| ঢাকা, শুক্রবার, ৩ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

রাজনীতি থেকে আয় করা যে কাজে ব্যবহার করবেন মাহি

বিনোদন ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ ডিসেম্বর ২১ ১৮:০৪:২৭
রাজনীতি থেকে আয় করা যে কাজে ব্যবহার করবেন মাহি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী শারমিন আক্তার নিপা মাহিয়া (মাহিয়া মাহি)। নির্বাচনে প্রতীক হিসেবে ট্রাক বরাদ্দ করা হয়। ইতিমধ্যেই এই প্রতীক নিয়ে প্রচারণা শুরু করেছেন নায়িকা।

নির্বাচনে জনপ্রতিনিধি নির্বাচিত হলে সময় অভিনয়ে দেবেন, নাকি রাজনীতিতে? এ প্রশ্নের জবাবে মাহি বলেন, অভিনয় হচ্ছে আমার পেশা। অভিনয়ের কারণেই আপনারা এখানে সাক্ষাৎকার নিচ্ছেন আমার। আর আজকের এই পরিচিতি আমাকে ইন্ডাস্ট্রি দিয়েছে। আমি বলব অভিনয় থাকবে অভিনয়ের জায়গায়। তবে আমি মানুষের সেবা করব। কেননা, রাজনীতির মূলনীতি হচ্ছে মানুষের সেবা করা। আমি সেটাই করব।

বুধবার (২০ ডিসেম্বর) রাজশাহী সার্কিট হাউজে নির্বাচন কমিশনের সঙ্গে মতবিনিময় সভায় অংশ নেন মাহি। সভা শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। তখন নির্বাচন কমিশনকে কী বলেছেন, তারা কী বলেছেন―এসব তুলে ধরেন তিনি। আর তখন সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে এসব কথা বলেন এ অভিনেত্রী।

এ সময় কথা প্রসঙ্গে উঠে আসে আয়ের ব্যাপার। তখন এ নায়িকা বলেন, আমার আয় তো হবে অভিনয় থেকে। এ জন্য আমাকে কাজ করতে হবে। আর রাজনীতি থেকে যে আয় হবে, সেসব আমি জনগণের মাঝে বিলিয়ে দেব। এ জন্য আমার কাজটা (অভিনয়) কাজের জায়গায় থাকবে।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হওয়ার পর এ পর্যন্ত কোনো হুমকি পেয়েছেন কিনা, এ ব্যাপারেও সাংবাদিকদের সঙ্গে কথা বলেন মাহি। বলেন, না, আমি এখন পর্যন্ত কোনো হুমকি পাইনি। আশা করি আমাকে হুমকি দিবেও না। নির্দিষ্ট করে বললে আপনাদের (সাংবাদিকরা) জন্য ভয়ে দেবে না হয়তো। আমার কর্মীদেরও হুমকি দেয়নি।

তবে সমস্যার কথাও জানিয়েছেন এ নায়িকা। নির্বাচনী প্রচারণার জন্য যে মাইকের প্রয়োজন হয়, সেই মাইক মালিক ভয়ে হয়তো মাইক ভাড়া দিতে চায় না। সে হয়তো ভাবে, মাইক নিয়ে বের হলে তাকে মারধর করা হবে। তো এসব কোনো বিষয় না বলেও জানান অভিনেত্রী মাহি।

উল্লেখ্য, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ আসনে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন মাহিয়া মাহি। চাপাইনবাবগঞ্জ-২ থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন তিনি। দলীয় মনোনয়ন না পাওয়ায় রাজশাহী-১ আসনে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনে লড়বেন তিনি।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

নিজের শেষ ম্যাচে কেঁদে কেঁদে ধোনিকে যা বললেন কাষ্টার মাষ্টার মুস্তাফিজির রহমান

নিজের শেষ ম্যাচে কেঁদে কেঁদে ধোনিকে যা বললেন কাষ্টার মাষ্টার মুস্তাফিজির রহমান

আইপিএলে নিজের শেষ ম্যাচ খেলে ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে কান্নার স্বরে কথা বলেন মুস্তাফিজুর রহমান। ...

মুস্তাফিজের মেইডেন ওভার নিয়ে অবিশ্বাস্য কথা বললেন পাঞ্জাবের মেইডেন দেওয়া ব্যাটার শশাঙ্ক সিং

মুস্তাফিজের মেইডেন ওভার নিয়ে অবিশ্বাস্য কথা বললেন পাঞ্জাবের মেইডেন দেওয়া ব্যাটার শশাঙ্ক সিং

মুস্তাফিজের বল স্পিন নাকি পেস এটা এখনও আমি বুঝে উঠতে পারিনি পাঞ্জাবের মারকুটে ব্যাটার শষাষ্ক ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে