্যান্ডের বিশ্বকাপ জেতা জার্সির মিলও পেয়েছেন অনেকে। টুইটারে অনেকেই এমন জার্সিকে সরাসরি কপিক্যাট বলতেও দ্বিধা করেননি।

চলতি বছর পিএসএল শুরু হবে ১৭ই ফেব্রুয়ারি। প্রথম ম্যাচেই মাঠে নামবে ইসলামাবাদ। তাদের প্রতিপক্ষ লাহোর কালান্দার্স। এক মাসের এই আসর শেষ হবে মার্চ মাসের ১৮ তারিখ। ৬দলের এই টুর্নামেন্টের জন্য এরইমাঝে বাংলাদেশ প্রিমিয়ার লিগ থেকে সরে যাওয়ার কথা জানিয়েছেন অংশগ্রহণকারী পাকিস্তানি ক্রিকেটাররা।

আপনার জন্য নির্বাচিত নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

 আবারও শুরু হল বৃষ্টি, দেখে নিন স্কোর-

আবারও শুরু হল বৃষ্টি, দেখে নিন স্কোর-

দেশজুড়ে তাপপ্রবাহে বৃষ্টি থামার খবরে আপাত স্বস্তির কিছু নেই। তবে আপনি যদি ক্রিকেট ভক্ত হয়ে ...

ম্যাচ হারের পর সরাসরি যাকে দায়ী করলেন অধিনায়ক সিকান্দার রাজা

ম্যাচ হারের পর সরাসরি যাকে দায়ী করলেন অধিনায়ক সিকান্দার রাজা

আসন্ন টি টোয়েন্টি সিরিজকে সামনে রেখে ঘরের মাঠে পাঁচ ম্যাচের টি টোয়েন্টি সিরিজ আয়জন করে ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে