| ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

কোহলির ক্যারেক্টার নিয়ে মন্তব্য কঙ্গনার সোশ্যাল মিডিয়ায় ঝড়

বিনোদন ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ নভেম্বর ১৯ ১২:১৮:৪৪
কোহলির ক্যারেক্টার নিয়ে মন্তব্য কঙ্গনার সোশ্যাল মিডিয়ায় ঝড়

তিনি কখন কী করেন তা বোঝা কর্তব্য! তিনি কঙ্গনা রানাউত। বলিউডের সঙ্গে তার সম্পর্ক কণ্টকাকীর্ণ। এছাড়া ক্যারিয়ার খুব একটা ভালো যাচ্ছে না, একের পর এক ব্যর্থতার সাক্ষী হচ্ছেন কঙ্গনা। তবে এত কিছুর মধ্যে কঙ্গনার মুখে একজনই রয়েছেন- বিরাট কোহলি। এবার আনুশকা শর্মার স্বামীর জন্য হৃদয় ভেঙে দিলেন অভিনেত্রী। বলিউডের ‘কুইন’ তার ইনস্টাগ্রাম স্টোরিতে বিরাটকে নিয়ে কী লিখেছেন?

বুধবার মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে মাস্টার ব্লাস্টার শচীন টেন্ডুলকারের রেকর্ড ভাঙলেন কিং কোহলি। ১১৭রানের ইনিংস সমালোচকদের কাছে প্রমাণ করে যে রাজা ফিরে এসেছেন। হাফ সেঞ্চুরির পর গ্যালারিতে মাথা নত করেন এই ক্রিকেটার। শচীনও তাকে বুকে টেনে নিল। বিরাট কোহলির মুকুটে নতুন পালক শুভেচ্ছায় প্লাবিত হয়েছে সোশ্যাল মিডিয়া। কোহলির নাম যখন সাধারণ মানুষ থেকে গ্ল্যামার জগতের সেলিব্রিটিদের ঠোঁটে পড়ে, তখন কঙ্গনা রানাউত বিরাটকে একটি চরিত্রের শংসাপত্র দিয়েছিলেন।

বলিউড তারকাদের প্রতি কঙ্গনার নেতিবাচক মনোভাব থাকলেও তিনি বিরাট কোহলির প্রশংসা করেছেন। ইনস্টা স্টোরিতে বিরাটের রেকর্ড গড়ার মুহূর্ত শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, “কী দুর্ধর্ষ! যাঁদের রেকর্ড ভেঙেছেন, তাঁদের প্রতিও যেভাবে সম্মান জানিয়েছেন মিস্টার কোহলি, সেটা দারুণ নজির গড়ল। যে মাটির উপর দিয়ে তিনি চলেন, তার পুজো করা উচিত। এটাই ওঁর প্রাপ্য। দারুণ চরিত্রের মানুষ।”

কঙ্গনার মুখের বিরাট কোহলির এমন প্রশংসা শুনে নেটপাড়ায় শোরগোল! আর অনুষ্কা শর্মা? বিরাটপত্নী হিসেবে তিনি আগেভাগেই বলে দিয়েছেন যে, “ঈশ্বরই সেরা চিত্রনাট্যকার। আমি কৃতজ্ঞ ঈশ্বরের আশীর্বাদে তোমার ভালোবাসা পাওয়ার জন্য। এবং মন শক্ত করে তোমার এই উত্থানের অংশীদার হতে পেরেছি। নিজের সততার জোরেই তুমি সবটা অর্জন করেছো এবং করবেও। নিজের এবং খেলাধুলার প্রতি সর্বদা সৎ থাকার জন্য ঈশ্বরের কাছে কৃতজ্ঞ। তুমি সত্যিই ঈশ্বরের সন্তান।”

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

হাইভোল্টেজ ম্যাচে হায়দ্রাবাদকে যত রানের টার্গেট দিল চেন্নাই

হাইভোল্টেজ ম্যাচে হায়দ্রাবাদকে যত রানের টার্গেট দিল চেন্নাই

টানা দুই ম্যাচ হেরে পয়েন্ট টেবিলে নিজেদের অবস্থান দুর্বল করেছে চেন্নাই। সুপার ফোরের জন্য হায়দ্রাবাদের ...

হায়দ্রাবাদের বিপক্ষে দুই উইকেট নিয়ে পার্পল ক্যাপের হিসাব-নিকাশে বড় লাফ দিলেন মুস্তাফিজ

হায়দ্রাবাদের বিপক্ষে দুই উইকেট নিয়ে পার্পল ক্যাপের হিসাব-নিকাশে বড় লাফ দিলেন মুস্তাফিজ

আজ চেন্নাইয়ের ঘরের মাঠে হায়দ্রাবাদের মুখোমুখি হয়েছিলো মুস্তাফিজের চেন্নাই। টসে হেরে প্রথমে ব্যাট করে ২০ ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে