| ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সংবাদ সম্মেলনেসাংবাদিককে কড়া জবাব দিলেন পাক বোলিং কোচ

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ জানুয়ারি ০৬ ১৬:২৬:৫২
সংবাদ সম্মেলনেসাংবাদিককে কড়া জবাব দিলেন পাক বোলিং কোচ

প্রেস কনফারেন্স প্রায়ই উত্তপ্ত হয়ে উঠছে। এবার দলের বোলিং কোচ এবং অস্ট্রেলিয়ার প্রাক্তন পেসার শন টেট করাচিতে দ্বিতীয় টেস্টের চতুর্থ দিনের পর সংবাদমাধ্যমের সঙ্গে কথোপকথনের সময়ে সেটাই প্রমাণ করলেন।

নিউজিল্যান্ড ৩১৯ রানের লিড নিয়ে ইনিংসের ঘোষণা করেছে যার পরে চতুর্থ দিন শেষে পাকিস্তান কোনও রান না করেই ২ উইকেট হারিয়েছিল। টেইট এই পারফরম্যান্সের পরে প্রেসের মুখোমুখি হয়েছিলেন। সেই সময়ে দলের বোলিং পারফরমেন্স নিয়ে বারবার প্রশ্ন করা হয়েছিল এমনকি তাঁর নিজের পারফরমেন্স নিয়েও সাংবাদিকরা টেটকে প্রশ্ন করেছিলেন। যার ফলে শীঘ্রই বিষয়টা উত্তপ্ত হয়ে উঠেছিল।

একজন সাংবাদিক টেটকে জিজ্ঞাসা করেছিলেন যে তিনি এই মরশুমে পাকিস্তানের ফাস্ট বোলারদের পারফরম্যান্সকে কী ভাবে দেখছেন? সাংবাদিক জিজ্ঞাসা করেন, ‘পাঁচটি টেস্ট ম্যাচে পাকিস্তানি ফাস্ট বোলারদের খারাপ পারফরম্যান্স এবং স্পিনারদের অসামঞ্জস্যপূর্ণ পারফরম্যান্স। আপনি কীভাবে এই হোম সিজনে সামগ্রিক পারফরম্যান্সকে মুল্যায়ন করবেন।’ টেট এই প্রশ্নের উত্তরে কেবল বলেন, ‘এটি আপনার মতামত।’

পরবর্তীতে আরেক সাংবাদিক টেটকে জিজ্ঞাসা করেন, ‘এটা সমগ্র পাকিস্তান জাতির মতামত। তাদের ধারণা পাকিস্তানের ফাস্ট বোলাররা ভালো বোলিং করেনি। তবে আমি আপনাকে জিজ্ঞাসা করছি, পাকিস্তানের বোলিং কোচ হিসেবে আপনি কি আপনার পারফরম্যান্সে সন্তুষ্ট?’ সাংবাদিকের প্রশ্নের উত্তরে শন টেট বলেন, ‘আপনি প্রশ্ন করার আগেই এটার উত্তর দিয়েছেন। এটা আপনার মতামত। আপনি বলছেন পারফরম্যান্স খারাপ হয়েছে। ঠিক আছে, এটা আপনার মতামত, আমি তাতে কি বলব?’ এর পরে কিছুটা রেগে যান অস্ট্রেলিয়ার প্রাক্তন পেসার। এরপর সাংবাদিকরা তাঁকে একটি প্রশ্ন জিজ্ঞাসা করেন। সাংবাদিকরা টেটকে প্রশ্ন করেন, ‘প্রশ্ন হল আপনি কি পাকিস্তানের বোলিং কোচ হিসাবে আপনার পারফরম্যান্সে সন্তুষ্ট?’ যার উত্তরে টেট বলেন, ‘হ্যাঁ আমি সন্তুষ্ট।’ টেইট এই উত্তর দিয়েই নিজের সংবাদ সম্মেলন শেষ করেন।

প্রেস কনফারেন্সে শন টেট বলেছেন যে পাকিস্তানকে তাদের ফাস্ট বোলারদের পরিচালনা করতে হবে। শাহিন আফ্রিদি এবং হ্যারিস রউফের ইনজুরির কারণে চলতি হোম টেস্ট মরশুমে তাদের পারফরম্যান্স দেখাতে পারেননি। যা দলের উপর প্রভাব ফেলেছে। শন টেট বলেন, ‘আমি মনে করি না তিনটি ফর্ম্যাটেই ধারাবাহিকভাবে খেলা সম্ভব। এটা খুব বেশি ক্রিকেট। আমরা জানি যে পাকিস্তানের জন্য এটি একটি গুরুত্বপূর্ণ বছর হতে চলেছে যার শেষের দিকে কয়েকটি বড় টুর্নামেন্ট রয়েছে। ফাস্ট বোলারদের ম্যানেজমেন্ট করতে হবে।’

আপনার জন্য নির্বাচিত নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

ব্যাটিং অর্ডার পরিবর্তন নিয়ে দুই মেরুতে পাপন-হাথুরু, বিশ্বকাপের আগে নতুন দ্বন্দ শুরু

ব্যাটিং অর্ডার পরিবর্তন নিয়ে দুই মেরুতে পাপন-হাথুরু, বিশ্বকাপের আগে নতুন দ্বন্দ শুরু

হ্যাঁ, টি-টোয়েন্টিতে বাংলাদেশের ব্যাটিং অর্ডার বদলে যাবে। ক্রিকেটে এটা সাধারণ ব্যাপার। বাংলাদেশ জাতীয় দলের প্রধান ...

মুস্তাফিজের পরিবর্তে খেলা বোলার আজ যত রান দিল

মুস্তাফিজের পরিবর্তে খেলা বোলার আজ যত রান দিল

আইপিএলে নিজেদের শেষ ম্যাচে আজ মুখোমুখি হয়েছে চেন্নাই এবং ব্যাঙ্গালুরো। প্লে অফের জন্য এই ম্যাচ ...

ফুটবল

বাংলাদেশ-জিম্বাবুয়ের হাইভোল্টেজ ম্যাচসহ টিভিতে আজকের খেলা

বাংলাদেশ-জিম্বাবুয়ের হাইভোল্টেজ ম্যাচসহ টিভিতে আজকের খেলা

অন্যান্য দিনের মতো আজ মঙ্গলবার (৭ মে) বিশ্ব ক্রীড়াঙ্গনে চলছে নানা আয়োজন। তৃতীয় টি-টোয়েন্টিতে আজ ...

এবছর আসছে না আর্জেন্টিনা, যুক্ত হচ্ছে জাপান

এবছর আসছে না আর্জেন্টিনা, যুক্ত হচ্ছে জাপান

বঙ্গবন্ধু কাবাডি কাপের চতুর্থ আসর শুরু হচ্ছে আগামী ২৬ মে। গতবারের আলোচিত দেশ এবারে আর্জেন্টিনা ...



রে