| ঢাকা, সোমবার, ৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

এবার দুর্দান্ত হ্যাটট্রিক করে সবার নজর কাড়লেন মেসিপুত্র মাতেও

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৪ জানুয়ারি ০৪ ১৯:৫৫:২৪
এবার দুর্দান্ত হ্যাটট্রিক করে সবার নজর কাড়লেন মেসিপুত্র মাতেও

সে সময়ের সেরা ফুটবলার। কারো কারো চোখে তিনি সর্বকালের সেরা ফুটবলারও। লিওনেল মেসির পায়ের জাদুতে বিমোহিত হননি এমন ফুটবলপ্রেমী প্রায় নেই। লিও তার অবিশ্বাস্য ড্রিবলিং এবং প্রতিপক্ষের খেলোয়াড়দের ধোঁকা দিয়ে গোল করতে খুবই দক্ষ। সেখানে গ্যালারির দর্শনার্থীদের চোখ স্থির ছিল।

অনেক ফুটবল বিশেষজ্ঞদের মত, আরজেক মেসি আগামী শতাব্দীতে পাওয়া যাবে না। তবুও মেসির মতো এমন অসাধারণ আরও একটা মেসির অন্বেষণে গোটা ফুটবল বিশ্ব। পাওলো দিবালার পর ক্লদিও এচেভেরিও পরিচিত পান এই নামে।

তবে মেসির নিজের ঘরেই আছে এমন এক ফুটবলার যাকে নিয়ে গর্ব করতে পারে আর্জেন্টাইন সমর্থকরা। মেসিপুত্র মাতেও মেসি। তিন ছেলের মধ্যে মেঝো মাতেও। বয়স মাত্র আট বছর। ক্রীড়াঙ্গনে তারকাদের পরিবার নিয়ে নেট দুনিয়ায় সবমসময় চলে আলোচনা-সমালোচনা। কখনও নিজের কীর্তি কখনও আবার ভক্তদের পাগলামির কারণে হয় ভাইরাল।

এবার নিজের কর্ম দিয়ে টুইটারসহ অন্যান্য সামাজিকমাধ্যমে আলোচনায় এসেছে মাতেও মেসির ছোট্ট একটা ফুটবল ক্লিপ। যেখানে মেসি পুত্র প্রমাণ করেছেন যে তিনি সত্যি মেসির পুত্র। মেসির ক্লাব ইন্টার মায়ামির একাডেমীর বয়সভিত্তিক দলে খেলেন মাতেও। আর সেখানে একটি ম্যাচে হ্যাটট্রিক করেন তিনি। মাতেও মেসির দুর্দান্ত ওই হ্যাটট্রিক নেট দুনিয়ায় ভাইরাল।

মাতেওর খেলার সঙ্গে অনেকেই মেলাচ্ছেন বাবা মেসিকে। মায়ামির ওই ম্যাচের প্রথম গোলটা হয়েছিল গোলপোস্টের অনেক বাইরে থেকে। যেটা আটকানো প্রতিপক্ষের গোলরক্ষকের জন্য অনেকটা অসম্ভবই। পরের গোলেই মাতেও দেখিয়েছেন অসাধারণ ড্রিবলিং। যারমধ্যে এতদিন লুকিয়ে ছিল বড় কোনো ফুটবলার হওয়ার অপার সম্ভাবনা। সেপ্টেম্বরে বাবার হাত ধরে মায়ামিতে নিজের ফুটবল শুরু করা মাতেও ইতোমধ্যে বয়সভিত্তিক দলে করেছেন দশ গোল।

তবে ভক্তরা মেসির চেয়ে একটি জায়গায় আলাদা করছেন মাতেওকে। সে গোলের শট নিতে তার ডান পা বেশি ব্যবহার করেন। যদিও মেসির শক্তির জায়গা তার বাম পা। কে জানে একদিন হয়তো বা পায়ের জাদুর থেকে ডান পায়ের জাদুদে বুদ হয়ে থাকবেন বিশ্বের ফুটবল ভক্তরা।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

 আজ টস জিতলো বাংলাদেশ, দেখে নিন চমক ভরা একাদশ

আজ টস জিতলো বাংলাদেশ, দেখে নিন চমক ভরা একাদশ

বিশ্বকাপের প্রস্তুতি হিসাবে জিম্বাবুয়ের বিপক্ষে ৫ ম্যাচের টি টোয়েন্টি সিরিজ আয়োজন করেছেন বিসিবি। প্রথম ম্যাচে ...

বল হাতে ৩ উইকেট নিয়েই মুস্তাফিজকে অপমান করে আবারও একি মন্তব্য করলেন জাদেজা

বল হাতে ৩ উইকেট নিয়েই মুস্তাফিজকে অপমান করে আবারও একি মন্তব্য করলেন জাদেজা

আইপিএলে এ আসরের শুরু থেকে দারুণ ফর্মে ছিলেন বাংলাদেশের কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। কিন্তু তার ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে