| ঢাকা, শনিবার, ৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

শামির দুর্দান্ত পারফরম্যান্স দেখে যে কারনে পুড়ছেন সাবেক স্ত্রী

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ নভেম্বর ১৮ ১৭:১৫:৩৪
শামির দুর্দান্ত পারফরম্যান্স দেখে যে কারনে পুড়ছেন সাবেক স্ত্রী

প্রথম ওয়ানডে বিশ্বকাপের সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিপক্ষে পেসার মোহাম্মদ শামি একা হাতে ৭ উইকেট নিয়েছিলেন। তার ভারতীয় দল ৭০ রানে জিতে বিশ্বকাপ ফাইনাল নিশ্চিত করেছে। পরবর্তীকালে শমী বন্দনা দেখা যায় সারা ভারতে জুরে। কিন্তু শামির প্রাক্তন স্ত্রী হাসিন জাহান চুপ ছিলেন। শামীর বিরুদ্ধে তিনি নির্যাতনের অভিযোগ আনেন। তবে শামির এমন অভিবাদন শুনে বসে থাকতে পারেননি হাসিন জাহান। অবশেষে তিনি মুখ খুললেন এবং সেই সঙ্গে উগরে দিলেন সব ক্ষোভ ও আক্ষেপ।

শুক্রবার (১৭ নভেম্বর) ভারতীয় একটি গণমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে হাসিন জাহানের কণ্ঠে আক্ষেপ ঝরে পড়ে। আক্ষেপ করে হাসিন বলেন, শামি যত ভাল ক্রিকেটার, তত ভাল স্বামী এবং বাবা হলে জীবনটাই অন্য রকম হতে পারত। সেই সঙ্গে শামির সঙ্গে তার সম্পর্ক নিয়েও কথা বলেছেন তিনি।

২০১৮ সাল থেকেই আলাদা থাকছেন হাসিন আর শামি। এই মুহূর্তে আদালতে তাদের বিবাহবিচ্ছেদের মামলা চলছে। তার মাঝেই এক ওয়েবসাইটে হাসিন বলেন, শামি যত ভাল ক্রিকেটার তত ভাল মানুষ হলে আমাদের জীবনটা অনেক ভাল হত। আমার মেয়ে, আমার স্বামী এবং আমি নিজে একটা সুন্দর জীবন কাটাতে পারতাম। তার জন্যে শামিকে একজন ভাল মানুষ হতে হত। ভাল ক্রিকেটার হওয়ার পাশাপাশি ভাল স্বামী এবং ভাল বাবা হলে আমরা সমাজে আরও বেশি সম্মান পেতাম।

হাসিন আরও বলেন, শামির ভুলের জন্য, ওর লোভ এবং নোংরা মানসিকতার জন্যে আমরা তিনজনই তার ফল ভোগ করছি। এখন শামি টাকা দিয়ে ওর যাবতীয় খারাপ কাজ ঢেকে দেয়ার চেষ্টা করছে।

সেমিফাইনালে দারুণ বল করে দলকে জয় পাইয়ে দেয়া প্রসঙ্গে হাসিন বলেন, এমন পারফরম্যান্সের পর ওর (শামি) প্রতি আমার আলাদা করে কোনও অনুভূতি তৈরি হয়নি। তবে ভারত সেমিফাইনাল জিতেছে ভেবে ভাল লাগছে। প্রার্থনা করব যেন ফাইনালও জিততে পারে।

সেই সাক্ষাৎকারে অভিনেত্রী পায়েল ঘোষকে শামির বিয়ে করার প্রস্তাব নিয়ে প্রশ্ন করা হলে হাসিনের বলেন, খ্যাতনামীদের সঙ্গে এমনটা হয়েই থাকে, এটা খুব স্বাভাবিক। আমি এ নিয়ে কোনও মন্তব্য করতে চাই না।

শামি ভাল খেলছেন দেখার পরই হাসিন বলেন, ও (শামি) যত ভাল খেলবে, ততই আমার মঙ্গল! এর পেছনেও কারণ দেখছে অনেকেই। কেননা বেশি ভাল খেললে শামির রোজগারের পরিমাণ বেশি হবে। আর হাসিন আদালতে গিয়ে তার ভরণ পোষণের পরিমাণও বাড়িয়ে চাওয়ার দাবি জানাতে পারবেন।

আপনার জন্য নির্বাচিত নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

 আবারও শুরু হল বৃষ্টি, দেখে নিন স্কোর-

আবারও শুরু হল বৃষ্টি, দেখে নিন স্কোর-

দেশজুড়ে তাপপ্রবাহে বৃষ্টি থামার খবরে আপাত স্বস্তির কিছু নেই। তবে আপনি যদি ক্রিকেট ভক্ত হয়ে ...

ম্যাচ হারের পর সরাসরি যাকে দায়ী করলেন অধিনায়ক সিকান্দার রাজা

ম্যাচ হারের পর সরাসরি যাকে দায়ী করলেন অধিনায়ক সিকান্দার রাজা

আসন্ন টি টোয়েন্টি সিরিজকে সামনে রেখে ঘরের মাঠে পাঁচ ম্যাচের টি টোয়েন্টি সিরিজ আয়জন করে ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে