| ঢাকা, রবিবার, ৫ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

'ফুটবল ছাড়া ভিন্ন বিষয়ে বেশি আগ্রহী নেইমার' তবে কি তার ফুটবল ক্যারিয়ার শেষ

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৪ জানুয়ারি ১৭ ১৪:৩২:৩৮
'ফুটবল ছাড়া ভিন্ন বিষয়ে বেশি আগ্রহী নেইমার' তবে কি তার ফুটবল ক্যারিয়ার শেষ

ব্রাজিলিয়ান ফুটবল তারকা নেইমার জুনিয়র। ফুটবল বিশ্বের কেউ তার প্রতিভা নিয়ে সন্দেহ করেনি। ক্যারিয়ারের শুরু থেকেই অভিনয় দিয়ে ভক্ত-সমালোচকদের মন জয় করে নিয়েছেন তিনি। প্রজন্মের সেরা মানুষের তালিকায় তার নাম অবশ্যই আছে। তবে ইনজুরির কারণে মাঠে সেরা পারফরম্যান্স দেখাতে পারেননি তিনি।

ফুটবল নিয়ে নয়, ব্যক্তিগত জীবন নিয়েও অনেকবার অভিযুক্ত হয়েছেন নেইমার। অনেকবার নেইমারের দিকে আঙুল তোলা হয়েছে কারণ তিনি খেলাধুলার পাশাপাশি জীবনকে প্রাধান্য দেন। অনেকেই বলেছেন, মাঠের বাইরের জীবনটাই বেশি পছন্দ করেন ব্রাজিলিয়ান এই তারকা। এবার সেই তালিকায় যোগ দিয়েছেন নেইমারের নতুন কোচ হোর্হে জেসুস।

আল-হিলাল আসার পর নেইমার মাঠে ছিলেন না খুব একটা। এর আগে এসিএল ইনজুরির কারণে দীর্ঘদিন মাঠের বাইরে ছিলেন ব্রাজিলিয়ান তারকা। আগামী জুনে কোপা আমেরিকার জন্যও তাকে পাওয়া যাবে কিনা তা নিয়ে সন্দেহ রয়েছে। অনেকের মতে, আগস্টের শেষ দিকে মাঠে দেখা যেতে পারে নেইমারকে।

ব্রাজিলিয়ান তারকা রিহ্যাবে থাকলেও একেবারে বসে নেই। বর্তমানে, তিনি নিজেকে ফিরে পাওয়ার মিশনে রয়েছেন। কিন্তু, সেই মানুষটি নেইমার। পার্টি করাও থামছে না। বহুবার তিনি বিলাসবহুল যুদ্ধজাহাজ নিয়ে বিশাল পার্টির আয়োজন করেছেন। এবং জর্জ যিশু এটা পছন্দ করেননি।

নেইমার ক্রিশ্চিয়ানো রোনালদোর মতো ফুটবলকে প্রাধান্য দেন না বলে মন্তব্য করেছেন পর্তুগিজ কোচ। জর্জ জেসুস বলেছেন, 'ক্রিশ্চিয়ানো রোনালদো ফুটবলের প্রতি বেশি নিবেদিত। এবং তাই এটি আধিপত্য. নেইমার অন্যান্য বিষয়ের প্রতি বেশি আগ্রহী এবং সেই বিষয়গুলোই প্রথমে আসে, যা তার ব্যক্তিগত জীবন হতে পারে।

তবে খেলোয়াড় হিসেবে নেইমারের প্রশংসা করতে দ্বিধা করেননি নেইমার, "কিন্তু খেলোয়াড় হিসেবে তিনি অসাধারণ।" এবং একজন ব্যক্তি হিসাবে, আমি তার সাথে কাটিয়েছি দেড় মাস, তিনি আমাকে সবকিছুতে তার ইতিবাচকতা দিয়ে অবাক করেছিলেন।

গত অক্টোবরে উরুগুয়ের বিপক্ষে বিশ্বকাপ বাছাইপর্বে হাঁটুতে চোট পান ৩১ বছর বয়সী এই ফরোয়ার্ড। উরুগুয়ের মিডফিল্ডার নিকোলাস দে লা ক্রুজের সঙ্গে বল দখলের লড়াইয়ের একপর্যায়ে নেইমার পড়ে যান। মাঠে প্রাথমিক চিকিৎসা দেওয়া হলেও কোনো লাভ হয়নি। ব্রাজিলের মেডিক্যাল টিম পরিদর্শনের পর পরের দিন তাকে বলা হয় অস্ত্রোপচার করতে হবে। এরপর থেকে মাঠের বাইরে নেইমার।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

অবশেষে মাঠে ফেরার ঘোষণা দিলেন সাকিব

অবশেষে মাঠে ফেরার ঘোষণা দিলেন সাকিব

জিম্বাবুয়ে ও যুক্তরাষ্ট্রের বিপক্ষে সিরিজ দিয়ে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি নিচ্ছে বাংলাদেশ। দক্ষিণ আফ্রিকা অঞ্চল ...

লিটনের বাজে ফর্মে বিশ্বকাপ দলে ফিরছেন তামিম, বললেন পাপন

লিটনের বাজে ফর্মে বিশ্বকাপ দলে ফিরছেন তামিম, বললেন পাপন

পাপন বলেন আসলে আমাদের অরিজিনাল প্লান সাথে এখন কিছুই কাজ করছে না। সত্যি কথা যদি ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে