| ঢাকা, শনিবার, ৪ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

রেকর্ড গড়ে সমতায় ফিরলো ভারত!

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৪ ফেব্রুয়ারি ০৫ ১৭:২২:৩৪
রেকর্ড গড়ে সমতায় ফিরলো ভারত!

হার্টলির দুর্দান্ত বোলিংয়ের সুবাদে হায়দরাবাদ টেস্টে হার দিয়ে সিরিজ শুরু করেছে ভারত। তবে দ্বিতীয় টেস্টে দারুণভাবে ঘুরে দাঁড়ায় ঘরের দল। বিশাখাপত্তনমে বিশাল জয় নিয়ে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজে ১-১ ড্র করেছে ভারতীয়রা। সিরিজের দ্বিতীয় টেস্টে ইংল্যান্ডকে ৩৯৯ রানের বিশাল লক্ষ্য দিয়েছে ভারত। জবাবে ইংল্যান্ড গুটিয়ে যায় ২৯২ রানে। ফলস্বরূপ, ভারত ১০৬ রানে জিতেছে।

ইংল্যান্ড সোমবার (৫ ফেব্রুয়ারি) চতুর্থ দিনের ম্যাচ শুরু করে স্কোরবোর্ডে ৬৭ রান এবং লক্ষ্য তাড়া করতে ৯ উইকেট হাতে রেখে, এবং রেহান ৩১ বলে ২৩ রান করে আউট হন। ভারতীয় বোলারদের দুর্দান্ত বোলিং সম্পর্কে বলার জন্য দর্শকরা কোনও বড় জুটি তৈরি করতে পারেনি। দলের পক্ষে একমাত্র ওপেনার ছিলেন জ্যাক ক্রাওলি। ১৩২ বলে ৭৩ রানের একটি ইনিংস আসে তার ব্যাট থেকে। তদুপরি, দলের অন্য কেউ ৫০ রান স্পর্শ করতে পারবেন না।

অভিজ্ঞ জো রুটকে ফেরান অশ্বিন। অক্ষর প্যাটেলের হাতে ক্যাচ দিয়ে ফেরার আগে তার ব্যাট থেকে আসে ১০ বলে ১৬ রান। জনি বেয়ারিস্টো দলের হাল ধরার চেষ্টা করলেও পারেননি। বুমরাহের বলে এলবিডব্লিউ হয়ে সাজঘরের পথে হাঁটেন তিনি। নবম উইকেটে ৭৪ বলে ৫৫ রানের জুটি করেন টম হার্টলি ও বেন ফোকস। এটিই ইংল্যান্ডের এই ইনিংসের সবচেয়ে বড় জুটি। ৬৯ বলে ৩৬ রানে ফোকস আউট হয়ে গেলে সর্বশেষ উইকেট হিসেবে হার্টলির দৌড়ও ৩৬ রানে গিয়ে থামে। অবশেষে ২৯২ রানেই গুটিয়ে যায় ইংলিশরা।

আপনার জন্য নির্বাচিত নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

 আবারও শুরু হল বৃষ্টি, দেখে নিন স্কোর-

আবারও শুরু হল বৃষ্টি, দেখে নিন স্কোর-

দেশজুড়ে তাপপ্রবাহে বৃষ্টি থামার খবরে আপাত স্বস্তির কিছু নেই। তবে আপনি যদি ক্রিকেট ভক্ত হয়ে ...

ম্যাচ হারের পর সরাসরি যাকে দায়ী করলেন অধিনায়ক সিকান্দার রাজা

ম্যাচ হারের পর সরাসরি যাকে দায়ী করলেন অধিনায়ক সিকান্দার রাজা

আসন্ন টি টোয়েন্টি সিরিজকে সামনে রেখে ঘরের মাঠে পাঁচ ম্যাচের টি টোয়েন্টি সিরিজ আয়জন করে ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে