| ঢাকা, সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১

বাংলাদেশ-শ্রীলঙ্কার টি-টোয়েন্টি ম্যাচ যত টাকায় দেখে যাবে

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৪ মার্চ ০২ ১৩:১২:৩৮
বাংলাদেশ-শ্রীলঙ্কার টি-টোয়েন্টি ম্যাচ যত টাকায় দেখে যাবে

আগামীকাল থেকে বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের টিকিট বিক্রি শুরু হবে। অনলাইনে টিকিট বিক্রি শুরু হয়ে গেছে। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে।

এবার সর্বনিম্ন টিকিটের মূল্য ২০০ টাকা। বরাবরের মতো, দর্শকরা এই মূল্যে গ্রিন গ্যালারি এবং ওয়েস্টার্ন গ্যালারির টিকিট কিনতে পারবেন। এছাড়া ইস্টার্ন গ্যালারির টিকিট ৩০০ টাকায়, ক্লাব হাউসের টিকিট ৫০০ টাকায় এবং গ্র্যান্ডস্ট্যান্ডের টিকিট ১৫০০ টাকায় কেনা যাবে।

সিলেট নগরীর লাকাটোরাস্থ সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচের টিকিট পাওয়া যাচ্ছে। তাছাড়া রেখাবীবাজারে অবস্থিত সিলেট জেলা স্টেডিয়ামেও টিকিট পাওয়া যাচ্ছে। প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত টিকিট বিক্রি হবে।

৪ মার্চ থেকে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে শুরু হবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। বাকি দুটি টি-টোয়েন্টি হবে ৬ ও ৯ মার্চ। প্রথম দুটি ম্যাচ সন্ধ্যা ৬টায় শুরু হলেও সিরিজের শেষ টি-টোয়েন্টি হবে বিকাল ৩টায়।

এরপর সেখান থেকে চট্টগ্রাম যাবে বাংলাদেশ ও শ্রীলঙ্কা। প্রথম তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ অনুষ্ঠিত হবে। ১৩ মার্চ বেলা ২ টা ৩০ মিনিটে প্রথম ওয়ানডে খেলতে নামবে এই দুই দল। সিরিজের বাকি দুই ম্যাচ হবে ১৫ ও ১৮ মার্চ। দুই ম্যাচ বেলা আড়াইটায় হলেও শেষ ওয়ানডে হবে সকাল ১০ টায়।

ওয়ানডে সিরিজের সবগুলো ম্যাচই হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে। সাদা বলের ক্রিকেট শেষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে নামবে বাংলাদেশ ও শ্রীলঙ্কা। সিরিজের প্রথম টেস্ট অনুষ্ঠিত হবে ২২-২৬ মার্চ। ম্যাচটি হবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম।

পরের টেস্ট হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে ৩০ মার্চ থেকে ৩ এপ্রিল। দুই ম্যাচের টেস্ট সিরিজটি ২০২৩-২৫ আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপ চক্রের অংশ।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

মুস্তাফিজদের পরবর্তী ম্যাচের জন্য শক্তিশালী একাদশ ঘোষনা করলো চেন্নাই কোচ

মুস্তাফিজদের পরবর্তী ম্যাচের জন্য শক্তিশালী একাদশ ঘোষনা করলো চেন্নাই কোচ

চেন্নাই ২৩ এপ্রিল রাত ৮ টায় (বাংলাদেশ সময়) লখনউয়ের মুখোমুখি হবে। লখনউয়ে বিপক্ষে শেষ ম্যাচে ...

ব্রেকিং নিউজ ; তামিমকে নিয়ে হাথুরুর সাথে বিসিবির হঠাৎ জরুরী মিটিং

ব্রেকিং নিউজ ; তামিমকে নিয়ে হাথুরুর সাথে বিসিবির হঠাৎ জরুরী মিটিং

দশ দিন আগে গুঞ্জন ছিল চন্ডিকা হাথুরুসিংহে প্রধান কোচের পদ থেকে সরে দাঁড়াবেন। তাই আমি ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে