| ঢাকা, শুক্রবার, ৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

বাংলাদেশ ম্যাচের আগে অন্য চিন্তা ভারতীয় শিবিরে, কপাল পুড়তে পারে তারকা ক্রিকেটারের

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ অক্টোবর ১৮ ১৯:০০:১৬
বাংলাদেশ ম্যাচের আগে অন্য চিন্তা ভারতীয় শিবিরে, কপাল পুড়তে পারে তারকা ক্রিকেটারের

বিশ্বকাপে টানা তিন ম্যাচ জিতে আত্মবিশ্বাসে ভরপুর ভারতীয় শিবির। কিন্তু রোহিত শর্মাও বাংলাদেশকে হালকাভাবে নেন না। জয়ের ধারা বজায় রাখাই এখন ভারতীয় দলের মূল লক্ষ্য। বৃহস্পতিবারের ম্যাচটি রিজার্ভ বেঞ্চের শক্তি পরীক্ষা করবে বলে আশা করা হচ্ছে।

সাকিব আল হাসানের বিপক্ষে প্রথম একাদশে পরিবর্তন আনতে পারেন রাহুল দ্রাবিড়রা। যশপ্রীত বুমরাহ কিছুটা বিশ্রাম পেতে পারেন। সূত্রের খবর, ফাস্ট বোলারদের 'ওয়ার্কলোড' যাতে না বাড়ে সেদিকে সতর্ক থাকতে চায় ভারতীয় শিবির। তবে বোলিং কোচ পরশ মামব্রে বলেছেন, “বোলারদের রোটেশন নিয়ে কোনো আলোচনা হয়নি। জয়ের ধারা অব্যাহত রাখাই আমাদের লক্ষ্য।' বাংলাদেশ দল সম্পর্কে তিনি বলেন, '১১ জনের বেশি নিয়ে খেলার কোনো সম্ভাবনা নেই। সেরা দল নির্বাচন করা খুবই কঠিন। কারণ তারা সবাই দারুণ ক্রিকেটার।

তাহলে কি খেলার সুযোগ পাচ্ছেন না সূর্যকুমার যাদব ও মহম্মদ শামি? খেলতে দেখা যাবে না রবিচন্দ্রন অশ্বিনকে? মামব্রে বলেন, "তাদের তিনজনকে বেঞ্চে রাখা সহজ নয়। তারা যেকোনো ম্যাচ খেলতে পারে। আমরা শুরুর একাদশ বেছে নেওয়ার সময় প্রতিপক্ষ, উইকেট, পরিবেশের মতো বিষয়গুলো বিবেচনা করি। আমরা পরিকল্পনা অনুযায়ী দল বেছে নিচ্ছি।" শামি এবং অশ্বিন খেলার সম্ভাবনা সম্পর্কে বলেছেন: “মোহাম্মদ সিরাজ এবং বুমরাহ খেলছেন। তারা বেশ ভালো করছে। যে কারণে শামিকে খেলানো যাচ্ছে না। তার মানসিকতা অসাধারণ। প্রথম একাদশে সুযোগ না পাওয়া নিয়ে আমি কখনো অভিযোগ করিনি। আমি গত কয়েক বছর ধরে শামিকে দেখছি। আমি তার সাথে অনেক কথা বলি। কেন খেলা সম্ভব হচ্ছে না তা শামি নিজেই জানেন। আমাদের দলে সবকিছুই স্বচ্ছ। যে কোন খেলায় এটি সহজেই খেলা যায়। কুলদীপ যাদবও ধারাবাহিকভাবে ভালো পারফর্ম করছেন। তাকে ছাড়া আমরা প্রথম একাদশে উঠতে পারব না। তাই অশ্বিনকেও অপেক্ষা করতে হবে। দলের বোলিং কোচ হিসেবে শামি ও অশ্বিনের মতো বোলারদের সঙ্গে বসা আমার জন্য খুবই কঠিন।

মামব্রে সূর্যকুমার সম্পর্কে বলেছেন: “সুরি একজন চ্যাম্পিয়ন ক্রিকেটার। তার খেলা জেতার ক্ষমতা আছে। এটা বহুবার দেখানো হয়েছে। সূর্য বোলিং করা খুবই কঠিন ব্যাটসম্যান। তিনি কোর্টের প্রতিটি কোণে আঘাত করতে পারেন। পিচে কোথাও ডিফেন্ডার বসিয়ে এটা নিশ্চিত করা যায় না। তবে আমরা সূর্যের চরিত্রে অভিনয় করার সুযোগ পাব না।

আপনার জন্য নির্বাচিত নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

নিজের শেষ ম্যাচে কেঁদে কেঁদে ধোনিকে যা বললেন কাষ্টার মাষ্টার মুস্তাফিজির রহমান

নিজের শেষ ম্যাচে কেঁদে কেঁদে ধোনিকে যা বললেন কাষ্টার মাষ্টার মুস্তাফিজির রহমান

আইপিএলে নিজের শেষ ম্যাচ খেলে ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে কান্নার স্বরে কথা বলেন মুস্তাফিজুর রহমান। ...

মুস্তাফিজের মেইডেন ওভার নিয়ে অবিশ্বাস্য কথা বললেন পাঞ্জাবের মেইডেন দেওয়া ব্যাটার শশাঙ্ক সিং

মুস্তাফিজের মেইডেন ওভার নিয়ে অবিশ্বাস্য কথা বললেন পাঞ্জাবের মেইডেন দেওয়া ব্যাটার শশাঙ্ক সিং

মুস্তাফিজের বল স্পিন নাকি পেস এটা এখনও আমি বুঝে উঠতে পারিনি পাঞ্জাবের মারকুটে ব্যাটার শষাষ্ক ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে