| ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

মার্টিনেজের সঙ্গে দেখা করতে যাওয়ার আগে যা বললেন মাশরাফি

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ জুলাই ০৩ ১১:৫৭:৩৭
মার্টিনেজের সঙ্গে দেখা করতে যাওয়ার আগে যা বললেন মাশরাফি

আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজের সঙ্গে দেখা করতে রাজধানীর উত্তর বাড্ডায় নেক্সট ভেঞ্চার কার্যালয়ে এসেছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। সোমবার সকাল পৌনে ১০টার দিকে নেক্সট ভেঞ্চার কার্যালয়ে পৌঁছান নড়াইল-২ আসনের সংসদ সদস্য।

মাশরাফি নিজেও আর্জেন্টিনা ফুটবলের ভক্ত, কিন্তু মার্টিনেজের সঙ্গে সাক্ষাতে বেশি খুশি হবে তার মেয়ে, ‘আমার মেয়ে (হুমায়রা) আর্জেন্টিনার সমর্থক। সে মার্টিনেজকে দেখতে পারলে খুশিই হবে। যদি সে যেতে চায়, তাহলে তাকে নিয়ে যাব।'

এদিকে সকালেই ঢাকা পৌঁছেছেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। এসেই নিজের ইন্সটাগ্রামে একটি ছবি স্টোরি হিসেবে শেয়ার করেন। গাড়িতে বসে থাকা অবস্থায় তোলা সেই ছবিতে লেখা ছিল বাংলাদেশ, পাশে ভালোবাসার ইমোজি ও বাংলাদেশের পতাকা।

সংক্ষিপ্ত এ সফরে মার্টিনেজ সৌজন্য সাক্ষাৎ করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে। এদিন দুপুর ২টায় প্রধানমন্ত্রীর কার্যালয়ে মার্টিনেজ ও প্রতিনিধি দলের সদস্যরা প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করবেন। এমনটাই জানিয়েছেন প্রধানমন্ত্রীর উপপ্রেস সচিব হাসান জাহিদ তুষার।

ঢাকা সফর শেষে সোমবার বিকেল ৪টা ৪০ মিনিটের দিকে ভারতের বিমান ধরবেন মার্টিনেজ। সেখানে ৪ ও ৫ জুলাই একাধিক অনুষ্ঠানে অংশ নেবেন তিনি। ৪ জুলাই বিকেল সাড়ে ৪টায় কলকাতার বিখ্যাত ক্লাব মোহনবাগানে একটি প্রদর্শনী ম্যাচে তার অংশ নেওয়ার কথা রয়েছে। যে কারণে ওই ম্যাচের টিকিট ছাড়ার ২ ঘণ্টার মধ্যেই শেষ হয়ে যায়।

মার্টিনেজের মূল সফরটা ভারতেই। বাংলাদেশে আর্জেন্টিনার অনেক সমর্থক থাকায় নিজ আগ্রহে এখানে আসা তার। যে আগ্রহের কথা গত মে মাসে নিজের ফেসবুক পেজে এক বার্তায় জানিয়েছিলেন। আর মার্টিনেজকে কলকাতা ও ঢাকায় আনার উদ্যোগটা নেন ভারতীয় স্পোর্টস প্রমোটর কোম্পানি শতদ্রু দত্ত অ্যাসোসিয়েটসের মালিক শতদ্রু দত্ত।

মার্টিনেজের এই অল্প সময়ের ঢাকা দর্শনে আর্জেন্টাইন ভক্তদের উন্মাদনা হয়তো দেখা হবে না। কেননা ডলার সংকটের কারণে এক দিনের জন্য ঢাকায় থেকে উন্মুক্ত মাঠে কোনো প্রদর্শনী ম্যাচের আয়োজন করা সম্ভব হয়নি। একটা সময় এ সফর বাতিল হতে যাচ্ছিল, কিন্তু মার্টিনেজই তার এজেন্টকে জোর করেছিলেন অন্তত কিছুক্ষণের জন্য হলেও বাংলাদেশে যেতে চান। তার এ প্রবল ইচ্ছাতেই কিছুক্ষণের জন্য আজ ঘরোয়াভাবে তাকে আতিথিয়তা দিতে যাচ্ছে নেক্সট ভেঞ্চার।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

হাইভোল্টেজ ম্যাচে হায়দ্রাবাদকে যত রানের টার্গেট দিল চেন্নাই

হাইভোল্টেজ ম্যাচে হায়দ্রাবাদকে যত রানের টার্গেট দিল চেন্নাই

টানা দুই ম্যাচ হেরে পয়েন্ট টেবিলে নিজেদের অবস্থান দুর্বল করেছে চেন্নাই। সুপার ফোরের জন্য হায়দ্রাবাদের ...

শ্রীলঙ্কান লিগে নাম লেখালেন তামিম সহ বাংলাদেশ এক ঝাঁক তারকা ক্রিকেটার

শ্রীলঙ্কান লিগে নাম লেখালেন তামিম সহ বাংলাদেশ এক ঝাঁক তারকা ক্রিকেটার

বর্তমানে সারা বিশ্বের ক্রিকেট খেলা দেশগুলো প্রিমিয়ার লিগের দিকে ছুটছে। শ্রীলঙ্কা প্রিমিয়ার লিগের (এলপিএল) এর ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে