| ঢাকা, রবিবার, ৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

অবশেষে জানা গেল জায়েদ খানের সেই রোলেক্স ঘড়ির দাম

বিনোদন ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ নভেম্বর ২১ ১৪:৪১:৩৭
অবশেষে জানা গেল জায়েদ খানের সেই রোলেক্স ঘড়ির দাম

শিল্পী সমিতি ছাড়ার পর জায়েদ খান বর্তমানে ব্যস্ত সময় পার করছেন নানা আয়োজন নিয়ে। কয়েক মাস ধরে আমেরিকার মতো জায়গায় স্টেজ শো করেছেন। এই আয়োজনে জায়েদ খানের চাহিদা বেশি। তিনি যেখানেই যান, মনোযোগের কেন্দ্রবিন্দু তিনি। কিন্তু মাঝে মাঝে হাসানোর জন্য বিখ্যাত অভিনেতারা মজার কাজ করে থাকেন।

তাদের মধ্যে জায়েদ খান দামি পোশাক পরে এবং মন্তব্য করে নিজেকে স্পটলাইটে রাখেন। কিন্তু নায়ক কখনো তার হাতে যে রোলেক্স ঘড়ি পরতেন তার মূল্য উল্লেখ করেননি। অবশেষে তিনি ঘড়ির দাম ব্যাখ্যা করলেন।

সোমবার (২০ নভেম্বর) জায়েদ খান তার ফেসবুক অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও পোস্ট করেন। মোস্তফা সরয়ারকে ফারুকীর আত্মজীবনী ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’-এর প্রচার করতে দেখা গেছে।

সেই ভিডিওতে দেখানো হয়েছে কিভাবে তার সিনেমার নাম দর্শকদের কাছে জানাতে হয়। মারজুক রাসেলের সিনেমার নাম ভাইরাল করার দায়িত্ব পরিচালক-অভিনেতা আশুতোষ সুজনের কাঁধে। এরপর সুজন অভিনেতা নাসিরুদ্দিন খানকে দায়িত্ব নিতে বলেন। নাসিরুদ্দিন নিজেকে ভাইরালের সন্তান হিসেবে বর্ণনা করেন এবং ভাইরালের বাবার কথা উল্লেখ করে জয়কে দায়িত্ব দেন। এরপর জয়ের কাছে ক্যামেরা এলে জয় বলেন, ভাইরালের দাদা জায়েদ খান ছবিটি ভাইরাল করতে পারেন। জায়েদ খানের ডিগবাজি প্রসঙ্গ আসে। জায়েদ তখন তার ঘড়িটি খুলে জয়কে দেয়। বললেন, রোলেক্স রোলেক্স! সাবধানে সাবধানে জয় তারপর বলে দাম কত। এবার জায়েদ ছুড়েছেন ২.৬ মিলিয়ন ।

পার্ক করা হেলিকপ্টারের স্ট্যান্ডে জয়ের হাতে দুটো ডিগবাজি নিয়ে বসল জায়েদ। এরপর ৩০শে নভেম্বর ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’-এর জন্য সবাইকে নজর রাখার আহ্বান জানান তিনি।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

অবশেষে মাঠে ফেরার ঘোষণা দিলেন সাকিব

অবশেষে মাঠে ফেরার ঘোষণা দিলেন সাকিব

জিম্বাবুয়ে ও যুক্তরাষ্ট্রের বিপক্ষে সিরিজ দিয়ে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি নিচ্ছে বাংলাদেশ। দক্ষিণ আফ্রিকা অঞ্চল ...

লিটনের বাজে ফর্মে বিশ্বকাপ দলে ফিরছেন তামিম, বললেন পাপন

লিটনের বাজে ফর্মে বিশ্বকাপ দলে ফিরছেন তামিম, বললেন পাপন

পাপন বলেন আসলে আমাদের অরিজিনাল প্লান সাথে এখন কিছুই কাজ করছে না। সত্যি কথা যদি ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে